গোপন ডেটিং-এ মালাইকা, বিশ্বাসঘাতক অর্জুন, বনি কাপুরকে সাবধান করেছিলেন সলমন

বলিউডে অন্যতম স্টারকিডের তকমা ছিল অর্জুন কাপুরের মাথায়। সলমন খানের বোনের সঙ্গেই প্রেমে মত্ত অর্জুন, তখনই ভাইজান স্থির করেছিলেন যে অভিনয় জগতে অর্জুনকে গাইড করে দেওয়া দরকার। সেই মতই খাটছিলেন তিনি। 

Jayita Chandra | Published : Aug 11, 2020 8:21 AM IST

18
গোপন ডেটিং-এ মালাইকা, বিশ্বাসঘাতক অর্জুন, বনি কাপুরকে সাবধান করেছিলেন সলমন

সলমন খানই সেই ব্যক্তি যিনি প্রথম বাড়িতে ঢুকিয়েছিলেন অর্জুন কাপুরকে। বলিউডে গ্যালাক্সিতে যিনি জায়গা করে নিতে পেরেছেন তিনিই বলিউডে বেশ ভালো ভাবেই নিজের কেরিয়ার তৈরি করেছে। 

28

সেই পথেই হাঁটছিলেন অর্জুন কাপুর। অর্জুন কাপুর একে স্টারকিড, তার ওপর রয়েছে অর্পিতা অর্থাৎ সমনের বোনের বয়ফ্রেন্ডের তকমা। 

38

তাই বিশেষ যত্ন নিয়েই অর্জুন কাপুরকে তৈরির করার স্বপ্ন দেখছিলেন সলমন খান। ফলে অধিকাংশ সময়টাই তাঁর কাটত গ্যালাক্সিতে। 

48

সলমন খানের বোনের সঙ্গে দুই বছরের প্রেম। প্রকাশ্যে এসেছে এই জুটি একাধিকবার। এরপরই ঘটে বিপত্তি, গ্যালাক্সিতেই আলাপ হয় মালাইকার সঙ্গে। 

58

গোপনে মন দেওয়া নেওয়ার পালাও সেড়ে ফেলেছিলেন তাঁরা। সেখানেই সলমনের আনাচে কানাচেই ভাঙছিল আরবাজের ঘর টেরও পাননি ভাইজান। 

68

পরবর্তীতে তাঁর হুঁস হয় যখন তখন তিনি সাবধান করেছিলেন অর্জুন কাপুরকে। বনি কাপুর সলমনে ভালো বন্ধু, তাই বলি কাপুরকেও বলেছিলেন সলমন অর্জুন কাপুর যেন বিষয়টা থেকে সরে যায়। 

78

কিন্তু তেমনটা ঘটেনি। মালাইকার সঙ্গে ডিভোর্স পর্যন্ত পৌঁচ্ছে যায় আরবাজের সম্পর্ক। এরপর মালাইকা ও অর্জুন কাপুর একই সঙ্গে থাকতে শুরু করেন। 

88

এরপর থেকেই গ্যালাক্সির দরজা বন্ধ হয়ে যায় অর্জুন কাপুরের জন্য। বনি কাপুরও মেনে নিতে নারাজ হয়ে যান মালাইকাকে। যদিও বিয়ে নিয়ে কোনও পরিকল্পনার কথাই জাননি তাঁরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos