বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, অক্ষয়ের নোংরা কেলেঙ্কারি ফাঁস শিল্পার, পরিণতি কী হয়েছিল

তাদের সম্পর্ক গুঞ্জন দীর্ঘদিন ধরেই চলে আসছে। বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সর্বদাই সরগরম। একাধিক সম্পর্কে  জড়িয়েছিলেন বলিউডের খিলাড়ি। আবারও আলোচনার শীর্ষে উঠে এসেছে শিল্পা এবং অক্ষয়। সম্প্রতি পুরোনো একটি সাক্ষাৎকারে শিল্পা শেট্টি জানিয়েছিলেন কীভাবে অক্ষয় তাকে ব্যবহার করেছিলেন এবং তার সঙ্গে প্রতারণা করেছিলেন। অক্ষয়ের নোংরামি সকলের সামনে তুলে ধরেছিলেন বলি অভিনেত্রী শিল্পা, কীভাবে যোগ্য জবাব দিয়েছিলেন বলিউডের আক্কিকে,  জেনে নিন বিশদে।

Riya Das | Published : May 6, 2021 6:31 AM IST

110
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, অক্ষয়ের নোংরা কেলেঙ্কারি ফাঁস শিল্পার, পরিণতি কী হয়েছিল

অভিনেতা-অভিনেত্রীদের ঘনিষ্ঠ পুরোনা সম্পর্ক, সাক্ষাৎকার নিয়ে পেজ-থ্রির পাতা সরগরম হয়ে রয়েছে। সম্প্রতি বলি অভিনেত্রী শিল্পা শেট্টি এবং অক্ষয় কুমারের সম্পর্কও আলোচিত হয়েছে।

 

210

বলিউডের শিল্পা শেট্টি, থেকে রবীনা ট্যান্ডন এমনকী সত্তরের দশকের এভারগ্রীন অভিনেত্রী রেখার সঙ্গেও  নাম জড়িয়েছিল বলিউডের খিলাড়ির।

310

তবে সকলের মধ্যে শিল্পার শেট্টির  প্রেমকাহিনি যেন খানিকটা হলেও বেশি মাইলেজ পেয়েছিল সোশ্যাল মিডিয়ায় এবং নেটিজেনদের কাছে।

410

একসময়ে দুজনেই সুপারহিট জুটি। তার উপর দর্শকরাও তাদের দেখতে মুখিয়ে থাকতেন। সেখান থেকে প্রেম -সম্পর্ক সবটাই যেন চুটিয়ে উপভোগ করছিলেন আমজনতা।

510

শিল্পা যখন অক্ষয়ের প্রেমে পড়েছিল তখন প্রথম অবস্থায় অক্ষয়কে বোঝা তার পক্ষে সম্ভব হয়নি। 

610

একটি সাক্ষাৎকারে শিল্পা জানিয়েছিলেন, অক্ষয় কীভাবে তার সঙ্গে প্রতারণা করেছিল। এবং কী কারণেই বা তাদের বিচ্ছেদ হয়েছিল তাও প্রকাশ্যে এনেছিলেন শিল্পা।
 

710

শিল্পা জানিয়েছিলেন, অক্ষয় শিল্পার সঙ্গে সম্পর্কে থাকাকালীন টুইঙ্কল খান্নাকেও ডেটিং করছিলেন। একসঙ্গে দুজনের সঙ্গে সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন অক্ষয়। পরে বিষয়টি জানতে পেরে অবাক হয়ে গেছিলেন শিল্পা।

810

অক্ষয় কুমার বিয়ে করারও প্রতিশ্রুতি দিয়েছিলেন শিল্পা। কিন্তু পরে শিল্পা  জানতে পারে সে প্রতারণা করছে। অক্ষয় যে তাকে পুরো ব্যবহার করছিল এটা খুব তাড়াতাড়ি ধরে ফেলেছিলেন শিল্পা।
 

910

'ম্যায় খিলাড় তু আনারি', 'ইনসাফ',  'ধরকান', সহ একাধিক ছবিতে  বলিউডের হিট জুটির তকমা পেয়েছিলেন অক্ষয় কুমার ও শিল্পা শেট্টি। 

1010

শিল্পা আরও জানিয়েছেন, সময়টা খুবই খারাপ যাচ্ছিল। তবে এটা ভেবে খুবই আনন্দিত রাতের পর যেমন সকাল হয়, তেমনি অন্ধকার কেটে গিয়েই জীবনে আলো আসে। আমারও তেমনটাই হয়েছিল। ব্যক্তিগত জীবনে উত্থান-পতন হলেও এখন মনে হয় যা হয়েছে তা ভালর জন্যই হয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos