katrina kaif : কোটি কোটি টাকা উপার্জন, ১৮ বছর ধরে তাও কেন একই কাজ করে চলেছেন ক্যাটরিনা

বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ অভিনয়, ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন সমস্ত কিছুতেই লাইমলাইটের শীর্ষে রয়েছেন। ২০০৩ সাল থেকে বর্তমান ২০২১ অর্থাৎ ১৮ বছরেও নিজের মালিকানা গড়ে তুলতে সক্ষম হননি ক্যাট। কোটিপতি হওয়া সত্ত্বেও এখনও মুম্বইয়ের ভাড়া বাড়িতেই থাকেন ক্যাটরিনা কাইফ। ইতিমধ্যেই বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের হাই প্রোফাইল বিয়ে নিয়ে সরগরম ইন্ডাস্ট্রি। চলতি বছরের ডিসেম্বরেই রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে  বলিউডে। সূত্র বলছে  ৮ লক্ষ টাকার ভাড়া, জুহুর বিলাসবহুল আবাসনে নাকি সংসার পাততে চলেছেন ভিকি ও ক্যাট। জুহুর বিলাসবহুল রাজমহল আবাসনে একটি অ্যাপার্টমেন্ট আগামী ৫ বছরের জন্য ভাড়া নিয়েছেন ভিকি কৌশল। সুতরাং বিয়ের পরও ভাড়া বাড়িতেই থাকতে চলেছেন ভিকি ও ক্যাট জুটি। 

Riya Das | Published : Nov 29, 2021 2:44 AM IST

112
katrina kaif : কোটি কোটি টাকা উপার্জন, ১৮ বছর ধরে তাও কেন একই কাজ করে চলেছেন ক্যাটরিনা

বরাবরই খবরের শিরোনামে থাকেন ক্যাট (Katrina Kaif)। তার প্রেম থেকে  বিচ্ছেদ সবেতেই মজে থাকেন নেটিজেনরা প্রথম দিনগুলিতে ক্যাটরিনা বান্দ্রায় থাকতেন। তারপর ২০১৪ সালে রণবীর কাপুরের সঙ্গে কার্টার রোডের সিলভার বালির অ্যাপার্টমেন্টে ভাড়া চলে আসেন। সেখানে  ২ বছর থাকার পরেই ২০১৬ সালের শুরুতেই তাদের বিচ্ছেদ হয়ে যায়।

212

এহেন পরিস্থিতিতে ক্যাটরিনা দীর্ঘদিন একাই ছিলেন ওই বাড়িতে (Katrina Kaif)। যার জন্য তাকে ১৫ লক্ষ টাকা দিতে হত। তারপর সেখান থেকে বান্দ্রার মাউন্ট মেরি চার্চের কাছে অন্য একটি অ্যাপার্টমেন্টে চলে যান ক্যাটরিনা।

312

তবে বর্তমানে বোন ইসাবেলের সঙ্গে মুম্বইয়ের আন্ধেরিতে থাকেন ক্যাটরিনা (Katrina Kaif)। এখানে ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন ক্যাট। তার বসার ঘরে একটি বাঁকানো সিড়ি রয়েছে। যেখানে প্রায়শই ছবি তুলতে দেখা যায় ক্যাটকে। তবে লকডাউনে নিজের বাড়ি ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন ক্যাটরিনা।

412

এতদিনে ধরে বলিউডে থেকেও কোটিপতি হওয়া সত্ত্বেও কেন তিনি ভাড়া বাড়িতে থাকেন এই প্রশ্নই উঠে আসছে (Katrina Kaif)। কফি উইথ করণ-এ করণ ক্যাটরিনাকে এই একই প্রশ্ন করেছিল করণ। কেন তিনি নিজের জন্য বড় বাড়ি কেনেন না। তবে প্রশ্ন শুনে থেমে থাকেননি তিনি। তার যোগ্য উত্তরও দিয়েছিলেন ক্যাট।

512

ক্যাটরিনা বলেছিলেন, বন্ধু, বাড়ি, সম্পর্ক, বাড়ি এই জিনিসগুলু মানুষের প্রকৃতির উপর নির্ভর করে। আপনি নিজে যখন এই বিষয়গুলির সঙ্গে মুখোমুখি হবেন তখনই আপনি সেটা অনুভব করতে পারবেন (Katrina Kaif) ।

612

মডেলিং, ব্র্যান্ড অ্যাম্বাসাডর, বিজ্ঞাপণ, অভিনয় করে তিনি আজ প্রচুর টাকার সম্পত্তির মানুষ।বর্তমানে ক্যাটরিনা (Katrina Kaif) একটি ছবির জন্য ৯ থেকে ১০ কোটি টাকা চার্জ করেন। তার গাড়িরও শখ রয়েছে। অনেক বিলাসবহুল গাড়িও রয়েছে অভিনেত্রীর। 

712

ইতিমধ্যেই বলি অভিনেত্রী (Katrina Kaif) ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) হাই প্রোফাইল বিয়ে নিয়ে সরগরম ইন্ডাস্ট্রি। চলতি বছরের ডিসেম্বরেই রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে বলিউডে। সূত্র বলছে ৮ লক্ষ টাকার ভাড়া, জুহুর বিলাসবহুল আবাসনে নাকি সংসার পাততে চলেছেন ভিকি ও ক্যাট।

812

বিয়ের প্রস্তুতির পাশাপাশি নতুন ঠিকানা নিয়েও ব্যস্ত এই জুটি।  জুহুর বিলাসবহুল রাজমহল আবাসনে একটি অ্যাপার্টমেন্ট আগামী ৫ বছরের জন্য ভাড়া নিয়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal)। সুতরাং বিয়ের পরও ভাড়া বাড়িতেই থাকতে চলেছেন ভিকি ও ক্যাট জুটি। 

912

সূত্র থেকে আরও জানা গেছে, চলতি বছরের জুলাই মাসে রাজমহল আবাসনের আট তলায় একটি অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন ভিকি কৌশল। ইতিমধ্যেই নাকি সিকিওরিটি ডিপোজিট হিসেবে প্রায় ১ কোটি ৭৫ লক্ষ টাকা দিয়েছেন ভিকি।

1012

আরও জানা যাচ্ছে, প্রথম ৩ বছরের জন্য প্রতি মাসে ভিকি ও ক্যাটরিনার (Katrina Kaif) অ্যাপার্টমেন্টের ভাড়া ৮ লক্ষ টাকা। এবং তারপর ১২ মাসের জন্য ভাড়া বেড়ে হবে প্রতিমাসে ৮ লক্ষ ৪০ হাজার টাকা। এবং পরবর্তী ১২ মাসের জন্য ভিকি (Vicky Kaushal) প্রতি মাসে ভাড়া দেবেন ৮ লক্ষ ৮২ হাজার টাকা।

1112


রাখঢাক, লুকোছাপা নয়, বরং ধুমধাম করেই বিয়ে করতে চান ক্যাটরিনা কাইফ(Katrina Kaif) । নববধূর লুকে সকলকে চমকে দিতে চান তিনি। এবং সেই কারণের জন্য বিয়ের আগে সমস্ত রকমের কাজ থেকে বিরতি নিতে চান ক্যাটরিনা কাইফ।

 

1212

আরও জানা গেছে,  ভিকিকে বলে বিয়ের দিন এগিয়ে এনেছেন ক্যাটরিনা কাইফ(Katrina Kaif) । ছবির শুট শেষ করে ২০২২ সালে মে মাসে বিয়ের পিঁড়িতে বসবেন বলে ঠিক করেছিলেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos