পার্টির মধ্যে প্রিয়ঙ্কার স্তনযুগলে সটান হাত করণের, কী করেছিলেন মিস ওয়ার্ল্ড

বলিউড বিগিজদের মধ্যে করণ জোহারের নাম যে শীর্ষে এ কথা কারও অজানা নয়। তাঁর সঙ্গে ভাল ব়্যাপো মানেই সেই অভিনেতা এবং অভিনেত্রীর বলিউডের কেরিয়ার নেই আর কোনও চিন্তা। যার কারণে তাঁর বাড়ির কোনও অনুষ্ঠান কিংবা পার্টিতে সর্বদা উপস্থিত থাকেন শাহরুখ খান থেকে শুরু করে বরুণ ধাওয়ান, ভিকি কৌশল, দীপিকা পাডুকোনও। স্টারকিডস রণবীর কাপুর, আলিয়া ভাট, করিনা কাপুরও করণের ছায়ার পিছন পিছন এগিয়ে চলতে পছন্দ করেন। তবে এই দলে একেবারেই নাম লেখাননি প্রিয়ঙ্কা চোপড়া। গোটা বলিউড তাঁকে এক সময় বয়কট করলেও মাথা নোয়াননি করণের কাছে। এমনকী করণের আচরণে তাঁকে উচিত শিক্ষা দিয়েছিলেন তিনি। 

Adrika Das | Published : Dec 12, 2020 3:14 AM IST

18
পার্টির মধ্যে প্রিয়ঙ্কার স্তনযুগলে সটান হাত করণের, কী করেছিলেন মিস ওয়ার্ল্ড

কফি উইথ করণের এক পর্বে প্রিয়ঙ্কা একাই এসেছিলেন অতিথি হিসেবে। সেখানেই প্রিয়ঙ্কার সঙ্গে ভারতীয় এবং বিদেশি পুরুষদের আচরণ নিয়ে কথা হয় করণের। 

28

সেই সময় প্রিয়ঙ্কা বলেন, ভারতীয় পুরুষের কোনও মহিলাকে পছন্দ হলে তারা অনেক সময় নিয়ে সাহস যুগিয়ে তার সঙ্গে কথা বলার পদক্ষেপ নেয়। 

38

প্রেম, ভালবাসার আগে ফ্লার্টও করে তারা। তবে বিদেশি পুরুষরা, বিশেষত আমেরিকানরা একেবারেই উল্টো। কোনও মহিলাকে পছন্দ হলে সরাসরি গিয়ে ডেট-এর প্রস্তাব দেবে। 

48

এই আচরণে প্রিয়ঙ্কা খানিক অস্বস্তিবোধ করেন। কোনও পুরুষ সরাসরি তাঁকে এসে এমন প্রস্তাব দিলে তিনি এত সহজে তার সঙ্গে ডেট-এ যেতে পারবেন না। 

58

করণ উল্টে বলতে থাকেন, তিনি প্রিয়ঙ্কাকে যতটুকু চিনেছেন, তাতে কোনও পুরুষ প্রিয়ঙ্কার সঙ্গে অভব্য আচরণ করলেই প্রিয়ঙ্কা চুপচাপ তা সহ্য করার মানুষ নন। 

68

বরং এক মূহুর্ত অপেক্ষা না করে থাপ্পড়ও মেরে দিতে প্রস্তুত প্রিয়ঙ্কা। এই প্রসঙ্গ উঠতেই করণের মনে পড়ে যায় একটি ঘটনার কথা, যেখানে প্রিয়ঙ্কাকে তিনি পিছন থেকে এমনভাবে জড়িয়ে ধরে ছিলেন যেখানে করণের হাত একাবরে গিয়ে পড়ে প্রিয়ঙ্কার স্তনযুগলের উপর।

78

পার্টিতে উপস্থিত থাকাকালীন, প্রিয়ঙ্কা সাতপাঁচ না ভেবেই পিছন ঘরেন মারার জন্য। করণ ভয়েতে পিছিয়ে গিয়ে বলতে থাকেন, কোনওো অচেনা পুরুষ নয়, তিনি করণ। 

88

মূহুর্তের মধ্যে প্রিয়ঙ্কাও বুঝে যান, সেই পুরুষটি করণ জোহার। এই ঘটনার পর থেকেই প্রিয়ঙ্কাকে কোনও পার্টিতে দেখলে একটু সমঝে চলেন করণ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos