Akshay Kumar: অক্কির বডিগার্ডের মাইনে শুনে মাথায় হাত, কেন আকাশ ছোঁয়া পারিশ্রমিক দিয়ে থাকেন অক্ষয়

সেলেবদের জীবন লাইম লাইটের আওতায় থাকলেও তা সাধারণ মানুষের জীবনের থেকে শতগুণে আলাদা, স্বাভাবিকভাবে চলাফেরা করা, বা সাধারণ জীবন যাপন কোনওটাই সম্ভবপর নয় বডিগার্ড ছাড়া। হয় জীবনের ঝুঁকি, নয় বিপুল অংশের ভক্তদের ভীড়ে নাভীশ্বাস, এছাড়াও থাকে একাধিক কারণ, যার জেড়ে বডিগার্ড ছাড়া এনারা এক কথায় অচল। 

Jayita Chandra | Published : Nov 28, 2021 4:30 AM IST

19
Akshay Kumar: অক্কির বডিগার্ডের মাইনে শুনে মাথায় হাত, কেন আকাশ ছোঁয়া পারিশ্রমিক দিয়ে থাকেন অক্ষয়

বলিউডের (Bollywood) সব তারকাদের নিজ নিজ বডিগার্ড থাকে। পথে বেরোনো মানে সেলেবদের চারপাশ ঘিরে থাকে এই বডিগার্ডরা। সব সময় সুরক্ষার ভার তাদের হাতে। তাই বডিগার্ডের সুযোগ সুবিধার দিকে সমান ভাবে ভাবতে হয় তারকাদের।

29

সেলেবদের বডিগার্ড থাকাটা একান্ত জরুরী। নইলে ভক্ত (Fans) মহলের উপচেপড়া ভিড়ে নাজেহাল হতে হবে তারকাদের। তাই বাড়ি থেকে বেরোনো মানেই এক্টিভ হয়ে যায় বডিগার্ডরা। রাস্তার মাঝে কেউ যেন তারকাদের ধারে কাছে ঘেষতে না পারেন।

39

কড়া সিকিউরিটির মধ্যে তারকাদের নিয়ে পথে বেরিয়ে থাকেন তারা। এই তালিকা থেকে বাদ নয় অক্ষয় কুমার (Akshay Kumar)। তার বডিগার্ড শ্রেয়াস সর্বদা তাকে চোখে চোখে রাখে। কেবল অক্ষয়কে নয় আগলে রাখে তার ছেলে কেও।

49

তাই বডিগার্ডের ভালো থাকাটাও একান্ত জরুরী এটাই মনে করেন অক্ষয় কুমার (Akshay Kumar)। যে মানুষ সুরক্ষা দিয়ে চলেছেন প্রতিমুহূর্তে তার পাশে থাকা টাও প্রয়োজন। আর সেই জন্যই মাইনের দিক থেকে কোন খামতি রাখতে নারাজ অক্ষয় কুমার।

59

 নিজের মাইনের বেশ কিছুটা অংশই তুলে দেন তিনি শ্রেয়াস এর হাতে। শ্রেয়াসকে অক্ষয় (Akshay Kumar)  দিয়ে থাকেন এক কোটি কুড়ি লক্ষ টাকা। এই টাকার অংক শোনামাত্রই চমকে উঠে ভক্ত মহল।

69

এই পরিমাণ অর্থ বডিগার্ড কে বলিউডে আদেও কেউ দেয় কিনা সন্দেহ। কিন্তু সুরক্ষার বিষয়ে কোন রকম ফাক রাখতে চান না অক্ষয় (Akshay Kumar)। তাই শ্রেয়াসের সুবিধা-অসুবিধা ভালো থাকাটাও অক্ষয় মনে করেন তার দায়িত্ব। 

79

আর সেই কারণেই এই পরিমাণ টাকা দিয়ে থাকেন তিনি (Akshay Kumar)। সেলেবদের বলিগার্ডের হাতে থাকে একাধিক গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব, যার মধ্যে সব থেকে বেশি যা জরুরী তা হল বিশ্বাস আর ভরসা। 

89

সেলেবদের যতটাই কাছাকাছি থাকা যায়, ততটাই তাঁদের সম্পর্কে জেনে যাওয়াটা স্বাভাবিক, কিন্তু গোপনিয়তা বজায় রেখে, প্রতিটা পদে পদে সেলেবদের আগলে রেখে যাওয়ার একটি পুরষ্কার থাকা উচিত। 

99

আর ঠিক সেই কারণেই অক্ষয় কুমার (Akshay Kumar) কোনও দিন নিজের বডিগার্ডদের প্রতি উদাসীন নন। প্রতিটা প্রয়োজনে তাঁর পাশে থাকেন অক্কি, প্রতিটা পদে পদে তাঁর পরিবারেরও খোঁজ নিয়ে থাকেন এই সেলেব। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos