স্কিনফিট বডিকনে ঠেলে বেরোচ্ছে সুডৌল স্তনযুগল, সেক্সি বিভাজিকা থেকে চোখ সরছে না ভক্তদের

বোল্ড অ্যান্ড সেক্সি পোশাকের জন্যই শিরোনামে উঠে রাতের ঘুম কেড়ে নিয়েছেন জাহ্নবী কাপুর। নেটপাড়ার সাহসী অভিনেত্রীর তকমা ইতিমধ্যেই জুড়ে গিয়েছে জাহ্নবীর সঙ্গে। পুরোনো ইমেজ ঝেড়ে ফেলে নেটদুনিয়ার হট সেনসেশন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। মারকাটারি চাবুক ফিগার, মেদহীন কটিদেশ, শ্রীদেবী কন্যা জাহ্নবী যেন নেটদুনিয়ার হট সেনসেশনে। একের পর এক বোল্ড ফোটোশ্যুটে পুরুষদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত  জাহ্নবী । স্কিনফিট বডিকনে ঠিকরে বেরোচ্ছে সুডৌল স্তনযুগল। সেক্সি অবতারে বক্ষ বিভাজিকায় যেন আগুন জ্বলছে। বিকিনি থেকে ওয়েস্টার্ন , শাড়ি থেকে পশ্চিমী পোশাক সবেতেই ঝড় তুলছেন জাহ্নবী কাপুর। 
 

Riya Das | Published : May 21, 2022 6:06 AM IST

110
স্কিনফিট বডিকনে ঠেলে বেরোচ্ছে সুডৌল স্তনযুগল, সেক্সি বিভাজিকা থেকে চোখ সরছে না ভক্তদের

পোশাক না পরলেই যে শিরোনামে উঠে আসা যায় তেমনটাই ভাবছেন বলি নায়িকারা। বক্ষ-বিভাজিকা থেকে নিতম্ব পুরোটাই ফাঁকা রাখাটই এখনকার স্টাইল স্টেটমেন্ট। আর সেই তালিকায় সর্বদাই রয়েছেন জাহ্নবী কাপুর। 
 

210


বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে হট পোশাকে নজর কাড়লেন জাহ্নবী কাপুর। স্কিনফিট বডিকন ঠেলে বেরিয়ে আসছে স্তনের একাংশ। অনাবৃত উরুতে যৌবন যেন উপচে পড়ছে। এবার হট পোশাক পরেই চরম ট্রোলের শিকার হলেন জাহ্নবী কাপুর।

310


 বি-টাউনের সেক্সিয়েস্টদের তালিকায় প্রথম সারিতেই রয়েছে জাহ্নবী কাপুর। সর্বদাই নেটদুনিয়ায় আগুন জ্বালাতে সিদ্ধহস্ত শ্রী-কন্যা। আর সেই তালিকায় সর্বদাই রয়েছেন জাহ্নবী কাপুর। ফের সুডৌল স্তনযুগলের ভাঁজে আগুন জ্বালালেন জাহ্নবী কাপুর।

410

কয়েকদিন আগেই মিনি ব্ল্যাক ড্রেসে রোস্তোরাঁর বাইরে দেখা গিয়েছিল শ্রী-কন্যাকে। নুডলস স্ট্র্যাপের ফাঁক দিয়ে বেরিয়ে আসছে স্তনের একাংশ। অনাবৃত উরুতে যৌবন যেন উপচে পড়ছে।  হট পোশাক পরে রাস্তায় বেরোতেই চরম ট্রোলের শিকার হয়েছিলেন জাহ্নবী কাপুর।

510

তবে এই প্রথমবার নয়, হামেশাই ছোট পোশাক পরে জাহ্নবীকে দেখা যায়। আর এবার শরীরের একাংশ উন্মুক্ত করে রাস্তায় বেরোতেই নেটদুনিয়ায় অভিনেত্রীকে তুলোধনা করল নেটিজেনরা। অশ্লীল মন্তব্যে ভরে গিয়েছে নায়িকা সোশ্যাল মিডিয়ার পাতা।

610


জাহ্নবীর শরীর নেশাতেই কুপোকাত ভক্তরা। লাস্যে ভরা শরীরে উপচে পড়ছে ভরা যৌবন। মাখনের মতো ঝা চকচকে শরীরেই রাতের ঘুম কেড়ে নিয়েছেন জাহ্নবী। বোল্ড অ্যান্ড সেক্সি পোশাকের জন্যই শিরোনামে থাকেন জাহ্নবী কাপুর।

710

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর ইদানিং মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে চলে আসছেন। নেটিজেনরা বলছেন মায়ের দেখানো পথকেই যেন অনুসরণ করে হেঁটে চলেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। তবে মায়ের দৌলতে নয়, শ্রীদেবী কন্যা হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় তিনি  আজ প্রতিষ্ঠিত। 

810


জাহ্নবীর শরীর নেশাতেই কুপোকাত ভক্তরা। লাস্যে ভরা শরীরে উপচে পড়ছে ভরা যৌবন। মাখনের মতো ঝা চকচকে শরীরেই রাতের ঘুম কেড়ে নিয়েছেন জাহ্নবী। বোল্ড অ্যান্ড সেক্সি পোশাকের জন্যই শিরোনামে থাকেন জাহ্নবী কাপুর।

910

চর্চিত প্রেমিককে জাপটে ধরে একের পর এক পোজ দিয়েছেন। অন্যদিকে জাহ্নবীর নিতম্ব আগলে পোজ দিয়েছেন ওরহান। অক্ষত রঞ্জনের সঙ্গে জাহ্নবীর সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। পরে জানা যায় তাদের এই সম্পর্ক ভেঙে গেছে। যদিও লাভ লাইফ নিয়ে মুখে একপ্রকার কুলুপ এঁটেছেন জাহ্নবী। তবে পেশায় সমাজকর্মী ওরহানের সঙ্গে তার মাখোমাখো ছবি অন্য ইঙ্গিতই দিচ্ছে ভক্তদের।

1010


খুব শীঘ্রই বড় পর্দায় ক্রিকেটার ভূমিকায় দেখা যাবে জাহ্নবী কাপুরকে। করণ জোহরের  ধর্মা প্রোডাকশনের 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'-তে অভিনয় করবেন জাহ্নবী কাপুর। এই ছবিতেই রাজকুমার রাও ও জাহ্নবী কাপুরকে একসঙ্গে দেখা যাবে বড়পর্দায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos