ঐশ্বর্যের এই বাজে স্বভাবেই বিরক্ত ননদ শ্বেতা, কেন অভিষেকেরও অভিযোগ বচ্চন বধূকে নিয়ে

ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সম্পর্ক নিয়ে একাধিকবার নেট দুনিয়ায় জল্পনা উঠেছিল তুঙ্গে। কখনও প্রকাশ্যে আসে তাঁদের মধ্যে থাকা ঘরোয়া বিবাদ, কখনও আবার চর্চায় নজরকাড়ে পারিবারিক বিবাদ। তবে প্রকাশ্যে এই নিয়ে খুব একটা কথা বলেননি কেউই। কফি উইথ করণে প্রথম মুখ খোলেন অমিতাভের পুত্র-কন্যা। 

Jayita Chandra | Published : Feb 2, 2021 9:54 AM IST / Updated: Feb 02 2021, 03:28 PM IST

19
ঐশ্বর্যের এই বাজে স্বভাবেই বিরক্ত ননদ শ্বেতা, কেন অভিষেকেরও অভিযোগ বচ্চন বধূকে নিয়ে

ননদ শ্বেতার সঙ্গে ঐশ্বর্যের সম্পর্কের সমীকরণ বেশ ভালো। তেমনটাই খবর বিটাউন সূত্রে। পরিবারের সকলকে নিয়ে একই সঙ্গে থাকতে ভালোবাসেন ঐশ্বর্য। 

29

তবে মাঝে মধ্যেই ব্যাগ গুছিয়ে নিয়ে তিনি পারি দিয়ে থাকেন নিজের ফ্যাাটে। এমনই নানা কাজ করে থাকেন ঐশ্বর্য যা নিয়ে চর্চা শুরু হয় সিনসেল টাউনে। 

39

কিন্তু এই বিষয় বিন্দুমাত্র কর্ণপাত করতে নারাজ পরিবার। তবে একটি বিষয় নিয়ে কথা না বলে থাকতে পারলেন না শ্বেতা। 

49

ঐশ্বর্যের এই স্বভাবটাই পছন্দ নয় শ্বেতার। কফি উইথ করণে এসে প্রকাশ্যে মুখ খুললে তিনি। জানালেন চট করে ফোন ধরেন না ঐশ্বর্য। 

59

যদি ব্যস্তও থেকে থাকে তবে পরবর্তীতে একবার ফোন করেনও না তিনি। আর এই স্বভাবটাই পছন্দ নয় শ্বেতার। 

69

একইভাবে স্ত্রীকে নিয়েও মুখ খুলতে পিছু পা হননি অভিষেক। তার কথায় ঐশ্বর্য প্যাকিং ভীষণ খারাপ করে থাকেন। 

79

ঐশ্বর্য ভীষণ খারাপ প্যাকিং করেন, যা মোটেই পছন্দ নয় অমিতাভ পুত্রের। এ ছাড়া বচ্চন বধূকে নিয়ে অভিযোগের কোনও জায়গাই নেই। বিনোদন জগত নিয়ে একাধিকবার প্রশ্ন উঠলেও, পরবর্তীতে তা আবারও ধামা চাপা পড়ে যায়। 

89

বলিউডের এই স্টার পরিবারের অন্দরমহল নিয়ে কম বেশি কৌতুহল রয়েছে সকলেরই। আর সেই জল্পনাকেই উষ্কে মুখ খুলেছিলেন শ্বেতা ও অভিষেক। 

99

সামনেই বাংলায় বিধানসভা ভোটের দিনক্ষণ ঘোষণা, ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ভোট নিয়ে রাজনেতিক দলগুলির প্রচার, তাই ভোটের সব খবর পেতে অবশ্যই ক্লিক করুন এশিয়ানেট নিউজ বাংলা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos