Aishwarya Secrets: এতো ভালো নাচেন, বচ্চনবধূর কোন দোষে তা চাপা পড়ে যায়

ঐশ্বর্য রাই বচ্চন, যেমন দেখতে, ঠিক তেমনই গুণ তাঁর, রূপে গুণে যাকে বলে পার্ফেক্ট। কিন্তু কোথায় সেই সমীকরণ! তাঁর নাচের এত ভালো দক্ষতা থাকার সত্ত্বেও তা প্রকাশ্যে আসেনি। কেন এই গুণ দীর্ঘদিন লোকানো ছিল, ঐশ্বর্যের কোন দোষে এমনটা ঘটে! 

Jayita Chandra | Published : Dec 1, 2021 4:36 AM IST

19
Aishwarya Secrets: এতো ভালো নাচেন, বচ্চনবধূর কোন দোষে তা চাপা পড়ে যায়

দেবদাস ছবির ডোলা গান হোক বা তাল, ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) যখন ফ্লোরে নাচেন তখন এক কথায় ঝড় ওঠে। তবে ভক্তদের যদি বলিউডে নাচের নিরিখে সেলেব বাঁচতে বলা হয়, তবে তাঁরা খুব একটা ঐশ্বর্যের নাম নেননা। 

29

বদলে উঠে আসে মাধুরী (Madhuri Dixit) বা অন্যান্যদের নাম। কিন্তু যে অভিনেত্রী নিমুরা নেচেছেন, যে অভিনেত্রী ধুম নেচেছেন, তাঁকে ঘিরে দর্শকেরা এতটা উদাসীন কেন! তবে কি ঐশ্বর্যের (Aishwarya Rai Bachchan) নাচ ভালো লাগে না! না, বিষয়টা ঠিক তা নয়। 

39

একাধারে একাধিক গুণের অধিকারি এই সেলেব। তাঁর পরতে-পরতে ছড়িয়ে থাকা প্রতীভারা যখন ভিড় জমায়, তখন দর্শকেরা ঠিক বুঝেই উঠতে পারেন না কোনটা দেখবেন, আর কোনটা বাদের খাতায় রাখবেন। 

49

ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) মানেই বলিউডের এক স্তম্ভ। একের পর এক সুপার হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। কখনও সামনে উঠে এসেছে তাঁর অভিনয় দক্ষতা, কখনও আবার সামনে ধরা দিয়েছে তাঁর নাচের গুণ। 

59

 তবে টেরেন্স এমন কী বললেন ঐশ্বর্যকে (Aishwarya Rai Bachchan) নিয়ে! ঐশ্বর্য মানেই বিনোদন (Bollywood) জগতের সুপারস্টার। এক পার্ফেক্ট প্যাকেজের নাম হল ঐশ্বর্য। নাচ থেকে শুরু করে অভিনয়, লুক নানা ধাপে নিজেকে প্রমাণ করেছেন তিনি।

69

বিশেষ করে ঐশ্বর্যের (Aishwarya Rai Bachchan) নাচের ভঙ্গিমায় মুগ্ধ হয়েছিলেন সকলে। তবুও বলিউড জগতের ডান্স দুনিয়ার সুপারস্টারেদের মধ্যে কেন নাম নেই ঐশ্বর্য! ঐশ্বর্যকে নিয়ে একবার এক সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন ডান্স দুনিয়ার হটস্টার টেরেন্স। 

79

তবে বচ্চন বধূর নাচ নিয়ে এ কী বললেন তিনি! মন্তব্য শুনে প্রথমে সকলেই চুপ, পড়ে তা স্পষ্ট হয়। টেরেন্সের কথায়, ঐশর্বর্য নাচ জানলেও তা সারা জীবন চাপাই পড়ে থাকে।

89

এর কারণ ঐশ্বর্য নিজেই। ঐশ্বর্যের রূপ এতটাই মুগ্ধ করে সকলকে, যে তাঁর নাচের গুণ চাপা পড়ে যায়। টেরেন্সকে প্রশ্ন করা হয় তাঁর প্রিয় নায়িকাদের মধ্যে নাচের দিক থেকে সেরা কে! এরপরই উত্তর আসে মাধুরী।

99

তবে পড়ে তিনি স্পষ্ট করে দেন, এমন অনেক নায়িকাই রয়েছেন, যাঁরা নাচ জানে। কিন্তু সমস্যার হচ্ছে তাঁদের অভিনয় ও লুক। এরমধ্যে অন্যতম হিসেবে টেরেন্স তুলে ধরেন ঐশ্বর্য, প্রিয়ঙ্কা, দীপিকা, করিনা কাপুরের মত স্টারেদের নাম।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos