Aishwarya Rai Bachchan: এত বড় সেলিব্রিটির অভাব কীসের, রীতিমত উপদেশ দিয়ে ঐশ্বর্য কেন একহাত নিল নেটবাসী

বিয়ের পর সেভাবে আর বচ্চন বধূকে পর্দায় পাওয়া যায় না। হাতে গোনা কয়েকটা ছবি করেছেন তিনি। তবে রেড কার্পেটে এই বিশ্ব সুন্দরীর নিত্য আনাগোনা। আর তার জেরেই একাধিক ফোটোশ্যুট, একটাধিল সেলেবের সঙ্গে ফ্রেমবন্দি হতে দেখা যায় তাঁকে। তবে সেখানেও একবার ভক্তদের চটিয়ে ফেললেন ঐশ্বর্য। 

Jayita Chandra | Published : Nov 29, 2021 4:42 AM IST

19
Aishwarya Rai Bachchan: এত বড় সেলিব্রিটির অভাব কীসের, রীতিমত উপদেশ দিয়ে ঐশ্বর্য কেন একহাত নিল নেটবাসী

সেলেব (Celebrity) মানেই সর্বদা নেটিজেনদের কড়া সমালোচনার মধ্যে দিন কাটানো। একটা মন্তব্য থেকে শুরু করে ছবি, সিনেমা, লুক ফিগার, কিছুই বাদ পড়ে না সেই তালিকা থেকে। যার ফলে ট্রোল (Trolling) শব্দটা বেজায় একঘেয়ে সেলেব মহলের কাছে।

29

ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) কাছেও বিষয়টা ঠিক একই রকম। একাধিকবার তিনি ট্রোলের মুখে পড়েছিলেন। তবে ব্যক্তিগত জীবন নিয়ে একাধিকবার আক্রমণের মধ্যে সব থেকে লজ্জার ছিল, এত বড় সেলেবের (Celebrity) একটা ভালো ফোন নেই!

39

তাঁকে শুনতে হয়েছিল, এত বড় সেলেব, আর তাঁর কিনা একটা ভালো ছবি তুলতে এত সমস্যা, যত রাগ গিয়ে পড়ল তাঁর ফোনের ওপর। বিষয়টা ঠিক কেমন! বেজায় সমস্যায় পড়ে হাড়ে হাড়ে টের পেয়েছিলেন বচ্চন বধূ। 

49

সেলিব্রিটি (Celebrity) মানেই তাঁদের কোনও ভূল থাকতে পারে না, সেলেব মানেই তাঁদের প্রতিটা কাজ হতে হবে এক কথায় পার্ফেক্ট। তবে ভক্তদের মন রাখতে না পারাটা যে কতটা সমস্যার হতে পারে, তা কম বেশি অনেকেই মালুম পেয়েছেন ঐশ্বর্যের (Aishwarya Rai Bachchan) মত। 

59

এমনই প্রশ্ন তুলেছিল একবার নেট মহল। ঠিক কী ঘটেছিল, সেলেবরা মাঝে মধ্যেই পার্টিতে হাজির হয়ে থাকেন। ঐশ্বর্য রাই বচ্চনও (Aishwarya Rai Bachchan) সেই তালিকা থেকে বাদ পড়েন না। 

69

একবার করণ জোহার আয়োজিত এক পার্টিতে তিনি উপস্থিত হন, সেদিন সেখানে একগুচ্ছ তারকা ছিলেন। সেই তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন কেটি পেরি। একাধিক ছবি ও সেলফি তার সঙ্গে তুলেছিলেন ঐশ্বর্য।

79

ভক্তদের সঙ্গে সেই ছবি শেয়ারও করে নিয়েছিলেন তিনি। তবে ছবি দেখেই বেজায় চটেছিল ভক্তমহল। কারণ প্রতিটা ছবিই ছিল ঝাপসা। স্পষ্ট ছবি না ওঠায় তা ভালো লাগেনি নেটিজেনদের।

89

তারা তড়িঘড়ি উপদেশ দিতে শুরু করেন ঐশ্বর্যকে। এটা ২০১৯ সাল, এই সময় একটা ভালো ফোন থাকাটা প্রয়োজন। এমন কি একজন বলে বসেন, একটা বেসিক ফোনও এর থেকে ভালো ছবি দিয়ে থাকে।

99

যদিও ঐশ্বর্য ট্রোলিং নিয়ে বিন্দুমাত্র কর্ণপাত করতে নারাজ। কখনই তিনি এই বিষয় বিন্দুমাত্র গুরুত্ব দেননি। তবুও নেটদুনিয়ার মুখ বন্ধ করা এক কথায় অসম্ভব।

Share this Photo Gallery
click me!
Recommended Photos