যৌন লালসা, মেয়েদের স্তনের আকার কেমন, এটাই কেন আলোচনার বিষয়? ক্ষোভ উগরে দিলেন শাহরুখ

রোম্যান্স কিং শাহরুখকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। অন্তরঙ্গ রোম্যান্সে নিজেকে উজার করে দিতে সর্বদাই সিদ্ধহস্ত শাহরুখ খান। তার শরীরী নেশায় পাগল আট থেকে অষ্টাদশী।  দীর্ঘ ৪ মাস পর ফের নিজের ট্র্যাকে ফিরেছেন বলিউডের বাদশা শাহরুখ খান ।  বিতর্ক থেকে শত যোজন দূর থাকেন শাহরুখ খান। বলিউড মানেই কন্ট্রোভার্সি আবার  কন্ট্রোভার্সি মানেই বলিউড। টিনসেল টাউনের অন্দরের কাহিনি জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা। এবার পুরুষদের যৌনতা নিয়ে মুখ খুললেল বলিউডের বাদশা। অবসর সময়ে পুরুষরা যে যৌন লালসা, মহিলাদের স্তনের আকার নিয়ে আলোচনা করেন তা নিয়েই ক্ষোভ উগরে দিলেন শাহরুখ খান। এর বাইরেও যে একটা জগৎ আছে তা নিয়ে মুখ খুললেন শাহরুখ খান। 

Riya Das | Published : May 23, 2022 5:45 AM IST

110
যৌন লালসা, মেয়েদের স্তনের আকার কেমন, এটাই কেন আলোচনার বিষয়? ক্ষোভ উগরে দিলেন শাহরুখ


রোম্যান্স কিং শাহরুখকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। অন্তরঙ্গ রোম্যান্সে নিজেকে উজার করে দিতে সর্বদাই সিদ্ধহস্ত শাহরুখ খান। তার শরীরী নেশায় পাগল আট থেকে অষ্টাদশী। আর তাইতো তাকে রোম্যান্সের কিং বলা হয়। তিনি যে বলিউডের কিং খান তা যেন আবারও প্রমাণ করে দিলেন বাদশা।

210

বরাবরই সোজাসাপটা কথা বলতে পছন্দ করেন শাহরুখ খান। নিজের ব্যক্তিত্ব দিয়েই সকলের মন জয় করে নিয়েছেন শাহরুখ খান। বিশেষ করে মহিলাদের সম্মান করা যা অনেকের কাছেই শিক্ষণীয়।

310


 দীর্ঘ ৪ মাস পর ফের নিজের ট্র্যাকে ফিরেছেন বলিউডের বাদশা শাহরুখ খান ।  বিতর্ক থেকে শত যোজন দূর থাকেন শাহরুখ খান। বলিউড মানেই কন্ট্রোভার্সি আবার  কন্ট্রোভার্সি মানেই বলিউড। এবার সেই নোংরা বিতর্কিত বিষয় নিয়ে মুখ খুললেন শাহরুখ খান।
 

410


টিনসেল টাউনের অন্দরের কাহিনি জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা। এবার পুরুষদের যৌনতা নিয়ে মুখ খুললেল বলিউডের বাদশা। অবসর সময়ে পুরুষরা যে যৌন লালসা, মহিলাদের স্তনের আকার নিয়ে আলোচনা করেন তা নিয়েই ক্ষোভ উগরে দিলেন শাহরুখ খান। 
 

510

সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরুষদের চিন্তাভাবনা নিয়ে ক্ষোভ উগরে দিলেন শাহরুখ খান। নিজে পুরুষ হয়েও পুরুষদের নিয়ে গলা ফাঁটাতে দ্বিধাবোধ করলেন না একটুও। পুরুষগের যৌনতা নিয়ে সর্বদা যে আলোচনা তা নিয়ে ভীষণই হতবাক শাহরুখ খান।

610


শাহরুখ জানিয়েছেন, পুরুষদের সঙ্গে কথা বলতেই প্রচন্ড বিরক্ত লাগে।  নোংরা ব্যবসা, যৌন লালসা ছাড়া তাদের মধ্যে আজকাল আর কিছুই দেখা যায় না। বেশিরভাগ পুরুষদেরই পছন্দের একটা বিষয় মহিলাদের স্তন। যার আকার কেমন, কতটা ছোট বা বড়। এই নোংরা আলোচনার জন্যই পুরুষসঙ্গ এড়িয়ে চলেন কিং খান।

710

বলিউডের বাদশা আরও বলেন, এর বাইরেও যে একটা জগৎ আছে তা তারা জানেন না। পুরুষদের তুলনায় মহিলার অনেক বেশি শালীন ও সুন্দর বিষয় নিয়ে আলোচনা করেন মহিলারা। এই কারণেই পুরুষদের তুলনায় মহিলেদর সঙ্গে সময় কাটাতে অনেক বেশি পছন্দ করেন শাহরুখ খান

810

শাহরুখ  জানান,  ছোটদের সঙ্গও অনেক বেশি উপভোগ করেন শাহরুখ খান। তিনি বলেন ছেলে বা মেয়ের বন্ধুরা এলে তিনি মন প্রাণ খুলে আড্ডা দেন। কিন্তু সমস্যা সেখানেই শুরু হয় যেখানে দেখা যায় অল্পবয়সি ছেলেরাও ওই মহিলাদের নিয়ে আলোচনা করছে, তখনই যেন নিজেকে অসহায় লাগে। সমাজের এই চেহারা দেখে তিনি অত্যন্ত মর্মাহত বলে জানান।
 

910

এই মুহূর্তে নিজের পরবর্তী ছবি 'বাদশা'-র প্রস্তুতি নিয়ে ব্যস্ত রয়েছেন শাহরুখ খান। দীর্ঘদিন বাদে 'পাঠান'- ছবি দিয়ে কামব্যাক করেছেন শাহরুখ খান। বলিউডের বাদশা শাহরুখ খানকে নিয়ে টানটান উত্তেজনা সর্বদাই তুঙ্গে।

1010

২০১৮ সালে শেষবারের মতো বড়পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানকে।  ২০২৩ সালে মুক্তি পেতে চলেছে 'পাঠান' ছবি। ছবিতে দীপিকার সঙ্গে  দেখা যাবে শাহরুখ খানকে। এছাড়াও জন আব্রাহামও রয়েছেন 'পাঠান' ছবিতে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos