শারীরিক নির্যাতনের অভিযোগে সলমন-এর জীবন 'ধ্বংস' করেছিলেন ঐশ্বর্য, বিস্ফোরক সোহেল

ঐশ্বর্য রাই বচ্চন কেরিয়ার শুরুতেই বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বচ্চন বধূ। কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। সেই  ছবির চলাকালীন চুটিয়ে প্রেম চলছিল। যদিও সেই গদগদ প্রেম আজ অতীত। সম্প্রতি সোহেল খানের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে যেখানে ঐশ্বর্য এবং সলমনের সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন সোহেল খান। 

Riya Das | Published : Sep 17, 2020 3:28 AM IST

111
শারীরিক নির্যাতনের অভিযোগে সলমন-এর জীবন 'ধ্বংস' করেছিলেন ঐশ্বর্য, বিস্ফোরক সোহেল


বলিউডের প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  অভিনেত্রীর। নিজের ব্যক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করেও তাতে ব্যর্থ হয়েছেন।

211

সম্পর্ক, বিচ্ছেদ, বিবাহ, সব বিষয়েই পেজ থ্রি-র শিরোনামে বচ্চন বধূ। বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম ঐশ্বর্য ও সলমন। তাদের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়।

311


বলিউডে পা রাখার পর  হাম দিল দে চুকে সানাম, তাল, দেবদাস, মহব্বতে, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বর্যকে।

411


কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। ছবির গল্পের মতোনই তাদেরও প্রেমটা সাজানো বাগানের মতো ছিল।

511

সেই সিনেমার পর থেকে গোটা বি-টাউনে তাদের প্রেম নিয়ে জল্পনা আরও বেড়েছিল। ঐশ্বর্যর কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন, সবেতেই সিদ্ধান্ত নিতে শুরু করেন সলমন। তাদের সম্পর্ক থেকে ব্রেক আপ এক দশক পেরিয়ে গেলেও আজও শিরোনামে রয়েছে বলিউডের এই জুটি।

611

সম্প্রতি একটি পুরোনো সাক্ষাৎকারে মারাত্মক ভাবে ভাইরাল হয়েছে। সেখানে সলমন ভাই সোহেল খান  ঐশ্বর্যর উপর বিস্ফোরক অভিযোগ এনেছিলেন, যা আজও সরগরম করছে পেজ থ্রি-র পাতা।

711

সলমনের সঙ্গে বিচ্ছেদের পর ঐশ্বর্য নানা লাঞ্ছনার অভিযোগ এনেছিলেন যা সোহেলকে ক্ষুব্ধ করেছিল।

811

সোহেল জানিয়েছিলেন, ঐশ্বর্য সকলের সামনে কাঁদছেন, এবং হাজারো অভিযোগ আনছেন কিন্তু যখন তাদের বাড়িতে আসতেন তখন আমাদের পরিবারের একজন হিসেবেই তাকে মনে করা হতো। কিন্তু তিনি তা কখনওই মনে করেননি।

911


সোহেল কখনওই সলমনের সঙ্গে ঐশ্বর্যর সম্পর্কে সুরক্ষিত মনে করেনি। সোহেল সর্বদাই জানতে চাইতেন অ্যাশ তার দাদা সলমনকে কতটা ভালবাসে।

1011

একবার নয়, একাধিকবার  শারীরিক নির্যাতনের শিকারও নাকি হয়েছিলেন ঐশ্বর্য। যদিও সলমন একথা আজও স্বীকার করেননি। এবং সোহেলও এই কথা স্বীকার করেননি। ঐশ্বর্যর এই ভুঁয়ো তকমাতেই নাকি ধ্বংস হয়ে গিয়েছে সলমনের জীবন,জানিয়েছেন সোহেল।

1111

সলমনের সম্পর্কে একাধিক মন্তব্য শোনার পরই সোহেল এতটাই বিরক্ত হয়েছিলেন যে প্রকাশ্যেই ঐশ্বর্যকে কটুরক্তি করেছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos