কাকা রাজীবের মৃত্যুর পরেই কি গোপনে বিয়ে সারলেন রণবীর, কনের সাজে তুমুল ভাইরাল আলিয়ার ছবি

বিয়ের সাজো সাজো রব বলিউডে। এর মধ্যেই রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। ইতিমধ্যেই নাকি বিয়ের তোড়জোড়ও শুরু করে দিয়েছে কাপুর পরিবার। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই। এর মধ্যে হাতে মেহেন্দি এবং লেহেঙ্গা চোলি পরে বিয়ের কনের সাজে ভাইরাল আলিয়া ভাট। তবে কি গোপনে রণবীরের সঙ্গে ছাদনাতলায় আলিয়া, জল্পনা তুঙ্গে।
 

Riya Das | Published : Feb 12, 2021 5:18 AM IST

19
কাকা রাজীবের মৃত্যুর পরেই কি গোপনে বিয়ে সারলেন রণবীর, কনের সাজে তুমুল ভাইরাল আলিয়ার ছবি

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল ২০২০ সালের শেষদিকেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই হট কাপল।  কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ , সেদিকেই তাকিয়ে সকলেই।

29

বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি। 

39

এবার বিয়ের জল্পনার মধ্যেই বড়সড় বোমা ফাঁটালেন আলিয়া। হাতে মেহেন্দি, পরণে লেহেঙ্গা চোলিতে নজর কাড়লেন কাপুর পরিবারের হবু বউমা।

49

পিচ রঙের লেহেঙ্গা চোলিতে, হাত ভর্তি মেহেন্দির সাজে নেটিজেনদের নজর কেড়েছে আলিয়া ভাট। মেহন্দি শিল্পী বীণা নাগডার সঙ্গেই পোজ দিয়েছেন আলিয়া।

59

আলিয়ার ছবি প্রকাশ্যে আসা মাত্রই তুমুল গতিতে ভাইরাল হয়েছে। নেটিজেনরা বলতে শুরু করেছেন তবে কি কাকা রাজীবের মৃত্যুর পরই গোপনে রণবীরের সঙ্গে বিয়ের পিড়িতে বসলেন আলিয়া। 

69

ঘনিষ্ঠ সূত্রের খবর, বিজ্ঞাপনের ফোটশ্যুটের জন্যই কনের সাজে দুলহানিয়া লুকে নেটিজেনদের নজর কেড়েছেন আলিয়া ভাট। যদিও বিয়ে নিয়ে কোনও মন্তব্যই করেননি আলিয়া।

79


যদিও বিয়ের প্রসঙ্গে কিছুদিন আগেই সর্বভারতীয় এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, তিনি খুব শীঘ্রই বিয়ে করবেন না। কারণ তার বয়স মাত্র ২৫। বিয়ে নিয়ে এখনই কোনও তাড়াহুড়ো করছেন না আলিয়া। তা স্পষ্ট জানিয়েছেন অভিনেত্রী।

89


শাহিন ভাট, আকাঙ্খা রঞ্জন কাপুরদের সঙ্গে যখন আলিয়া ভাট মলদ্বীপে ছুটি কাটাতে ব্যস্ত তখন রণবীরের কাকা রাজীব কাপুরের মৃত্যু হয়। 

99

রাজীব কাপুরের মৃত্যুর খবর পেয়েই তড়িঘড়ি মুম্বইতে ফিরে আসেন আলিয়া এবং রণবীরের পাশেও থাকতে দেখা গেছে অভিনেত্রীকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos