'স্তন না থাকলেও অনাবৃত শরীর দেখানো যাবে না', কেন আরিয়ানকে খালি গায়ে ঘরে থাকতে দেন না শাহরুখ

রোম্যান্টিক অভিনেতা হিসেবে যতই দর্শকমহলে জনপ্রিয় থাকুক বলিউডের বাদশা শাহরুখ খান বাড়িতে পুরোটাই উল্টো। একজন বাবা হিসেবে মেয়ে সুহানাকে নিয়ে কতটা পজেসিভ শাহরুখ তা এতদিনে সকলেরই জানা। তবে শুধু সুহানাই নয়, ছেলে আরিয়ানকে নিয়ে ততটাই কঠোর শাহরুখ। সম্প্রতি পুরোনো সাক্ষাৎকারে পোশাকবিধি নিয়ে বাড়ির অন্দরের কঠোর নিয়ম জানিয়েছিলেন শাহরুখ, যেখানে জানা গেছে, ঘরের ভিতরেও শার্টলেস অবস্থায় একমূহূর্তে থাকতে দেন না ছেলে আরিয়ানকে, জানুন কেন। 
 

Riya Das | Published : May 15, 2021 5:30 AM IST / Updated: May 15 2021, 11:35 AM IST

110
'স্তন না থাকলেও অনাবৃত শরীর দেখানো যাবে না', কেন আরিয়ানকে খালি গায়ে ঘরে থাকতে দেন না শাহরুখ

শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিচ্ছেন সুহানা খান। তবে বাবা হিসেবে কি সবটা মেনে নিতে পারছেন শাহরুখ। মেয়ে সুহানাকে নিয়ে কতটা পজেসিভ শাহরুখ, তা এতদিনে সকলেরই জানা।

210

 তবে শুধু সুহানাই নয়, ছেলে আরিয়ানকে নিয়ে ততটাই কঠোর শাহরুখ। সম্প্রতি পুরোনো সাক্ষাৎকারে পোশাকবিধি নিয়ে বাড়ির অন্দরের কঠোর নিয়ম জানিয়েছিলেন শাহরুখ।

310

 পুরোনো সাক্ষাৎকারে জানা গেছে, ঘরের ভিতরেও শার্টলেস অবস্থায় একমূহূর্তে থাকতে দেন না ছেলে আরিয়ানকে। ছেলের জন্যও কঠোর নিয়ম তৈরি করেছেন শাহরুখ খান।

410

শাহরুখ রীতিমতো ফতোয়া জারি করেছে বড় ছেলে আরিয়ানের উপর। ঘরের মধ্যে থাকলেও খালি গায়ে একমুহূর্ত থাকা যাবে না, কিন্তু কেন এমন আদেশ দিয়েছেন কিং খান।

510

শাহরুখ সাক্ষাৎকারে  জানিয়েছেন, একজন মেয়ে খালি গায়ে থাকতে না পারলে একজন ছেলে হিসেবে কেন সেটা সে পারবে। নারীর স্তন আছে আর পুরুষের নেই বলে, এই মানসীকতায় বিশ্বাসী নন শাহরখ।

610

মন্নত-এর অন্দরে নারী পুরুষ সকলেরই সমান সুবিধা। তিনি আরও জানিয়েছেন ঘরের ভিতরে যদি মা-বোনকে পোশাক ছাড়া অবস্থায় দেখতে আপনার আপত্তি হয়, তাহলে খালি গায়ে তোমাকে দেখতেও তাদের আপত্তি হতে পারে।
 

710

শাহরুখের এই পুরোনো সাক্ষাৎকারই নেটদুনিয়ায় নতুন করে আলোড়ন ফেলেছে।

810

এই যুক্তিতেই বড় ছেলেছে শার্টলেস অবস্থায় কখনওই থাকতে দেন না শাহরুখ খান।

910

সাক্ষাৎকার হোক কিংবা নেটদুনিয়ায় শাহরুখের মুখে সর্বদাই নারীদের প্রতি সম্মান প্রদর্শনের কথা উঠে এসেছে।

1010

১৯৯০ সালে দীর্ঘ ৬ বছরের প্রেমিকা গৌরীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শাহরুখ। বর্তমানে আরিয়ান-সুহানা এবং আব্রামকে নিয়ে সুখের সংসার কিং খানের। কাজের বাইরে হ্যান্ডসাম হাঙ্ক শাহরুখ কিন্তু আদ্যোপান্ত ফ্যামিলিম্যান।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos