'পর্নস্টার নাকি লেসবিয়ান', কোনটাই বেশি পরিচিতি সানি লিওনের, ফাঁস গোপন তথ্য

সানি লিওন নামটা শুনলেই যেন চোখের সামনে অনেক কিছুই ভেসে ওঠে। কিন্তু লাস্যময়ীর এমন একটা দিক প্রকাশ্যে উঠে এসেছে যা শুনলে সকলেই অবাক হবেন। বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী সানি লিওন। সম্প্রতি  সানির একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যা শুনেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের।  সানি লিওন নাকি লেসবিয়ান ছিলেন? স্বামী ড্যানিয়েলও নাকি সানিকে প্রথম দেখে তেমনটাই ভেবেছিলেন। সানি নিজেই ফাঁস করেছিলেন এই তথ্য, কেন এমনটা ভেবেছিলেন ড্যানিয়েল, ফাঁস হল গোপন সত্য।

Riya Das | Published : Jul 20, 2021 8:36 AM IST

110
'পর্নস্টার নাকি লেসবিয়ান', কোনটাই বেশি পরিচিতি সানি লিওনের, ফাঁস গোপন তথ্য



 সানি লিওন। নামটা শুনলেই বুকের ভিতরটা যেন কেমন চিনচিন করে ওঠে। তার শরীরী বিহঙ্গে কাত আট থেকে অষ্টাদশী। ইনস্টাগ্রাম, টুইটার ঘাটলেই তার প্রমাণ মেলে। বি-টাউনে ইতিমধ্যেই নিজের একটি আলাদা জগত তৈরি করে ফেলেছেন এই লাস্যময়ী অভিনেত্রী।

210

রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেরও নানা মুহূর্ত শেয়ার করে  সারাক্ষণ সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে থাকেন অভিনেত্রী সানি লিওন।

310

শুধু তাই নয়, স্বামীর সঙ্গে নানা ধরনের খুনসুটিতেও মেতে ওঠেন অভিনেত্রী। 

410

আর এইবারও এরকমই একটি কান্ড ঘটিয়েছেন সানি যা প্রকাশ্যে আসা মাত্রই তাকে নিয়ে ফের চর্চা শুরু হয়ে গেছে।

510


একটি সাক্ষাৎকারে সানি জানিয়েছিলেন, তিনি যখন লাস ভেগাসে থাকতেন তখন এক বান্ধবীর সঙ্গে থাকতেন। স্বামী ড্যানিয়েলের  ব্যান্ডের একজনের সঙ্গেই  দেখা করতে যাচ্ছিলেন সানি।  তিনি হলেন পাওলি শোর। একজন কৌতুক অভিনেতা। কিন্তু তিনি সানিকে ডাম্প করে। অবশেষে পাওলির কারণেই ড্যানিয়েলের সঙ্গে দেখা হয় সানির।

610


সানি আরও জানিয়েছেন, তাদের প্রথম দেখাতেই ড্যানিয়েল তাকে সমকামী ভেবেছিলেন।  আসলে সানি যেই বন্ধুর সঙ্গে সেখানে গিয়েছিলেন তার পুরুষালী চেহারার জন্যই নাকি ড্যানিয়েল তেমনটা ভেবেছিলেন।
 

710

ড্যানিয়েল সেদিন সম্পূর্ণ ভুলই ভেবেছিলেন। এরপর ড্যানিয়েল বলেছিলেন তার যেভাবে দুজন-দুজনের হাত ধরে ছিলেন তাতে বুঝতে আমারই ভুল হয়েছিল।
 

810

সম্প্রতি কয়েকদিন আগে একটি সাক্ষাৎকারে তাদের সম্পর্ক নিয়ে মুখ খোলেন ড্যানিয়েল। শুধু ব্যক্তিগত বিষয়েই নয়, কাজ  নিয়ে তার ভীষণ খোলাখুলি আলোচনা করেন। দুজনই দুজনকে যোগ্য সম্মান করেন।

910


একটানা তিনবছর একসঙ্গে থাকার পর ২০১১ সালে ড্যানিয়েল ওয়েবরকে বিয়ে করেন সানি লিওন। ড্যানিয়েল পেশায় একজন সংগীত শিল্পী। 
 

1010

বর্তমানে তাদের তিনটি সন্তান রয়েছে।সানি লিওন সম্প্রতি কিছুদিন ধরেই পরিবার নিয়েই বেশি ব্যস্ত রয়েছেন।  মা হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছেলে-মেয়েদের নিয়েই বেশিরভাগ ছবি  শেয়ার করেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos