Big Size 'নিতম্ব-স্তনযুগল' খান পূত্রবধূর আইকন, ফ্যাশনিস্তা মালাইকার উষ্ণতায় বুঁদ পরিবারও

বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের উৎসাহ কম নয়। বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কিছুকে পাত্তা না দিয়ে কখনও স্তনযুগল আবার কখনও অনাবৃত উরু আবার কখনও নিতম্ব দেখিয়ে ফ্যাশন স্টেটমেন্ট ঝড় তুলছেন মালাইকা। বেশ কয়েকদিন আগেই নিজের বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা। নিজের সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা করেও অবশেষে শেষরক্ষা হয়নি। ২০১৬ সালে বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। বিচ্ছেদ হলেও আজও খান পরিবারের প্রতি  এখন মন রয়ে গেছে ফ্যাশনিস্তা মালাইকার।

Riya Das | Published : Jan 18, 2021 6:26 AM IST

112
Big Size 'নিতম্ব-স্তনযুগল' খান পূত্রবধূর আইকন, ফ্যাশনিস্তা মালাইকার উষ্ণতায় বুঁদ পরিবারও

ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী। 

212

সম্প্রতি একটি কফি ব্র্যান্ডের শুটিংয়ের জন্য প্রথমবার মিলিত হয়েছিল আরবাজ ও মালাইকা। বিজ্ঞাপনী শুটিংয়েই তাদের রোম্যান্স ছিল নেটদুনিয়ায় হট কেক।

312

বলিউডের  জনপ্রিয় দম্পত্তির তকমাও ছিল তাদের। মালাইকা আরোরা এবং আরবাজ খানের অনস্ক্রিন রসায়ন সকলেরই মনে ধরেছিল।

412

মালাইকা আরোরা  এবং আরবাজ খান একসময়কার বলিউডের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম ছিল।  কিন্তু দুজনেই এখন আলাদা। 

512

সালটা ২০১৬। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। বর্তমানে তাদের একটি ছেলে রয়েছে। মালাইকা নিজের সঙ্গেই ছেলেকে রেখেছেন।

612


বিচ্ছেদ হলেও খান পরিবারের প্রতি এখনও মন রয়ে গেছে ফ্যাশনিস্তা মালাইকার।

 

712

 

মালাইকা জানিয়েছিলেন,  খান পরিবার অনেক আধুনিক। তিনি যদি আবার জন্মগ্রহণ করেন তাহলে  তিনি আবারও খান পরিবারের পূত্রবধূ হতে চান।
 

812

কফি উইথ করণ-এসেও মালাইকা জানিয়েছিলেন, আরবাজ খান ও তার পরিবার নিয়ে অনেক কথা। ফ্যাশনিস্তা এও বলেছিলেন খান কখনও তার যৌনতা থেকে বিরক্ত হন না।

912

মালাইকা আরও জানান, তার প্রাক্তন শাশুড়ি তার কাজের সবচেয়ে বড় অনুরাগী ছিলেন।

1012

চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে।

1112

যদিও এসব কিছুকে পাত্তা না দিয়ে কখনও স্তনযুগল আবার কখনও অনাবৃত উরু দেখিয়ে ফ্যাশন স্টেটমেন্ট ঝড় তুলছেন মালাইকা।

1212

বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। অন্যদিকে আরবাজ খানও ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos