কোকেন-গাঁজায় সুখটান, বাগান বাড়িতেই ধূমপানে মত্ত সুশান্ত-সারা, জোরালো হচ্ছে রিয়ার দাবি

একাধিকবার এনসিবি-র জেরার মুখে পড়েই  মাদক সেবনের কথা স্বীকার করেছেন অভিনেত্রী রিয়া। শুধু তাই নয়, বলিউডের ২৫ জন হাই প্রোফাইল তারকার নামও উঠে এসেছে রিয়ার জেরায়।ড্রাগের নেশায় আসক্ত সারা আলি খানের নাম এনসিবি-র জেরায় ফাঁস করেছেন রিয়া। রিয়ার দাবি, নিয়মিত মাদক সেবন করেন সারা আলি খান। পাশাপাশি মাদকের কারবারি ও পাচারকারীদের সঙ্গেও নাকি তার নিয়মিত যোগাযোগ রয়েছে। রিয়ার এই দাবির পর জোর জল্পনা শুরু হয়েছে। এই জল্পনার মধ্যেই একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে সুশান্তের বাগান বাড়িতে ধূমপান করতে দেখা গেছে সারা। রিয়ার বিস্ফোরক বয়ানের সঙ্গে যেন ভিডিওর ফুটেজ অনেকটাই মিলে যাচ্ছে। ভিডিও ভাইরাল হতেই বাড়ছে জল্পনা।
 

Riya Das | Published : Sep 15, 2020 6:46 AM IST / Updated: Sep 15 2020, 12:31 PM IST

110
কোকেন-গাঁজায় সুখটান, বাগান বাড়িতেই  ধূমপানে মত্ত সুশান্ত-সারা, জোরালো হচ্ছে রিয়ার দাবি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতদন্তের মধ্যে মাদক যোগ নিয়ে উত্তাল হয়েছে। সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকেও মাদক যোগে গ্রেফতার করেছে এনসিবি।  গত ৮ সেপ্টেম্বর এনসিবি-র জেরায় গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী। হাজার চেষ্টা করেও শেষরক্ষা হল না। সমস্ত প্রচেষ্টাই ব্যর্থ।

210

এনসিবি-র জিজ্ঞাসাবাদের সময়েই ড্রাগ মামলায় জড়িত বলিউডের ২৫ জন সেলেবের নাম উল্লেখ করেছিলেন রিয়া। বারংবার জিজ্ঞাসাবাদের ফলেই উঠে এসেছিল এ-লিস্টারদের নাম। 

310

রিয়ার দাবি, নিয়মিত মাদক সেবন করেন সারা আলি খান। পাশাপাশি মাদকের কারবারি ও পাচারকারীদের সঙ্গেও নাকি তার নিয়মিত যোগাযোগ রয়েছে। রিয়ার এই দাবির পর জোর জল্পনা শুরু হয়েছে।

410

সুশান্তের মৃত্যুর  কিছুদিনের মাথাতেই  সারা আলি খান ও সুশান্তের সম্পর্কও শিরোনামে উঠে এসেছে। সম্প্রতি সুশান্তের সঙ্গে সারার একটি ভিডিও ফাঁস হয়েছে।

510

ভিডিওটিতে দেখা গেছে, সারা আলি খান ও সুশান্ত সিং রাজপুত বাগান বাড়িতে একসঙ্গে ধূমপান করছেন।

610

সূত্র থেকে জানা গেছে, কেদারনাথ ছবির শুটিংয়ের সময় প্রায়শই সুশান্তের বাগানবাড়িতে যেতেন সারা। এবং তখনই এই ভিডিওটি কোন এক কর্মী করেছিলেন বলে মনে করা হচ্ছে।

710

সম্প্রতি এই ভিডিও দেখেই সারার বিরুদ্ধে আনা মাদকযোগ যেন আর জোরালো হচ্ছে। 

810

সারাকে নিয়ে যে বিস্ফোরক অভিযোগ এনেছেন রিয়া, তা খতিয়ে দেখতেই এবার তদন্তে নামবে এনসিবি।

910

সম্প্রতি সুশান্তের বাগান বাড়িতে তল্লাসি চালিয়েছে এনসিবি। 

1010

সেখান থেকেই হুক্কা, অ্যাসট্রে সহ নেশার বিভিন্ন জিনিস উদ্ধার করেছে এনসিবি। পাশাপাশি বিভিন্ন ওষুধও পেয়েছে গোয়েন্দা সংস্থা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos