ব্যক্তিগত তথ্য ফাঁস হয়ে যাচ্ছিল আরবাজের কাছে, মালাইকার হুমকি পেয়ে কি করেছিলেন ড্রাইভার মুকেশ

বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা  প্রেম- বিচ্ছেদ-ফিটনেস-ফ্যাশন- ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন। লকডাউনে তারকাদের পুরোনো সম্পর্ক, সাক্ষাৎকার, ভিডিও, ছবিতে মজেছেন নেটিজেনরা। সম্প্রতি মালাইকা আরোরারও একটি পুরোনো গসিপ ভাইরাল হয়েছে,যা প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের চোখ কপালে। মালাইকা আরোরার ব্যক্তিগত তথ্য নাকি প্রাক্তন স্বামী আরবাজকে ফাঁস করে দিয়েছিলেন তার ড্রাইভার, যদিও তার সত্যতা ঠিকমতো জানা যায়নি, কিন্তু সন্দেহের তালিকায় সবসময়েই ছিলেন ড্রাইভার মুকেশ। সূত্র থেকে আরও জানা গিয়েছিল, মালাইকার ব্যক্তিগত তথ্য ফাঁস করার জন্য মুকেশকে হুমকিও দিয়েছিলেন অভিনেত্রী। 

Riya Das | Published : Jul 27, 2020 9:42 AM IST

112
ব্যক্তিগত তথ্য ফাঁস হয়ে যাচ্ছিল আরবাজের কাছে, মালাইকার হুমকি পেয়ে কি করেছিলেন ড্রাইভার মুকেশ

বলি অভিনেত্রী মালাইকা আরোরা  এবং  অভিনেতা আরবাজ খান একসময়কার বলিউডের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম ছিল।  বর্তমানে দুজনেই এখন আলাদা।

212

মালাইকা আরোরা এবং আরবাজ খানের অনস্ক্রিন রসায়ন সকলেরই মনে ঘরেছিল। বলিউডের  জনপ্রিয় দম্পত্তির তকমাও ছিল তাদের।

312

সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি লকডাউনের মধ্যে নেটদুনিয়া উত্তাল হয়েছে তাকে নিয়ে। 

412

একটি প্রতিবেদনে উল্লেখ করা হয়েছিল, যে মালাইকার আরোরার ব্যক্তিগত তথ্য নাকি প্রাক্তন স্বামী আরবাজকে ফাঁস করে দিয়েছিলেন তার ড্রাইভার মুকেশ।

512


গত বছর এই খবরেই উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া।  অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়ে ব্যক্তিগত তথ্য ফাঁস করার সন্দেহের তালিকায় ছিলেন মুকেশ।

612

গত বছরই মালাইকা-অর্জুনের সম্পর্ক নজরে এসেছিল সকলেরই। সমুদ্র-সৈকতে কোয়ালিটি টাইম কাটাতে পাপারাৎজির ক্যামেরায় ফুটে উঠেছিল তাদের রোম্যান্স।

712

বয়সে ছোট অর্জুনের সঙ্গে তার সম্পর্ক নিয়ে উত্তাল হয়েছিল বি-টাউন। কিন্তু নিজের সম্পর্ক নিয়ে অনড় রয়েছেন মালাইকা ও অর্জুন।

812

তবে কাপুর পরিবারেও তাদের সম্পর্ক নিয়ে একপ্রস্থ আলোচনা হয়েছিল। সলমান খান, বনি কাপুরও তাদের সম্পর্ক নিয়ে অসন্তুষ্ট ছিলেন। শোনা গিয়েছিল, বনি ও অর্জুন কাপুরকে বাড়িতে আসতেও নিষিদ্ধ করেছিলেন সলমন।

912

সূত্র থেকে জানা গিয়েছিল, মালাইকা তার গাড়ির চালক মুকেশকে ব্যক্তিগত তথ্য ফাঁস করার জন্য সন্দেহ করেছিলেন। 

1012

মুকেশ মালাইকার ড্রাইভার ছিলেন  ও তার  ভাই বাবলু আরবাজের গাড়ির চালক ছিলেন। দুজনে আলাদা থেকেও এই কাজ চালিয়ে গেছেন বলে সন্দেহ করা হয়। 

1112

সূত্র থেকে আরও জানা গিয়েছিল, মালাইকার ব্যক্তিগত তথ্য ফাঁস করার জন্য মুকেশকে হুমকিও দিয়েছিলেন অভিনেত্রী। এবং তার ব্যক্তিগত  তথ্য যেন বাবলু না দেওয়া হয়, তা নিয়ে সতর্ক করেছিলেন।

1212

মালাইকা-অর্জুনের সম্পর্ক অনিল কাপুর, সঞ্জয় কাপুর, জাহ্নবী মেনে নিলেও বাবা বনি কাপুর , বোন অংশুলা ও সোনম কাপুর এখনও মেনে নিতে পারেননি। বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos