পরকীয়ায় মত্ত শাহরুখ, দরজা খুলতেই ঘটল বিপত্তি, হাতেনাতে ধরে ফেলেছিল বরুণ, পরিণতি ভয়ঙ্কর

পরকীয়ায় মত্ত বলিউডের বাদশা শাহরুখ খান। কথাটা শুনে অনেকেই বিশ্বাস না করলেও তেমনটাই মনে করতেন ডেভিড পুত্র বরুণ। কলেজে পড়াকালীন ত্রাণ তহবিলের জন্য শাহরুখের বাড়িতে চাঁদা তুলতে হাজির হন ছোট্ট বরুণ। শাহরুখ খানের মন্নত-এ গিয়ে বেল বাজানোর পর দরজা খুলতেই হতভম্ব হয়ে গেছিলেন। কী এমন দেখেছিলেন বরুণ, ফাঁস করলেন নিজেই।
 

Riya Das | Published : Aug 31, 2021 6:25 AM IST

18
পরকীয়ায় মত্ত শাহরুখ, দরজা খুলতেই ঘটল বিপত্তি, হাতেনাতে ধরে ফেলেছিল বরুণ, পরিণতি ভয়ঙ্কর

কিং খান মানেই বাড়তি উন্মাদনা। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে শাহরুখ ও গৌরীর প্রেমকাহিনি কার্যত মিথে পরিণত হয়েছে। শাহরুখের মেগাস্টার ক্যারিশ্মার পিছনে গৌরির অবদান সবচেয়ে বেশি বলেই অনেকে মনে করেন।

28

 কলেজে পড়াকালীন ত্রাণ তহবিলের জন্য শাহরুখের বাড়িতে চাঁদা তুলতে হাজির হন ছোট্ট বরুণ। শাহরুখ খানের মন্নত-এ গিয়ে বেল বাজানোর পর দরজা খুলতেই হতভম্ব হয়ে গেছিলেন বরুণ।

38


মন্নতের দরজাটা সেদিন খুলেছিলেন শাহরুখের স্ত্রী গৌরী খান। আর গৌরীকে দেখে বরুণের মনে হাজারো প্রশ্ন ঘুরপাক খেতে শুরু করে। ইনি তো শাহরুখের স্ত্রী নন, তবে কে ইনি।

48

আসলে বরুণের কল্পনার জগতে শাহরুখের স্ত্রী হিসেবে কাজলই ছিলেন। এবং তিনি জানতেন শাহরুখ ও কাজল স্বামী-স্ত্রী। গৌরীর কোনও অস্তিত্বই ছিল না বরুণের জীবনে।

58

'দিলওয়ালে দুলহানিয়া'-র পর থেকেই বরুণ ভাবতেন, শাহরুখ এবং কাজল স্বামী-স্ত্রী। এবং পরে যখন  মায়ের থেকে  সত্যিটা জানতে পারেন তখনই বুঝলেন বাস্তব আর পর্দার জগত পুরোপুরি আলাদা।

68

গৌরীকে দরজা খুলতে দেখেই বরুণের মনে সন্দেহ হয়েছিল। কারণ তিনি ভেবেছিলেন এখানে তো কাজল থাকার কথা।  'দিলওয়ালে' ছবির প্রচারের সময় এই অভিজ্ঞতার কথা সকলকে জানান বরুণ। 

78

বরুণের কথা শুনে নিজের হাসি চেপে রাখতে পারেননি শাহরুখ। তিনি পাল্টা বলেন, 'বরুণ আমায় চরিত্রহীন ভেবেছিল'।
 

88

দীর্ঘ ২ বছর পর ফের বড়পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান। খুব শীঘ্রই 'পাঠান'  ছবিতে দেখা যাবে অভিনেতাকে। ২০১৮ সালে শেষবারের মতো বড়পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos