'বাদশা পুত্র থেকে কয়েদি নম্বর এন ৯৫৬', শাহরুখ পুত্র আরিয়ানের এটাই পরিচয় আর্থার রোড জেলে

মন্নতের হাই প্রোফাইল বিলাসবহুল জীবন ছেড়ে আর্থার রোড জেলের হাজতের রুদ্ধদ্বার কক্ষেই দিন কাটছে আরিয়ানের। তবে সেখানে তার পরিচয় শাহরুখ পুত্র আরিয়ান খান নয়, বরং 'কয়েদি নম্বর ৯৫৬' হল এখন আরিয়ানের পরিচয়। ঠিক এই পরিচয়টা রিল লাইফে বীরজারা ছবিতে ছিল বাবা শাহরুখের 'কয়েদি নম্বর ৭৮৬'। তবে রিল লাইফের এই দৃশ্য যে রিয়েল লাইফের নিজের সন্তানের সঙ্গে ঘটবে তা স্বপ্নেও ভাবেননি শাহরুখ খান। গত বৃহস্পতিবারই কোয়ারেন্টাইন পর্ব শেষ হয়েছে আরিয়ানদের। তারপরই তাদের মূল ব্যারাকে নিয়ে যাওয়া হয়েছে। এবং সেখানেই আরিয়ানের পরিচয় 'কয়েদি নম্বর ৯৫৬'।
 

Riya Das | Published : Oct 15, 2021 7:19 AM IST

111
'বাদশা পুত্র থেকে কয়েদি নম্বর এন ৯৫৬', শাহরুখ পুত্র আরিয়ানের এটাই পরিচয় আর্থার রোড জেলে

বর্তমানে বিলাসবহুল বাড়ি-গাড়ি ছেড়ে আর্থার রোড জেলের হাজতের রুদ্ধদ্বার কক্ষেই দিন কাটছে আরিয়ানের (Aryan Khan)। আর পাঁচজনের মতো জুটছে সাধারণ খাবার, বরাদ্দ নেই বিশেষ আয়োজনের।  আর্থার রোড জেলই এখন নয়া ঠিকানা বলিউডের বাদশা শাহরুখ পুত্র আরিয়ান খানের।

211

তবে সেখানে তার পরিচয় শাহরুখ পুত্র আরিয়ান খান নয়, বরং 'কয়েদি নম্বর ৯৫৬' হল এখন আরিয়ানের পরিচয়। ঠিক এই পরিচয়টা রিল লাইফে বীরজারা ছবিতে ছিল বাবা শাহরুখের 'কয়েদি নম্বর ৭৮৬'। তবে রিল লাইফের এই দৃশ্য যে রিয়েল লাইফের নিজের সন্তানের সঙ্গে ঘটবে তা স্বপ্নেও ভাবেননি শাহরুখ খান। 

311


গত বৃহস্পতিবারই কোয়ারেন্টাইন পর্ব শেষ হয়েছে আরিয়ানদের।  কোভিড রিপোর্ট নেগেটিভ আসার পরই পাঁচজনকে  মূল ব্যারাকে নিয়ে যাওয়া হয়েছে। 
 

411

কোয়ারেন্টাইন থেকে মূল জেলে সমস্ত আসামীদেরই নির্দিষ্ট নম্বর থাকে। এবং সেই নম্বর অনুযায়ী আরিয়ানের পরিচয় 'কয়েদি নম্বর ৯৫৬'।

511

আর্থার রোড জেল সূত্রের খবর, বাবা শাহরুখের থেকে গত ১১ অক্টোবর ৪,৫০০ টাকার মানি অর্ডার পেয়েছেন আরিয়ান। জেলে থাকাকালীন এটাই সর্বোচ্চ টাকা যা প্রতি মাসে পেতে পারেন। জেলের ভিতরে নিজেদের হাত খরচার জন্য মেলে এই টাকা। 

611

জেলের ক্যান্টিনের তৈরি ভাত-ডাল-তরকারি বরাদ্দ আরিয়ানের, কিন্তু সেই জেলরে খাবার নাকি মুখ তুলছেন না আরিয়ান। আপাতত জল-বিস্কুট খেয়েই জীবন কাটাচ্ছেন শাহরুখ পুত্র আরিয়ান খান।

711

ঘনিষ্ঠসূত্রে জানা গিয়েছে, জেলে যাওয়ার সময় নিজের সঙ্গে এক ডজন জলের বোতল নিয়ে গিয়েছিলেন আরিয়ান, আর মাত্র তিনটি বোতল অবশিষ্ট পড়ে রয়েছে।
 

811

জেলের আধিকারিকদের পক্ষ  থেকে বারবার অনুরোধ করা সত্ত্বেও জেলের খাবার মুখে তুলছেন না আরিয়ান। একই কথা বলছেন, তার খিদে নেই।

911

জেলের ক্যান্টিন  থেকে কেনা পার্লেজি বিস্কুট খেয়েই পেট ভরাচ্ছেন আরিয়ান। এমনকী চারদিন ধরে জেলের মধ্যে স্নানও করেনি শাহরুখ পুত্র।

1011

 বৃহস্পতিবার আরিয়ান খানের জামিনের শুনানিতে উঠে এল রিয়া  চক্রবর্তী ও তার ভাই শৌভিক চক্রবর্তীর নাম। নিয়মিত নাকি ড্রাগস নিত আরিয়ান, তেমনটাই বলছেন এনসিবি-র অনিল সিং। 

1111

দুই পক্ষের সওয়াল-জবাব শুনে আপাতত রায় সংরক্ষিত রেখেছে আদালত, দশেরার ছুটির পর বুধবার খুলবে কোর্ট। এবং সেইদিন আরিয়ান-সহ আরবাজ ও মুনমুন ধমেচার জামিনের আবেদনের রায় ঘোষণা করবে সেশন কোর্ট। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos