হাউ হাউ করে প্রকাশ্যেই কাঁদছেন করিনা, তৈমুরের কথা ভেবে হঠাৎ কী হল নবাব পত্নীর, VIRAL ভিডিও

 করিনা কাপুর খান, বলিউডের নবাব পত্নী সর্বদাই পেজ-থ্রির শিরোনামে। ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন করিনা। তৈমুরের বেলায় যে ভুলটা করেছিলেন করিনা, ছোট ছেলের বেলায় সেখান থেকে অনেকটাই দূরে রয়েছেন বোবো। সম্প্রতি পুরোনা ভিডিও নিয়ে সরগরম নেটদুনিয়া। বড় ছেলে তৈমুরের কথা মনে পড়তেই প্রকাশ্যেই হাউ হাউ করে কাঁদছেন বেবো, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও। 


 

Riya Das | Published : May 15, 2021 4:45 AM IST

18
হাউ হাউ করে প্রকাশ্যেই কাঁদছেন করিনা, তৈমুরের কথা ভেবে হঠাৎ কী হল নবাব পত্নীর, VIRAL ভিডিও

বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল সইফ আলি খান ও  করিনা কাপুর খান। ২০১২ সালে বিয়ে হয় করিনা-সইফের। তারপর থেকে ৯ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল। 

28

বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন করিনা। তৈমুরের বেলায় যে ভুলটা করেছিলেন করিনা, ছোট ছেলের বেলায় সেখান থেকে অনেকটাই দূরে রয়েছেন বোবো।

38

বেবোকে বাস্তবে কখনও কাঁদতে দেখেছেন। হয়তো না। সিনেমায় অভিনয়ের জন্য কাঁদলে বাস্তবে সর্বদাই হাসি-খুশি থাকতে পছন্দ করেন করিনা।
 

48

 সম্প্রতি করিনার পুরোনা ভিডিও নিয়ে সরগরম নেটদুনিয়া। বড় ছেলে তৈমুরের কথা মনে পড়তেই প্রকাশ্যেই হাউ হাউ করে কাঁদছেন বেবো, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও। 
 

58

ভিডিও ডান্স ইন্ডিয়া ডান্স সিজন-৭ এর। সেখানেই গেস্ট হিসাবে দেখা গিয়েছিল করিনা কাপুরকে। একটি নাচ দেখেই নাকি ইমোশনাল হয়ে পড়েছিলেন। সেখানেই প্রকাশ্যে কেঁদে ফেলেছিলেন করিনা।

68

করিনা জানিয়েছিলেন, ৩ বছরের বেশি হয়ে গিয়েছে তৈমুরের মা  আমি। এই নাচ দেখেই তৈমুরকে মিস করছি খুব। তৈমুরকে কোলে নিয়ে খুব আদর করতে ইচ্ছা করছে এখুনি।

78

ভিডিও পুরোনো হলেও ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।  এবং প্রকাশ্যে করিনাকে এভাবে কাঁদতে দেখেই হতবাক হয়েছেন নেটিজেনরা।
 

88

শেষবারের মতোন করিনাকে 'আংরেজি মিডিয়াম'-এ দেখা গিয়েছিল। এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমা রয়েছে তার ঝুলিতে। 'লাল সিং চাড্ডা', 'তখত'-এ দেখা যাবে বলিউডের বেবোকে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos