Katrina-Vicky Wedding- বিয়েতে সলমন খান নাও আসতে পারে, প্ল্যান করেই কি রাস্তা বন্ধ করেছেন ক্যাটরিনা

ক্যাটরিনা কাইফের বিয়ে বলে কথা, আর সেই প্রসঙ্গে সলমনের কথা উঠবে না, তা কি হয়! বোধ হয় নয়। আর ঠিক সেই কারমেই ক্যাটরিনার বিয়ের নিমন্ত্রিত অতিথির সম্ভাব্য তালিকায় প্রকাশ্যে আসতেই উঠল নয়া জল্পনা, সলমন খান নাও আসতে পারেন এই বিয়েতে! কেন গুঞ্জণ তুঙ্গে। 

Jayita Chandra | Published : Nov 16, 2021 10:50 AM IST

19
Katrina-Vicky Wedding- বিয়েতে সলমন খান নাও আসতে পারে, প্ল্যান করেই কি রাস্তা বন্ধ করেছেন ক্যাটরিনা

ক্যাটরিনা কাইফের (katrina kaif) বিয়ে আর সেই প্রসঙ্গে এবার ভাইরাল সলমন খান (Salman Khan)। প্রথম থেকে সালমান খান ও ক্যাটরিনা সম্পর্ক নিয়ে ভক্তদের মাঝে ছিল বেশ উত্তেজনা। কিন্তু সময় যতই হতে থাকে ততই মিথ্যে হয়ে দাঁড়ায় সেই জল্পনা।

29

দুই স্টারের মধ্যে কোনো সম্পর্কই নেই তা প্রমাণ করেছিল রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনা সাত বছরের সম্পর্ক। এ খবর প্রথমটাই জানতে পারায় সালমান খান বিষ খেপে গেলেও পরবর্তীতে মানিয়ে নিয়েছিলেন। 

39

এমনকি যখন রণবীর ও ক্যাটরিনার ঘুরতে যাওয়ার ছবি প্রকাশ এসেছিল তখনও তাদের পাশে দাঁড়িয়েছিলেন ভাইজান। তবে সম্পর্কে বিচ্ছেদের পর সবটাই গিয়েছিল পাল্টে। আবারো কোথায় কোথাও ফিরছিল সম্পর্কে ফ্লেভার। 

49

তবে হঠাৎই ঘটে ছন্দপতন ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে কাটরিনা কাইফ এমনটাই সামনে আসে। এরপর দু'বছর কাটতে না কাটতেই এবার বাজতে চলেছে বিয়ের সানাই। তবে অতীতে তালিকা থেকে সরে দাঁড়াতে পারেন সালমান খান।

59

সম্প্রতি ব্রিটেনে কান পাতলে এমন খবর শোনা যাচ্ছে। কিন্তু কেন এমন করছেন ভাইজান, বিষয়টা সালমান খান স্পষ্ট না করলেও অতীত বেশ খানিকটা তুলে ধরতে সাহায্য করবেন অন্য কাহিনি। কাটরিনা ভিকি কৌশল কে নিয়ে কোনো সমস্যা নেই।

69

সমস্যা রয়েছে যেখানে বিয়ে হচ্ছে সেই স্থান নিয়ে। কোভিদ খান ও তার স্ত্রী মিনি মাথুরের জায়গাতেই বিয়ের ভেন্যু ঠিক করেছেন ক্যাটরিনা ও ভিকি কৌশল। তাদেরই জায়গায় হয়েছিল দিওয়ালির সময় বাগদান। 

79

তবে টিউবলাইট ছবির সময় থেকেই সালমান খানের সঙ্গে এই জুটির বেশ বিবাদ লাগে। যে অশান্তি এখনই থামার নয়। আর এখান থেকেই শুরু হয় না। উল্টোদিকে ক্যাটরিনার সঙ্গে এরা বেশ ঘনিষ্ঠ।

89

আর ঠিক সেই কারনেই ওদের ছাড়া ক্যাটের বিয়ে অসম্পূর্ণ। পাঞ্জেরী এবার হয়তো সরে দাঁড়াতে পারেন সালমান। বিয়েতে তাদের উপস্থিতি ভাইজানের না পাসান্ড। 

99

যদিও এই নিয়ে এখনও স্পষ্ট করে কিছু জানাননি সালমান খান। এখন কেবল দিনের অপেক্ষা, ক্যাটরিনার সঙ্গে সালমান খানের যথেষ্ট ঘনিষ্ঠ। যার ফলে ব্যতিক্রমী কিছু দেখা গেলেও যেতে পারে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos