করিশ্মা-রানির সঙ্গে গদগদ প্রেম অতীত, কিসের লোভে ঐশ্বর্যকে বিয়ে করেছিলেন অভিষেক


একাধিক সম্পর্কে জড়ানো থেকে ধুম ২ ছবিতে হৃত্বিকের সঙ্গে চুম্বন দৃশ্য, দ্বিতীয়বার মা হওয়ার গুঞ্জন, বহুলচর্চিত ব্রেক আপ ,বিবাহ বিচ্ছেদ আত্মহত্যার চেষ্টা সব মিলিয়ে ঐশ্বর্যকে নিয়ে আজও সরগরম পেজ-থ্রি পাতা। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। করিশ্মা-রানির সঙ্গে গদগদ প্রেম ছেড়ে কেন ঐশ্বর্যকে বিয়ে করেছিলেন অভিষেক, প্রকাশ্যে এল আসল কারণ।

Riya Das | Published : Feb 5, 2021 5:40 AM IST

19
করিশ্মা-রানির সঙ্গে গদগদ প্রেম অতীত,  কিসের লোভে ঐশ্বর্যকে  বিয়ে করেছিলেন অভিষেক

অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন ঐশ্বর্য ও জুনিয়র বচ্চন।

29

অমিতাভ পুত্র অভিষেকের সঙ্গে তার দীর্ঘদিনের সম্পর্কের কথা সকলেরই জানা। বচ্চন পরিবারের গৃহবধু হিসেবে মেনেও নিয়েছিলেন করিশ্মাকে।

39

 

কেরিয়ার তখন মধ্যগগণে, নিজের চেয়ে বয়সে ২ বছরের ছোট অভিষেকের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন করিশ্মা। করিশ্মা কাপুর ও অভিষেক বচ্চনের প্রেম একসময়কার বলিউডে সবথেকে চর্চিত বিষয় ছিল। সূত্রের খবর, সম্পত্তির অতিরিক্ত লোভের কারণেই অভিষেকের সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছিল করিশ্মার। 

49

 রানি মুখার্জি থেকে করিশ্মা কাপুর ঘনিষ্ঠ সম্পর্কেও একাধিকবার শিরোনামে উঠে এসেছেন অভিষেক। বরাবরই কড়া শাসনে সন্তানদের মানুষ করেছিলেন জয়া বচ্চন। পুত্র অভিষেকও মায়ের বাধ্য ছিলেন। মা জয়ার চূড়ান্ত সিদ্ধান্তেই নাকি নিজের ব্যক্তিগত জীবনে ইতি টেনেছিলেন অভিষেক, যা নিয়ে জল্পনা  আজও তুঙ্গে।

59

করিশ্মা-রানির সঙ্গে গদগদ প্রেম ছেড়ে কেন ঐশ্বর্যকে বিয়ে করেছিলেন অভিষেক তা নিয়েই আজও চর্চা সোশ্যাল মিডিয়ায়।

69


একটি সাক্ষাৎকারে অভিষেক বচ্চন নিজের সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন। ঐশ্বর্যর সঙ্গে তার সম্পর্ক এবং বিয়ের পরে ঠিক কী কী সহ্য করতে হয়েছিল জুনিয়র বচ্চনকে তাও অকপটে জানিয়েছিলেন অভিষেক।

79


অভিষেক বলেছিলেন, ঐশ্বর্য হট বলেই আমি তাকে বিয়ে করেছি তেমনটা নয়, একজন ভাল মানুষ হিসেবেই আমি তাকে বিয়ে করেছি। তবে এটা সত্যি যে তিনি হল অন্যতম সুন্দর মহিলাদের মধ্যে একজন এবং ভারতীয় চলচ্চিত্রের সফল অভিনেত্রীদের মধ্যেও একজন।

89

ঐশ্বর্যকে বিয়ে করার জন্যই লোকে আমার সিনেমা দেখবে  এটা কিন্তু ঠিক নয়। দর্শকরা আমার জন্য আমার সিনেমা দেখবে।

99

ঐশ্বর্যের সৌন্দর্যের কথা বলতে গিয়ে অভিষেক জানিয়েছেন, নো মেক আপ লুকে যখন রাতের বেলা ঐশ্বর্য থাকে , সেটা দেখেই আমি তাকে বিয়ে করেছি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos