Aryan Khan Drug Case- দুই বন্ধু জামিন পেলেও শাহরুখ পুত্র আরিয়ান এখনও কেন জেলে, কী ব্যাখ্যা দিলেন বিচারক

আরিয়ান খানের সঙ্গে ক্রজ পার্টিতে আরও দুই। অভিন সাউ ও মনীষ রাজগরিয়া, তাঁদের জামিন মঞ্জুর, কেন প্রশ্ন ওঠাতেই ফাস উত্তর আসে আদালতের পক্ষ থেকে। আরিয়ান খাান ও তাঁর আরও দুই বন্ধু মুনমুন ধমেচা ও আরবাজ মারচেন্ট-এর বিষয়টা বেশ খানিকটা আলাদজা। আর সেই কারণেই জামিন পেতে রীতিমত কাল ঘাম ছুঁটছে এদের। 

Jayita Chandra | Published : Oct 28, 2021 5:18 AM IST / Updated: Oct 28 2021, 11:01 AM IST

110
Aryan Khan Drug Case- দুই বন্ধু জামিন পেলেও শাহরুখ পুত্র আরিয়ান এখনও কেন জেলে, কী ব্যাখ্যা দিলেন বিচারক

২ অক্টোবর, এক কথায় আরিয়ান খানের (Aryan Khan)জীবনে কাল হয়ে দাঁড়ায়। একের পর এক সমস্যা এদিন মাথাচাড়া দিয়ে উঠতে থাকে আরিয়ানের জীবনে। আরিয়ান খান ক্রজ পার্টিতে গিয়ে ধরা পরল এনসিবির হাতে। 

210

তখন থেকেই বদলাতে থাকে ভাগ্য। ঝড়ের বেগে পাল্টে যায় আরিয়ান খান (Aryan Khan)  এর জীবন। স্টার কিড রাতারাতি জায়গা করে নেয় খবরের শিরোনামে। প্রথমটায় নাম সামনে না এলেও কিছু ক্ষণের মধ্যেই ভাইরাল হয় আরিয়ান খান। 

 

310

তবে তার (Aryan Khan) সঙ্গে গ্রেপ্তার হওয়া দুই বন্ধু মঙ্গলবার পেলেন জামিন। তারা দুজনেই উড়িষ্যার বাসিন্দা, অভিন সাউ ও মনীষ রাজগরিয়া। প্রথমটায় নাম সামনে না এলেও কিছু ক্ষণের মধ্যেই ভাইরাল হয় আরিয়ান খান। বর্তমানে তাঁরা জামিনে। 

 

410

তারা জামিন পেলেও আরিয়ান খান (Aryan Khan)  একের পর এক জামিনের দিন কেবল নিরাশ হচ্ছেন। বারে বারে জামিন হচ্ছে খারিজ বেড়ে যাচ্ছে জেলে থাকার মেয়াদ। এই পরিস্থিতিতে নাজেহাল খান (Shahrukh Khan) পুত্র।

 

510

অন্যদিকে উঠছে প্রশ্ন। কেন জামিন পাচ্ছে না আরিয়ান খান (Aryan Khan)। আদালতে তরফ থেকে তা স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয়, বলা হয় জামিন পাওয়া দুই এর বিরুদ্ধে তেমন কোনো প্রমাণ জোগাড় করা সম্ভব হয়নি। 

610

এনসিবি (NCB) তাদের বিরুদ্ধে কঠোর কোনো সাক্ষ্য প্রমাণ জোগাড় করতে পারেনি পাশাপাশি, তাদের থেকে তেমন কোনো বড়োসড়ো চক্রের (Drugs Case) খোঁজ মেলেনি। 

 

710

তবে আরিয়ান খানের (Aryan Khan) ফোন ল্যাপটপ থেকে পাওয়া বিভিন্ন তথ্য, বন্ধুদের সঙ্গে করার চ্যাট, নানান ভাবে প্রমাণ করেছে যে তিনি এই মাদক কাণ্ডের (Drug Case)  সঙ্গে যুক্ত। এবং তার সঙ্গে আরও কারা কারা এই মাদক নিতেন সেদিকেও নজর রেখেছে এনসিবি।

810

মঙ্গলবার থেকেই চলছে টানা শুনানি। মঙ্গলবার মেলেনি জামিন, বুধবারও মেলেনি জামিন। বৃহস্পতিবার (Thursday)আবারও চলবে এই কেস। এদিন যদি জামিন না মেলে সম্ভাবনা ১৫ নভেম্বর পর্যন্ত জেলে থাকতে হবে আরিয়ানকে (Aryan Khan)। 

910

যার ফলে এখনও নিশ্চিত নয়, কবে আরিয়ান খান (Aryan Khan) ছাড়া পাবেন। খান পরিবারে শোকের ছায়া, দিওয়ালিতেও কি ছেলে ফিরবে না ঘটে, বাড়ছে আশঙ্কা।

1010

মাদক চক্রে (Drug Case) একাধিক প্রশ্নের সম্মুখীন আরিয়ান খান (Aryan Khan)। মাদক কেনার টাকা থেকে শুরু করে, মাদক সেবন, বিদেশি যোগ। যার ফলে আরিয়ানকে হেফাজতেই রাখতে চায় বলে দাবী এনসিবি (NCB)র। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos