চরম শরীরে কামে আসক্ত ঐশ্বর্য-রণবীর,মায়ের ঘনিষ্ঠতার জন্যই কি অভিনেতাকে বাবা ভাবতেন আরাধ্যা

 ঐশ্বর্যা রাই বচ্চন।  বলিউডের প্রাক্তন বিশ্বসুন্দরীঐশ্বর্যা রাই বচ্চনকে নিয়ে  উন্মাদনার শেষ নেয় দর্শকমহলে। বোল্ড ফোটোশুট থেকে হৃতিকের সঙ্গে অন্তরঙ্গতা, লিপ লক  থেকে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা সবেতেই তিনি লাইমলাইটে রয়েছেন। সূত্র থেকে জানা গিয়েছিল ঘনিষ্ঠ দৃশ্যের কারণে ব্যক্তিগত জীবনে সমস্যায় পড়েছিলেন ঐশ্বর্য। সম্প্রতি এমন এক ঘটনা ঘটেছে যা প্রকাশ্যে আসার পর চক্ষু চড়কগাছ হয়েছে সকলেরই। ঘটনাটি বছর খানেক আগের।  ছোট্ট আরাধ্যা বাবা বলেই  জানতেন রণবীরকে। এমনকী বাবা ডাকতে ডাকতে ঝাঁপিয়েও পড়েছিলেন অভিনেতার কোলে। একথা খোদ স্বীকার করেছেন বলি অভিনেত্রী ঐশ্বর্য। 

Riya Das | Published : Aug 9, 2021 3:30 AM IST / Updated: Aug 09 2021, 09:02 AM IST

18
চরম শরীরে কামে আসক্ত ঐশ্বর্য-রণবীর,মায়ের ঘনিষ্ঠতার জন্যই কি অভিনেতাকে বাবা ভাবতেন আরাধ্যা
বোল্ড ফোটোশুট থেকে হৃতিকের সঙ্গে অন্তরঙ্গতা, লিপ লক থেকে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা সবেতেই তিনি লাইমলাইটে রয়েছেন। সূত্র থেকে জানা গিয়েছিল ঘনিষ্ঠ দৃশ্যের কারণে ব্যক্তিগত জীবনে সমস্যায় পড়েছিলেন ঐশ্বর্য।
28
অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতে প্রথমবার অভিনয় করতে দেখা গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চন ও রণবীর কাপুরকে। এই ছবিতেই নিজের চেয়ে ৯ বছরের ছোট রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে।
38
ছবির প্রচারের জন্যই একটি ফোটোশ্যুট করা হয়েছিল, যেখানে রণবীরের কাপুরের সঙ্গে অন্তরঙ্গ ঘনিষ্ঠ মুহূর্তে নজর কেড়েছিলেন বচ্চন বধূ। ফোটোশ্যুটে রণবীরের সঙ্গে ঐশ্বর্যর মাখোমাখো কেমিস্ট্রি সকলের নজর কেড়েছিল। ফোটোশ্যুটে রণবীরকে একটা পালঙ্কের উপর বসে থাকতে দেখা গিয়েছিল, এবং ঐশ্বর্যকে তার কোলে শুয়ে থাকতে দেখা যায়।
48
মা হওয়ার ৪ বছর পরে ঐশ্বর্যর এই বোল্ড অবতার দেখে সকলেই হতবাক হয়েছিল। নেটিজেনরা তার ভূয়ষী প্রশংসা করলেও বচ্চন বধূর এই হট অবতার দেখে অত্যন্ত ক্ষুব্ধ হয়েছিলেন বচ্চন পরিবার।
58
অ্যায় দিল হ্যায় মুশকিল ছবির শ্যুটিং চলাকালীন বহুবারই আরাধ্যা শ্যুটিং ফ্লোরে যেত। ঐশ্বর্য জানিয়েছেন, আরাধ্যাকে যখন মুম্বই থেকে বাইরে নিয়ে যাই, তখনই রণবীরকে দেখে বাবা ডেকে ফেলেছিল।
68
ঐশ্বর্য আরও জানিয়েছেন, রণবীরকে পিছন থেকে জড়িয়ে ধরেছিল আরাধ্যা। আসলে সেদিন রণবীর মাথায় টুপি ও লম্বা কোট পড়েছিল। আর অভিষেকও কোট আর টুপি পড়ে। তাই পেশাক বিভ্রাটেই আরাধ্যা ওকে বাবা ডেকে ফেলেছিল।
78
ব্যাপারটাতে ঐশ্বর্য বেশ খুশিই হয়েছে। কারণ ছোটবেলায় ঋষি কাপুরের ফ্যান ছিলেন অভিনেত্রী। আর এখন মেয়ে আরাধ্যা রণবীর কাপুরের ফ্যান।রণবীরকে আঙ্কেলের বদলে আরকে বলতেই বেশি পছন্দ করে আরাধ্যা।
88
শুধু তাই নয়, ছোট্ট আরাধ্যা বাবা বলেই জানতেন রণবীরকে। এমনকী বাবা ডাকতে ডাকতে ঝাঁপিয়েও পড়েছিলেন অভিনেতার কোলে। রণবীরের ছবি 'তামাশা'র মটরগস্তি গানের তালে নাচও বেশ পছন্দের আরাধ্যার।
Share this Photo Gallery
click me!
Recommended Photos