এক কোটির রেঞ্জ রোভার থেকে ৫কোটির অ্যাপার্টমেন্ট, এই কয়েক বছরে দিশার সম্পত্তির পরিমাণ কত জানেন ?

পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি। ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা।  তবে টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই দিশার বিচ্ছেদের খবর শোনা যাচ্ছে। দীর্ঘ  ৬ বছরের সম্পর্ক  কেন ভেঙে দিলেন টাইগার ও দিশা  তা নিয়ে কানাঘুষো চলছে জোরকদমে। তাদের ব্রেক আপের  আসল কারণ জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। বলিউড ইন্ডাস্ট্রিতে উপার্জনের নিরিখে শীর্ষে থাকা প্রথম ২০ জন অভিনেত্রীর মধ্যে অন্যতম  দিশা পাটানি। মাত্র কয়েক বছরেই কোটি কোটি টাকার সম্পত্তি  করে নিয়েছেন দিশা, যা জানলে আঁতকে উঠবেন।
 

Riya Das | Published : Aug 5, 2022 7:02 AM IST / Updated: Aug 05 2022, 12:33 PM IST

110
  এক কোটির রেঞ্জ রোভার থেকে ৫কোটির অ্যাপার্টমেন্ট, এই কয়েক বছরে দিশার সম্পত্তির পরিমাণ কত জানেন ?

পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি। ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা। 

210


বলিউডের প্রেমের কেচ্ছা যেমন দীর্ঘ, তেমনই ব্রেক-আপও প্রতিনিয়ত হয়েই চলেছে। একের পর এক বিচ্ছেদের খবরে তোলপাড় বি-টাউন। বলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে বিচ্ছেদ হয়েছে দিশা পাটানি ও টাইগার শ্রফের। এই খবর প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়েছে। 

310

 বলিউডের অন্যতম হট হ্যাপেনিং জুটির বিচ্ছেদের খবর ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে।  ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে, দুজনেই  প্রেমে ইতি টেনেছেন। দীর্ঘ  ৬ বছরের সম্পর্ক ছেড়ে কেন ভাঙলেন টাইগার ও দিশা  তা নিয়ে কানাঘুষো চলছে জোরকদমে। তার ব্রেক আপের  আসল কারণ জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। 

410

মাত্র কয়েক বছরের বলি কেরিয়ারে ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। শুধু তাই নয়, বলিউড ইন্ডাস্ট্রিতে উপার্জনের নিরিখে শীর্ষে থাকা প্রথম ২০ জন অভিনেত্রীর মধ্যে অন্যতম  দিশা পাটানি। মাত্র কয়েক বছরেই কোটি কোটি টাকার সম্পত্তি  করে নিয়েছেন দিশা পাটানি।

510



কেরিয়ারের শুরুতে হিন্দি ছবি দিয়ে নয়, বরং দক্ষিণী ছবি দিয়েই ডেবিউ করেছিলেন দিশা পাটানি। লোফার নামে তেলেগু ছবিতে অভিনয় করেছিলেন দিশা। যদিও বক্স অফিসে সফল হয়নি এই ছবি। তবে বি-টাউনে এম এস ধোনি- ছবি দিয়েই সাফল্যের চূড়ায় পৌঁছে গেছেন দিশা পাটানি। 

610


ছবি প্রতি পারিশ্রমিক ৬ কোটি টাকা উপার্জন করেন দিশা পাটানি। শুধু বড়পর্দাতেই নয়, দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের বিজ্ঞাপনের প্রচারের মুখও দেশি-বিদেশি। বিজ্ঞাপন পিছু  দেড় কোটি টাকা পারিশ্রমিক নেন দিশা পাটানি। বর্তমানে ৮০ কোটি টাকা সম্পত্তির মালিক দিশা পাটানি।

710

বলিউডে ডেবিউয়ের প্রথম ছবির সাফল্যের পরই মুম্বইয়ের বান্দ্রায় পাঁচ কোটি টাকার বিলাসবহুল বাড়ি কেনেন দিশা পাটানি। এখানেই শেষ নয়, খার এলাকায় তিনি আরও একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ও কিনেছেন দিশা।  এই অ্যাপার্টমেন্টটিরও দাম ৫.৯ কোটি টাকা। সূত্রের খবর, ওই একই অ্যাপার্টমেন্টে রানি মুখোপাধ্যায়ও  একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন।

810

মুম্বইয়ে শুধু বাড়ি নয়, অভিনেত্রীর তালিকায় রয়েছে নামী ব্র্যান্ডের গাড়ি। মার্সিডিজ থেকে শুরু করে জাগুয়ারের মতোও গাড়িও  রয়েছে অভিনেত্রীর গ্যারেজে। তবে এত গাড়ির মধ্যে অভিনেত্রীর সংগ্রহে যুক্ত হয়েছে এক কোটি মূল্যের রেঞ্জ রোভার। তবে অভিনেত্রীর প্রথম কেনা  গাড়িটি হল হন্ডা সিভিক গাড়িটি।  যার দাম ২২.৪৩ কোটি টাকা।
 

910

বাড়ি ও গাড়ির পাশাপাশি দিশা পাটানির একটি বিশেষ শখ হল ডিজাইনার ব্যাগ। দামী পোশাকের সঙ্গে ডিজাইনার ব্যাগ নেন দিশা পাটানি।  অভিনেত্রীর কাছে শ্যানেল ব্যাগ রয়েছে যার দাম ৫ লক্ষ টাকা। প্রতি মাসে ১ কোটি টাকার কাছাকাছি উপার্জন করেন দিশা পাটানি।
 
 

1010

দিশা পাটানি ভারতের সবচেয়ে বেশি সার্চ করা অভিনেত্রীদের মধ্যে একজন। সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ দিশা। ৪৫.৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে দিশার। বলিউডে অভিনয়ে নয় বরং শরীরী প্রদর্শনে দিশাকে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। ফোটোশুটে  বোল্ডনেসের ডবল ডোজ বাড়িয়ে চলেছেন দিশা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos