টুইঙ্কেল নন, অক্ষয়ের প্রথম স্ত্রী রবিনা, কেবল সঙ্গমের নেশাতেই কি মন্দিরে লুকিয়ে বিয়ে করতে বাধ্য

নব্বই দশকের সব থেকে বেশি জনপ্রিয় বলিউড লাভস্টোরিজের মধ্যে অন্যতম হল অক্ষয় কুমার ও রবিনা টন্ডনের প্রেমকাহিনি। পর্দায় যেভাবে এই জুটি সকলের মন জয় করেছিলেন, ঠিক ততটাই গভীর ছিল তাঁদের বাস্তবের প্রেমকথা। এমন কী বিয়েও করেছিলেন তাঁরা, জল্পনা উষ্কেছিল রবিনার এক সাক্ষাৎকার।  

Jayita Chandra | Published : Sep 24, 2021 4:05 AM IST

19
টুইঙ্কেল নন, অক্ষয়ের প্রথম স্ত্রী রবিনা, কেবল সঙ্গমের নেশাতেই কি মন্দিরে লুকিয়ে বিয়ে করতে বাধ্য

মহরা ছবির সেটে শুরু প্রেম। তখন থেকেই বলিউডে ঝড় তোলে অক্ষয় (Akshay Kumar) -রবিনা (Raveena Tandon) পাওয়ার কপিল। একের পর এক ছবিতে জুটি বাধা। ভক্তদেরও নজর আটকে তখন সেখানেই।

29

অক্ষয় ও রবিনার মধ্যে থাকা প্রেমকাহিনি এতদূর এগিয়েছিল যে তাঁরা বিয়েরক সিদ্ধান্তও নিয়েছিলেন। কানাঘুষো সেই খবরও ছড়িয়ে পড়ে।

39

এরপর নিরবতা ভেঙে রবিনার এক সাক্ষাৎকার হয়ে ওঠে ভাইরাল। তিনি ১৯৯৯ সালে দেওয়া এক সাক্ষাকারে দাবি করেন অক্ষয় কুমার মন্দিরে গিয়ে তাঁকে বিয়ে করেছিলেন।

49

মুহূর্তে এই খবর ছড়িয়ে পড়েছিল ভক্তমহলে। যদিও সেই প্রেমপর্ব খুব বেশিদিন স্থায়ী হয়নি। অক্কির সঙ্গে নাম জড়াতে থাকে অন্য তারকাদের।

59

এরপর রেখার সঙ্গে তাঁর ছবির একাধিক দৃশ্য ভাইরাল হতে থাকে। যা নজর সরিয়েছিল অক্কি রবিনার সম্পর্ক থেকে। তবুও রবিনার নজর সরেনি অভিনেতার ওপর থেকে। 

69

এর কয়েকদিনের মধ্যেই অক্ষয়ের জীবনে আসেন শিল্পা শেট্টি। তাঁর সঙ্গেই প্রেমে মজেছিলেন অক্ষয় কুমার। মন ভেঙেছিল রবিনার, যা নিয়ে একাধিকবার সরব হয়েছিলেন অভিনেত্রী।

79

তবে পরবর্তীতে উঠেছিল প্রশ্ন, যদি অক্ষয় বিয়ে করেই থাকেন রবিনাকে তবে কেন তা সকলের সামনে আসতে দেননি! কেবল সঙ্গমের জন্যই কি এই সিদ্ধান্ত!

89

উত্তর মিলেছিল, রবিনার সাক্ষাৎকারেই। তিনি সাফ জানিয়ে দিয়েছিলেন অক্ষয়ের মতে এতে তাঁর মহিলা ভক্তের সংখ্যা কমে যেতে পারে। তাই এই সিদ্ধান্ত নিয়েছিলেন সুপারস্টার।

99

যদিও বিটাউনে কান পাতলে আরও শোনা যায়, যে তাঁদের বিচ্ছেদের পর রীতিমত ভেঙে পড়েছিলেন রবিনা, যদিও তা নিয়ে মুখ খোলেননি তিনি প্রকাশ্যে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos