কোটি টাকার সম্পত্তি দেশে-বিদেশে ,মিয়ামিতে Mall-এর মালিক মাধুরীর সম্পত্তির পরিমাণ কত জানেন

৫৪-তে পা দিলেন নব্বইয়ের দশকের বলিউডের জনপ্রিয় অভিনেত্রী  মাধুরী দীক্ষিত। আজও যার ক্যারিশ্মায় মুগ্ধ আট থেকে অষ্টাদশী। বর্তমানে খুব বেশি ছবিতে অভিনয় না করলেও তার সম্পত্তির পরিমাণ শুনলে চোখ কপালে উঠবে অনেকের।  সূত্রের খবর,  প্রায় আড়াইশো কোটি টাকার সম্পত্তির মালিক মাধুরী। দেশে- বিদেশেও রয়েছে তার একাধিক সম্পত্তি। চলচ্চিত্র ছাড়া কীভাবে উপার্জন করেন কোটি কোটি টাকা, জন্মদিনে জেনে নিন গোপন তথ্য।


 

Riya Das | Published : May 15, 2021 3:17 AM IST

110
কোটি টাকার সম্পত্তি দেশে-বিদেশে ,মিয়ামিতে Mall-এর মালিক মাধুরীর সম্পত্তির পরিমাণ কত জানেন

বলিউডের এভারগ্রীন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রীর ক্যারিশ্মার জাঁদুতেই কাত আট থেকে অষ্টাদশী।

210

 তার চোখের ইশারাতেই ঘুম উড়েছে একাধিক পুরুষদের। শরীর বিহঙ্গে আজও তিনি টেক্কা দিতে পারেন নিউকামারদের।

310

সালটা ১৯৮৪। অবোধ ছবিতে মাধুরীর নিজের কেরিয়ার শুরু করেছিল।  তার অভিনয় খুবই আলোচিত হয়েছিল। তারপর তেজাব ছবি থেকেই তিনি এভারগ্রীন অভিনেত্রীর তকমা পেয়েছেন।
 

410

বরাবরই বেশি পারিশ্রমিকের বিনিময়ে অভিনয় করতেন মাধুরী। এমনকী একটা সময় সলমনের থেকে বেশি পারিশ্রমিক পেতেন তিনি। বর্তমানে অনেক কম ছবিতেই  অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে। এখনও ছবি পিছু ৪-৫ কোটি টাকা নেন অভিনেত্রী।

510

সূত্র থেকে জানা গেছে, দেশে-বিদেশে তার অনেক সম্পত্তি রয়েছে। শুধু তাই নয়, বেশ কয়েকটি অ্যাপার্টমেন্ট  ও বাণিজ্যিক সম্পত্তি রয়েছে তার।
 

610

সংবাদ সূত্র থেকে জানা গেছে, কয়েক বছর আগেই তিনি ফ্লোরিডায় একটি বড় সম্পত্তি কিনেছিলেন। এবং সেই বছর একই সঙ্গে তিনি মিয়ামিতে একটি মলও কিনেছিলেন ।

710

তার বিলাসবহুল বেশ কয়েকটি গাড়িও রয়েছে। যেমন অডি, রোলস রইস-এর মতো গাড়ি রয়েছে সেই তালিকায়।

810

চলচ্চিত্র ছাড়ও রিয়্যালিটি শো থেকেও তিনি অনেক টাকা উপার্জন করেন। প্রতি সেশনের জন্য ১ কোটি টাকা নেন অভিনেত্রী। এছাড়া বিজ্ঞাপন থেকে প্রচুর টাকা উপার্জন করেন তিনি। বর্তমানে তার সম্পত্তিরর পরিমাণ ২৫০ কোটি টাকা।

910

 

দিল, বেটা, সাজন, খলনায়ক, রাম-লক্ষণ, হাম আপকে হ্যায় কউন, দেবদাস, দিল তো পাগল হ্যায় -এর মতো একাধিক ছবি রয়েছে তার ঝুলিতে। তার নাচের তালেই তিনি সকলকে মুগ্ধ করেছেন।

1010

১৯৯৯ সালে শ্রীরাম নেনে-র সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন  মাধুরী দীক্ষিত। তারপরই  মার্কিন যুক্তরাষ্টে চলে যান মাধুরী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos