সঙ্গমের নেশায় আসক্ত দীপিকা, Break Up পরও কেন রণবীরকে এক বাক্স কন্ডোম উপহার দিতে চান মস্তানি


ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন কী না করছেন দীপিকা। একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে। বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্ক ছেড়ে বেরোনোটা অনেক বেশি কঠিন হয়ে পড়েছিল দীপিকার। কিন্তু  সম্পর্ক ছেড়ে বেরানোর পরও কেন রণবীরকে এক বাক্স কন্ডোম উপহার দিতে চান বলিউডের দীপ্পি, জানলে অবাক হবেন।
 

Riya Das | Published : Jun 24, 2021 5:13 AM IST

110
সঙ্গমের নেশায় আসক্ত দীপিকা, Break Up পরও কেন রণবীরকে এক বাক্স কন্ডোম উপহার দিতে চান মস্তানি

একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে।  ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন , ভার্জিনিটি লস এসব যেন জলভাত দীপিকা কাছে। 

210

বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। যদিও এসব এখন অতীত। 

310


সম্পর্ক অতীত হলেও তা নিয়ে জলঘোলা চলছেই। দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুর আজও নিজেদের ভাল বন্ধু বলে দাবি করেন।

410

লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্ক ছেড়ে বেরোনোটা অনেক বেশি কঠিন হয়ে পড়েছিল দীপিকার। তবে জানেনকি ব্রেক আপের পরও এক বাক্স কন্ডোম রণবীরকে উপহার দিতে চান দীপিকা।

510

কফি উইথ করণ-এ এসেই বোমা ফাটিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। ২০১০ সালে সোনম কাপুরের সঙ্গে করণের শো-তে এসেছিলেন দীপিকা। এই দুই নায়িকার উপস্থিতি নাড়িয়ে দিয়েছিল বলিউডতে।

610

সালটা ২০১০। সদ্যই ব্রেক আপ হয়েছে রণবীর কাপুর ও দীপিকার। সেই সময় টক শো-তে দীপিকাকে প্রশ্ন করা হয়েছিল তিনি রণবীরকে কী উপহার দিতে চান।

710

কোনওকিছু না ভেবেই দীপিকাপ সটান উত্তর, এক বাক্স কন্ডোম। রণবীর ওটা অনেক বেশি ব্যবহার করেন।

810

তারপরই করণ দীপিকাকে প্রশ্ন করেছিলেন, তিনি কোনও পরামর্শ দিতে চান কিনা। তার উত্তরেও দীপিকা জানিয়েছিলেন, রণবীরের কোনও কন্ডোমের ব্র্যান্ড এনডোর্স করা উচিত।

910

ফের ২০১৪ সালে ৪ বছর পর  করণের শো-তে এসেছিলেন দীপিকা।  তখনও পুরোনো প্রসঙ্গে টেনে করণ খোঁচা দিয়েছিল দীপিকাকে। যে বিতর্কিত মন্তব্যের পর তাদের সম্পর্ক ঠিক আছে কিনা।
 

1010

দীপিকা জানিয়েছেন, তার মন্তব্যে বিতর্ক হলেও রণবীর কিংবা কাপুর পরিবারের সঙ্গে তার সম্পর্কও একটুও খারাপ হয়নি। তারা এখনও আগের মতোই ভাল বন্ধু আছে। আর তা না থাকলে একসঙ্গে তারা কাজও করতে পারতেন না বলেও জানিয়েছেন বলিউডের মস্তানি।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos