ভয়ানক দুর্ঘটনা, কেমন আছেন টাইগার শ্রফ, খবর ছড়িয়ে পড়তেই মুখ খুললেন সুপারস্টার

টাইগার শ্রফ, তাঁর অভিনয় থেকে অ্যাকশন, হটলুক, সবেতেই যেন বর্তমানে আগুন ঝড়ছে নেট দুনিয়ায়। তাঁর ভক্তরে সংখ্যাও নেহাতই কম নয়। তাঁর সোশ্যাল মিডিয়া থেকে ব্যক্তিগত জীবন সর্বদাই যাঁরা সার্ভেলেন্সের আওতায় রেখেছে। সেই অভিনেতাকে নিয়েই এবার বাড়ছে উদ্বেগ। 
 

Jayita Chandra | Published : Sep 10, 2021 5:27 AM IST

19
ভয়ানক দুর্ঘটনা, কেমন আছেন টাইগার শ্রফ, খবর ছড়িয়ে পড়তেই মুখ খুললেন সুপারস্টার

সম্প্রতি খবরের শিরোনামে ছড়িয়ে পড়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন টাইগার শ্রফ। তিনি খেলতে গিয়ে চোট পান। মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায়। 

29

ঠিক কী হয়েছিল, বেশ কিছু সংবাদ মাধ্যমে এই খবর সামনে উঠে আসে। ফুটবল খেলছিলেন টাইগার। সেই সময়ই চোট পান তিনি। তাতেই আহত হয়েছেন শ্রফ পুত্র। 

39

মুহূর্তে উদ্বেগ ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। টাইগার শ্রফ অসুস্থ। ভক্তদের মনে বাড়তে থাকে উদ্বেগ। এখন কেমন আছেন অভিনেতা! শেষে এই খবর নিয়ে খোদ মুখ খোলেন টাইগার। 

49

এই খবর সম্পূর্ণ মিথ্যে। ভুঁয়ো খবর ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। টাইগার শ্রফ ভালোই আছেন। কিছুই হয়নি বর্তমানে। খেলতে গিয়ে লাগার ঘটনাটি কেবলই রটনা। 

59

এখানেই শেষ নয়, আরও খবর ছড়িয়ে পড়ে যে টাইগারের সঙ্গে এদিন ছিলেন প্রেমিকা দিশা পাটানিও। তবে সবটা উড়িয়ে দিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খোলেন তিনি। 

69

জানান, তিনি মাঝে মধ্যেই এমন কিছু কাণ্ড করে বসেন, যে বেশ চোট পেতে হয়। স্টান্ট করতে গিয়ে হামেশাই রিস্ক নিয়ে ফেলেন টাইগার। 

79

তবে এবার তেমন কিছু ঘটেনি। তবে তিন মাস আগে সেলিব্রিটি লিগ খেলার সময় তিনি চোট পেয়েছিলেন। সেই ঘটনাটি সত্যি। তবে বর্তমানে তার সঙ্গে এর কোনও যোগ নেই। 

89

ফলে সুস্থই রয়েছেন টাইগার। খবর সামনে আসতেই বেশ স্বস্তিতে শ্রফ পুত্র। দিশাকে নিয়ে একাধিক জল্পনা এখন নেট দুনিয়ায়। কবে সম্পর্ক নিয়ে আবার মুখ খোলেন এখন সেটাই দেখার। 

99

বর্তমানে বেশ কটি ছবির শ্যুট নিয়ে ব্যস্ত রয়েছেন টাইগার শ্রফ। ছবির কাজ চলছে পুরো দমে। পুজো থেকে শুরু করে বছরের শেষে সেলিব্রেশনে এবার থাকছে বক্স অফিসে টাইগার ঝড়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos