হানিমুন ডেস্টিনেশন বদল, গৌরীকে কেন মিথ্যে বলেছিলেন শাহরুখ

সালটা ১৯৯১। ২৫ অক্টোবর গৌরীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শাহরুখ। তাদের প্রেম থেকে পরিণতি সবকিছুই যেন সিনেমার মতো রঙিন। আর   শাহরুখের রঙিন জীবনের এমন একটা ঘটনা প্রকাশ্যে এসেছে, যা অনেকেই জানেন না। কিং খান মানেই বাড়তি উন্মাদনা। সারা দেশ জুড়ে যার কোটি কোটি  ভক্ত রয়েছে। কিছুদিন আগেই সবাইকে ছাপিয়ে সেরার সেরা শিরোপাও জিতেছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। এহেন অভিনেতাই পরিস্থিতির চাপে পড়ে নিজের স্ত্রীকে মিথ্যা বলেছিলেন  যা শুনলে অবাক হবেন আপনিও। 

Riya Das | Published : Apr 30, 2020 4:06 AM IST

19
হানিমুন ডেস্টিনেশন বদল, গৌরীকে কেন মিথ্যে বলেছিলেন শাহরুখ


একটি প্রতিবেদন সূত্রে প্রকাশ্যে এসেছে শাহরুখ-গৌরীর বিয়ের প্রথম হানিমুন ডায়েরির গোপন কথা। যা হয়তো অনেকেরই অজানা।

29


বলিউড বাদশা শাহরুখ খান তার স্ত্রী গৌরীকে বলেছিলেন বিয়ের পর তাকে প্যারিসে হানিমুনে নিয়ে যাবেন এবং আইফেল টাওয়ার-এর সামনে নিয়ে যাবেন।

39


গত বছরেই মুম্বইতে অনুষ্ঠিত একটি অ্যাওয়ার্ড শো-তে শাহরুখকে ভিকি কৌশল এমন একটি ছবি দেখিয়েছিলেন যেটা তার হানিমুনের সময়কালের। আর সেই ছবি দেখেই গৌরীকে দেওয়া নিজের মিথ্যা প্রতিশ্রুতির কথা মনে পড়ে গেছিল শাহরুখের। 

49

সকলের মতোই নিজের স্ত্রীকে বিয়ের পরে প্যারিসে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন শাহরুখ। কিন্তু টাকার অভাবে সেই প্রতিশ্রুতি পূরণ করতে পারেন নি কিং খান।

59


রাজু বন গ্যায়া জেন্টলম্যানের শ্যুটিংয়ে দার্জিলিং গিয়েছিলেন শাহরুখ। আর প্যারিসের বদলে সেই দার্জিলিং-এ হানিমুনে নিয়ে গেছিলেন গৌরীকে।

69


গৌরীকে মিথ্যে বলে প্রথম হানিমুনের সেইদিন আজও ভুলতে পারেননি শাহরুখ।

79


গৌরীকে নিজের কাছে পেতে এবং সেই একই সময়ে বলিউডে নিজের জায়গা বানাতে অনেক স্ট্রাগলই করতে হয়েছিল শাহরুখকে। অবশেষে সমস্ত বাধা বিপত্ত কাটিয়ে আজ তিনি বলিউডের বাদশা।

89


বিয়ের পর অনেক সমস্যাতেই পড়েছিলেন কিং খান। কিন্তু সমস্যা মোকাবিলা করতে সবসময়েই পাশে পেয়েছেন স্ত্রী গৌরীকে। আর গৌরীর  কারণেই তিনি আজ সবটা জয় করেছেন।

99

তাদের প্রেম থেকে পরিণতি সবকিছুই যেন সিনেমার মতো রঙিন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos