মাদককান্ডে NCB-র জালে শাহরুখ পুত্র আরিয়ান, খবর শুনেই বাদশার মন্নতে ছুটে এলেন সলমন খান

গত রবিবার চারিদিকে যেন একটাই খবর। সোশ্যাল মিডিয়া খুললেও তা কারোর নজর এড়ায়নি। মাদককান্ডে এনসিবি-হাতে ধরা পড়েছে বলিউডের বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান।  ইতিমধ্যেই শুরু হয়েছে কড়া জিজ্ঞাসাবাদ। মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজে রেভ পার্টিতেই মাদক সেবনের অভিযোগ উঠেছে আরিয়ানের বিরুদ্ধে। এই খবর জানাজানি হতে খুব বেশি সময় নেয়নি। বলিউডের আনাচে কানাচে, অলিতে- গলিতে সকলের মুখে আরিয়ানের নাম। এবার আরিয়ানের কথা শুনেই বন্ধুর দুর্দিনে পাশে দাঁড়াতেই শাহরুখ-গৌরির মন্নতে ছুটে এলেন সলমন খান।  ভাইজানকে দেখতেই হাজারো প্রশ্ন উঠতে শুরু করেছে।
 

Riya Das | Published : Oct 4, 2021 2:40 AM IST / Updated: Oct 04 2021, 08:13 AM IST

112
মাদককান্ডে NCB-র জালে শাহরুখ পুত্র আরিয়ান, খবর শুনেই বাদশার মন্নতে ছুটে এলেন সলমন খান

মাদককান্ডে এনসিবি-হাতে ধরা পড়েছে বলিউডের বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান (Aryan Khan Arrest)।  ইতিমধ্যেই শুরু হয়েছে কড়া জিজ্ঞাসাবাদ। আপাতত এনসিবি হেফাজতেই থাকতে হবে আরিয়ানকে।

212

 মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজে রেভ পার্টিতেই মাদক সেবনের অভিযোগ উঠেছে আরিয়ানের বিরুদ্ধে (Aryan Khan)। এই খবর জানাজানি হতে খুব বেশি সময় নেয়নি। বলিউডের আনাচে কানাচে, অলিতে- গলিতে সকলের মুখে আরিয়ানের নাম। 

312

এবার আরিয়ানের মাদক কান্ডের কথা শুনেই বন্ধুর দুর্দিনে পাশে দাঁড়াতেই (Shahrukh Khan) শাহরুখ-গৌরির মন্নতে ছুটে এলেন সলমন খান (Salman Khan)।  ভাইজানকে দেখতেই হাজারো প্রশ্ন উঠতে শুরু করেছে।

412

বিতর্কের শিরোনামে থাকেন শাহরুখ খান। একাধিক কন্ট্রোভার্সি রয়েছে তাকে ঘিরে। কৃষ্ণসার হরিণ মামলা থেকে হিট অ্যান্ড রান মামলায় অভিযুক্ত বেশ কয়েকবার জেল খেটেছেন সলমন খান।
 

512

বলিউডে সলমনের মতো দিলদার মানুষ কমই আছে, একথাও সকলেই জানেন। আর এবারও তার প্রমাণ দিলেন। অনস্ক্রিন টক্কর থাকলেও বন্ধুর পাশে দাঁড়াতে স্বমহিমায় মন্নতে হাজির হয়েছেন সলমন খান।

612

শাহরুখের বাংলোর সামনে পাপারাৎজির ক্যামেরায় ঝলকানি লেগেই রয়েছে। এবার সেখানেই রেঞ্জ রোভার গাড়ি নিয়ে ঢুকতে দেখা গেল সলমনকে।

712

চোখেমুখে স্পষ্ট চিন্তার চাপ। বন্ধুর বড় ছেলে মাদককান্ডে গ্রেফতারি নিয়ে তিনি যে কতটা অস্বস্তিতে রয়েছে তা মুখে-চোখেই ফুটে উঠছে। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে।

812

গত রবিবার দিনভর বির্তকে থেকেছেন শাহরুখ খান। মাদক মামলায় ছেলের গ্রেফতারিতে কাঠগড়ায় গাঁড় করিয়েছে শাহরুখকে। সকাল থেকে পাপারাৎজিদের চোখ রয়েছে মন্নতের ভিতর। 

912

গত শনিবার রাতে গোয়াগামী প্রমোদতরী থেকে মাদক-সহ আটক করা হয় ৮ জনকে। সেই তালিকায় সবথেকে হাইপ্রোফাইল নাম ছিল আরিয়ান খান। জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে এই অপারেশন চালায় এনসিবি। 

1012


একটানা প্রায় ১৬ ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ চলে। তারপরই দুপুর ২টো নাগাদ গ্রেফতার করা হয় বলিউডের বাদশা শাহরুখ খান ও গৌরী খানের বড় ছেলে আরিয়ান খানকে। 

1112


এনডিপিএস আইনের ৮সি, ২০বি, ২৭ এবং ৩৫ নম্বর ধারায় গ্রেফতার করা হয়েছে আরিয়ানকে। নিষিদ্ধ মাদক ও নগদ ১ লক্ষ ৩৩ হাজার টাকা মিলেছে আরিয়ানের থেকে । 

1212

এছাড়াও ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ পিলস ছিল আরিয়ানের কাছে। এদিন বিকালে জেজে হাসপাতালে মেডিক্যাল টেস্ট হয়, এরপর আরিয়ানকে আদালতে পেশ করা হয়।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos