এক নয়, তিন সন্তানের মা হতে চান দীপিকা, তবে কি লকডাউনেই 'Pregnant' হলেন নায়িকা


একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে। ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন কী না করছেন দীপিকা। শেষমেষ একটানা দীর্ঘ ৬ বছর ডেটিং করার পর গাটছড়া বাঁধেন রণবীর-দীপিকা। বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। সদ্যই মা হয়েছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। দ্বিতীয় সন্তানের মা হয়েছেন করিনা কাপুর। এবার কি তবে দীপিকার পালা। সাক্ষাৎকারে দীপিকার মন্তব্যে জোর শোরগোল।
 

Riya Das | Published : May 21, 2021 5:18 AM IST

19
এক নয়, তিন সন্তানের মা হতে চান দীপিকা, তবে কি লকডাউনেই  'Pregnant' হলেন নায়িকা

বলিউডে ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন কী না করছেন দীপিকা। 
 

29

বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। যদিও এসব এখন অতীত। বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। 

39

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন। একটানা দীর্ঘ ৬ বছর ডেটিং করার পর ২০১৮ সালে গাটছড়া বাঁধেন এই তারকা দম্পতি।

49

২০০৭ সালে শাহরুখ খানের হাত ধরেই কেরিয়ারের শুরু দীপিকার। কেরিয়ারের পাশাপাশি ফ্যামিলি প্ল্যানিংটাও বহু আগেই সেরে ফেলেছিলেন দীপিকা।

59

সালটা ২০১৩। এক সাক্ষাৎকারে দীপিকা নিজের সংসার ও সন্তান নিয়ে মুখ খুলেছিলেন। তিনি জানিয়েছিলেন আগামী ১০ বছরে একটা সুখী সংসারের অংশ হতে চান তিনি।

69

অভিনেত্রী জানিয়েছিলেন তিনি মা হতে চান এবং সন্তানদের নিয়ে শুটিংয়ে যেতে চান। তবে অভিনেত্রী না হলেও  অন্য কোনও পেশার সঙ্গে যুক্ত হতেন তিনি। 
 

79

দীপিকা আরও বলেছিলেন  তিনটে বাচ্চা থাকবে, তাদের নিয়ে শুটিংয়ে যাব। এবং আমার একটা সুখী পরিবার হবে।

89


 বছর খানের আগেও সন্তানের পরিকল্পনা নিয়ে মুখ খুলেছিলেন। তবে আগামী দু-বছরে ফ্যামিলি প্ল্যানিং সম্ভব নয়, কারণ হাকে পাঁচটি বিগ বাজেটের ছবি রয়েছে।

99

কবে দুই থেক তিন হবে দীপবীর, তার অপেক্ষায় ভক্তরা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos