পরপুরুষের সঙ্গে শয্যাদৃশ্যে লিপ্ত ঐশ্বর্য, আপত্তি সত্ত্বেও সঙ্গমে কেন রাজি হয়েছিলেন বচ্চন বধূ

বোল্ড ফোটোশুট থেকে হৃতিকের সঙ্গে অন্তরঙ্গতা, লিপ লক  থেকে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা সবেতেই তিনি লাইমলাইটে রয়েছেন। সূত্র থেকে জানা গিয়েছিল ঘনিষ্ঠ দৃশ্যের কারণে ব্যক্তিগত জীবনে সমস্যায় পড়েছিলেন ঐশ্বর্য। শুধু তাই নয়, বয়সে ৯ বছরের ছোট  অভিনেতার সঙ্গে বউমার  সঙ্গম মেনে নিতে পারেনি বচ্চন পরিবারও। আপত্তি সত্ত্বেও শয্যাদৃশ্যে অভিনয় করেছিলেন বচ্চন বধূ, যা দেখা মাত্রই রেগে আগুন হয়েছিল বচ্চন পরিবার।

Riya Das | Published : Jul 3, 2021 2:31 AM IST / Updated: Jul 03 2021, 08:05 AM IST

19
পরপুরুষের সঙ্গে শয্যাদৃশ্যে লিপ্ত ঐশ্বর্য, আপত্তি সত্ত্বেও সঙ্গমে কেন রাজি হয়েছিলেন বচ্চন বধূ

'ধুম ২' ঐশ্বর্যর জীবনে বহুলচর্চিত একটি ছবি। যেই ছবির জন্য সবসময়েই লাইমলাইটে রয়েছে ঐশ্বর্য রাই বচ্চন। একদিকে অভিষেকের সঙ্গে বাগদান হয়ে গিয়েছে আর সেই সময়েই বলি অভিনেতা হৃত্বিকের রোশনের সঙ্গে লিপ লকের দৃশ্য মারাত্মক ভাবে ভাইরাল হয়েছিল।
 

29

'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিতে প্রথমবার অভিনয় করতে দেখা গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চন ও রণবীর কাপুরকে।

39

এই ছবিতেই নিজের চেয়ে ৯ বছরের ছোট রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে।

49


ছবির প্রচারের জন্যই একটি ফোটোশ্যুট করা হয়েছিল, যেখানে রণবীরের কাপুরের সঙ্গে অন্তরঙ্গ ঘনিষ্ঠ মুহূর্তে নজর কেড়েছিলেন বচ্চন বধূ।

 

59


ফোটোশ্যুটে রণবীরের সঙ্গে ঐশ্বর্যর মাখোমাখো কেমিস্ট্রি সকলের নজর কেড়েছিল। ফোটোশ্যুটে রণবীরকে একটা পালঙ্কের উপর বসে থাকতে দেখা গিয়েছিল, এবং ঐশ্বর্যকে তার কোলে শুয়ে থাকতে দেখা যায়। 

69


মা হওয়ার ৪ বছর পরে ঐশ্বর্যর এই বোল্ড অবতার দেখে সকলেই হতবাক হয়েছিল।

79

নেটিজেনরা তার ভূয়ষী প্রশংসা করলেও বচ্চন বধূর এই হট অবতার দেখে অত্যন্ত ক্ষুব্ধ হয়েছিলেন বচ্চন পরিবার।

89

 

 

একদিকে সাহসী ফোটোশ্যুট, অন্যদিকে  বয়সে ৯ বছরের ছোট অভিনেতার  সঙ্গে পুত্রবধূর অন্তরঙ্গ দৃশ্য দেখে   দেখে রাগ সামলাতে পারেননি অমিতাভ ও জয়া বচ্চন। 

99


রণবীরের কাপুরের সঙ্গে ঐশ্বর্যকে দেখে জয়া বচ্চন প্রকাশ্যে মন্তব্য করেছিলেন কোনও লজ্জা নেই। এমনকী ছবি থেকে ঘনিষ্ঠ মুহূর্ত বাদ দেওয়ারও কথা ভেবেছিলেন অমিতাভ-জয়া।

Share this Photo Gallery
click me!
Recommended Photos