ভরা মাসে 'YOGA' থেকে 'HOT' ডান্স মুভস, গর্ভাবস্থায় আর কী কী চমক দেখাবেন 'মম টু বি' করিনা

 অন্তঃসত্ত্বা করিনা কাপুর। আর মাত্র কয়েকদিনের মধ্যেই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা কাপুর খান। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন বলিউডের মম টু বি করিনা। ভরা মাসে নিজেকে ফিট রাখতে জোর কদমে  শরীরচর্চা শুরু করেছেন মম টু বি। দ্বিতীয় সন্তান আসার আগেই বেবিবাম্প উন্মুক্ত করে হট যোগার ছবি শেয়ার করেছিলেন মাদার টু বি। এবার ভরা মাসে নাচের ভিডিও শেয়ার করে ভক্তদের নজর কাড়লেন অন্তঃসত্ত্বা করিনা কাপুর।

Riya Das | Published : Jan 30, 2021 6:14 AM IST

18
ভরা মাসে 'YOGA' থেকে 'HOT' ডান্স মুভস, গর্ভাবস্থায় আর কী কী চমক দেখাবেন  'মম টু বি' করিনা


দ্বিতীয় সন্তান আসার আগেই পুরোনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে শিফট করেছেন সইফ-করিনা।
এই সময়টায় খুবই সচেতন থাকাটা জরুরি। তাই মা হওয়ার আগেই যোগাতে মত্ত করিনা কাপুর।

28

আগামী ফেব্রুয়ারি মাসেই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা কাপুর খান। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন বলিউডের মম টু বি করিনা। 

38

অন্তঃসত্ত্বা কালীনও নিজেকে ফিট রাখতে জোর কদমে চলছে শরীরচর্চা। দ্বিতীয় সন্তান আসার আগেই যোগাসনে ছবি শেয়ার করেছিলেন মাদার টু বি। 

48

বেবিবাম্প উন্মুক্ত করে যোগার ছবি পোস্ট করেছিলেন করিনা। হট যোগা মুভসে মুগ্ধ হয়েছিলেন সাইবারবাসী। যোগার পর এবার হট ডান্স মুভসে ভাইরাল গর্জিয়াস করিনা।

58

লাস্ট ট্রাইমেস্টারে করিনা তার ফোটোশ্যুট চমকে দিলেন নেটিজেনদের। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে হটকে পোজের ছবি।

68


ফোটোশ্যুট চলাকালীন করিনার ডান্স ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে কমলা এবং সাদা রঙের স্কার্ট এবং টপ পরে নাচ করতে দেখা গেছে করিনাকে। 

78

অন্তঃসত্ত্বা হওয়ার পরে যে কাজে কোনও প্রভাব পরেনি তা করিনার ভিডিওতেই স্পষ্ট। সাবলীল ভাবেই পোজ দিয়েছেন অভিনেত্রী।

88

দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে আনতে নারাজ এই নবাব কাপল। ক্যামেরার ফ্ল্যাশের বাইরেই রাখতে চান দ্বিতীয় সন্তানকে।তৈমুরের সময় যেটা করতে পারেননি নবাব কাপল এবার সেটাই নাকি সফল নাকি করে দেখাবেন এই জুটি। চাইলে সবটাই সম্ভব। এবার সেটাই করে দেখাবেন সইফিনা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos