রানির হোটেল ঘরে নাইট ড্রেসে গোবিন্দা, সাংবাদিকের কাছে গোপন প্রেম ফাঁস হতেই জল্পনা তুঙ্গে

বলিউডের অ্যালেজেড অ্যাফেয়ার মানেই বিতর্কের অন্ত নেই। রেখা-অমিতাভ, মিছুন-শ্রীদেবী, শাহরুখ-প্রিয়ঙ্কা, অক্ষয়-প্রিয়ঙ্কা, ঐশ্বর্য-সলমন। এই তালিকার নেই কোনও শেষ। অ্যালেজেড প্রেমকাহিনি অর্থাৎ যে সম্পর্কের কথা স্বীকার করেননি দু'জনের মধ্যে একজনও, এর থেকেই উঠে এসেছে একাধিক বিতর্ক। সম্পর্ক গোপন রাখতে গিয়েই বাঁধে গোল। এক সময় গোপন প্রেমালাপই চলেছিল রানি মুখোপাধ্যায় এবং গোবিন্দার। যা প্রকাশ্যে আসতেই স্ক্যান্ডেলের রূপ নেয়। 
 

Adrika Das | Published : Aug 22, 2020 12:30 AM IST

18
রানির হোটেল ঘরে নাইট ড্রেসে গোবিন্দা, সাংবাদিকের কাছে গোপন প্রেম ফাঁস হতেই জল্পনা তুঙ্গে

বলিউডের বল্কবাস্টার ছবি হদ করদি আপনে-র শ্যুটিংয়ের সময় গোবিন্দা এবং রানির সম্পর্কে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। যার জেরে সকলের চোখের আড়ালেই শুরু হয় তাঁদের প্রেমালাপ। 

28

গুণাক্ষরেও এই বিষয়টি টের পায়নি কোনও সহঅভিনেতা এবং অভিনেত্রীও। গোপনেই চলতে থাকে তাঁদের প্রেম। গোবিন্দা সেই সময় কেরিয়ারের শীর্ষে। 

38

রানি তখনও নিজের জায়গা বানাবার চেষ্টা করছেন বলিউডে। সেই সময় গোবিন্দার প্রেমে পড়েন তিনি। গোবিন্দাও বঙ্গতনায়র রূপে মুগ্ধ হয়ে জড়িয়ে পড়েন সম্পর্কে।

48

তবে সেই সময় গোবিন্দার যে কেবল বিয়েই হয়ে গিয়েছে তাই নয়, এমনকি দুই সন্তানও ছিল তাঁর। সেই সময় রানির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন গোবিন্দা। 

58

হদ করদি আপনে-র শ্যুটিংয়ের সময় এক সাংবাদিক রানির সাক্ষাৎকার নেওয়ার জন্য হোটেলে তাঁর ঘর অবধি পৌঁছতেই অবাক হয়ে যায় সাংবাদিক। 

68

গোবিন্দাকে নাইট স্যুটে রানির ঘরে দেখতে পায় সেই সাংবাদিক। তারপরই বিতর্ক তুঙ্গে। খবরটি চাপা তো রইল না। বরং সংবাদ শিরোনামে উঠে এল। 

78

বছর কয়েক পর রানির সঙ্গে সম্পর্কে ইতি টেনে নিজের পরিবারে মন দেন অভিনেতা। পরবর্তীকালে রানিও আর ফিরে যাননি গোবিন্দার কাছে। 

88

তবে গোবিন্দার নাম কেবল রানির সঙ্গেই নয়, রবীনা টন্ডন, প্রীতি জিন্টা, নীলম, করিশ্মা, ফারহার সঙ্গে জড়িয়েছে। রানিকে সেই সময় এই সম্পর্কের বিষয় জিজ্ঞেস করলে তিনি সরাসরি অস্বীকার করে যান। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos