Anushka Sharma- সুইমিং পুলে মোনোকিনি-তে অনুষ্কা, ছবি দেখা মাত্রই কী প্রতিক্রিয়া বিরাটের

সব সম্পর্কেই কম বেশি রাগ অভিমানের পালা থাকে। আর সেই সহজ সমীকরণ থেকে ব্যতিক্রম নন বিরুষ্কা। মাঝে মধ্যেই তাঁদের মধ্যে নানা বিষয় নিয়ে খুটিনাটি লেগেই থাকে, বিরুষ্কার মাঝেও তা বর্তমান, কিন্তু স্ত্রীকে মোনোকিনিতে দেখে কী বললেন বিরাট!

Jayita Chandra | Published : Nov 16, 2021 12:16 PM IST

19
Anushka Sharma- সুইমিং পুলে মোনোকিনি-তে অনুষ্কা, ছবি দেখা মাত্রই কী প্রতিক্রিয়া বিরাটের

প্রেমপর্ব থেকে শুরু সম্পর্ক (Relationship) নিয়ে নানা জল্পনা। প্রতিটা মুহূর্তে কীভাবে ধাপে ধাপে এগিয়েছে বিরুষ্কার (Virushka) সম্পর্ক তা এক কথায় ঠোঁটস্থ ভক্তদের। কীভাবে চলছে তাঁদের সংসার। ব্যস্ততার মাঝে একে অন্যের সঙ্গে সময় কাটানোর সময় সেভাবে পাননি এর আগে ঠিকই, তবে বদলে গেল সমীকরণ ২০২০-তে।

29

লকডাউনে ঘরে বন্দি ছিলেন দুই স্টার। গল্প আড্ডা দিয়ে সময় কাটানো। মাঝে মধ্যে খেলা, শরীরচর্চা ও নানা মজার পোস্ট। নিত্য রুটিন বলতে এই ছিল, আর যা ছিল তা হল চুটিয়ে সংসার করা। তা বলে কী অশান্তি হয় না, কী বলছেন অনুষ্কা (Anushka Sharma)-

39

মাঝে মধ্যেই খুটিনাটি লেগেই থাকে। আর যখনই মান অভিমান ঘটে তখনই অনুষ্কা (Anushka Sharma) সামনে এসে তা মিটিয়ে নেওয়া চেষ্টা করেন। আগে ভাগে বলে দেন সরি। বিরাট অভিমান হলেই মন চুপ করে থাকেন। তা মোটেও পছন্দ নয় অনুষ্কার। আর সেই কারণেই ভুল যারই হোক। সরি বলেন আগে অনুষ্কা।

49

লকডাউনেই পরিবারের বড় সিদ্ধান্ত নিয়েছিলেন এই জুটি। শুনিয়েছেন খুশির খবর। বছর পড়লেই ঘরে আসে তৃতীয় ব্যক্তি। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা। এর কয়েকদিনের মধ্যেই প্রকাশ্যে আসেন অনুষ্কা।

59

ফিট টু ফাইন্ড দ্য পারফেক্ট লুক কাকে বলে তখনই এই অনুশকাকে দেখেই মালুম পেয়েছিল গোটা নেট দুনিয়া। বর্তমানে ছবি প্রযোজনার কাজ পাশাপাশি হাতে থাকা ছবির শুটিং নিয়ে ব্যস্ত অনুষ্কা।
 

69

বিরাটের ম্যাচ পড়লেও তার সঙ্গে সন্তানকে নিয়েই বেরিয়ে পড়েছেন এই অভিনেত্রী। মাঝেমধ্যেই নানান পোস্ট করছেন তাঁদের সফর। তবে এবারের পোস্ট দেখে আর চুপ করে থাকতে পারলেন না বিরাট।
 

79

মোনোকিনিতে বেজায় হট লুকে ধরা দিলেন অনুষ্কা। সুইমিংপুলে সবুজ রঙের পোশাকের ঝড় তুললেন বিরাট ঘরনী। মুহূর্তে ছবিতে কমেন্ট ও লাইক এ ভরে উঠলো।

89

সেই তালিকায় নাম লেখালেন খোদ বিরাট কোহলি। দিলেন লাভ সাইন, অনুষ্কার প্রেমে যে তিনি বারেবারে পড়েন তা একাধিকবার প্রকাশ্যে এনেছে বিরাট। এবারও তার ব্যতিক্রম হল না। এই লুকে দেখে বেশ খুশি বিরাট।

99

খোলা চিঠির মত বিরাট এই প্রেম সকলের সামনে আরো একবার প্রকাশ্যে আসায় সকলের মন জয় করলো এই জুটি। এখন কেবল অনুষ্কা ভক্তদের অপেক্ষা কবে আবারও বড় পর্দায় ফিরবেন এই সেলিব্রিটি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos