Brahmastra Movie Gossip- ব্রহ্মাস্ত্র নষ্ট করে দেবে আলিয়া-রণবীর, কেন ভয়ে ভয়ে থাকতেন পরিচালক

ব্রহ্মাস্ত্র, এক কথায় বলতে গেলে বহু প্রতীক্ষিত ছবির তালিকাতে যার নামটি থাকে সবার ওপরে। এই ছবির হাত ধরেই একাধিক বিষয় খবরের শিরোনামে উঠে এসেছে। কিন্তু এই ছবি নিয়ে রীতিমত ঘাম ছুঁটে যেত পরিচালকের, চিন্তার বিষয় ছিল তাঁর কাছে আলিয়া ভাট ও রণবীর কাপুর। বিষয়টা ঠিক কেমন!

Jayita Chandra | Published : Dec 20, 2021 3:58 AM IST

19
Brahmastra Movie Gossip- ব্রহ্মাস্ত্র নষ্ট করে দেবে আলিয়া-রণবীর, কেন ভয়ে ভয়ে থাকতেন পরিচালক

২০১৯-এর শুরু থেকেই সর্বাধিক খবরের শিরোনামে এসেছে একটাই ছবির নাম, ব্রহ্মাস্ত্র (Brahmastra)। দর্শক মহলে সবথেকে বেশি অপেক্ষা দেখা গিয়েছিল এই ছবি ঘিরেই। কথা ছিল ২০২০-তেই মুক্তি পাবে এই ছবি। একের পর এক শ্যুটিং পর্বের খবর প্রকাশ্যে আসতে থাকে।

29

তবে কবে মুক্তি পাচ্ছে এই ছবি তা স্পষ্ট হয়নি এতদিন। কথা ছিল ২০২০-র মাঝামাঝিতে মুক্তি পাবে এই ছবি। কিন্তু ছবির কাজ শেষ না হওয়ায় বদল করা হল মুক্তির সময়। এই ছবির মুক্তি নিয়ে যতটা উদ্বেগ ভক্তদের মধ্যে ততটাই উদ্বেগে ছবির অভিনেতা-অভিনেত্রীরা। একবার প্রকাশ্যে এসেছিল সেই বচসার ভিডিও (Viral Video)।

39

যেখানে রণবীর বিরোক্ত হয়ে রণবীরকে (Ranbir Kapoor) বলতে শোনা যায়, এভাবে চলতে পারে না, কবে মুক্তি পাবে ছবি। বাড়িতেও প্রতিদিন বাবা-মা প্রশ্ন করছেন ছবি নিয়ে। ঠেলা সামলাতে একপ্রকার বাধ্য হয়েই ছবির দিন ঘোষণা করেছিলেন আয়ান। অবশেষে সুখবর শোনালেন ছবির পরিচালক করণ জোহার (Karan Johar)।  

49

মোশন পোস্টার (Motion Poster) ইতিমধ্যেই সামনে এসেছে। । সেই পোস্টেই ধরা পড়ল ব্রহ্মাস্ত্রের (Brahmastra) ঝলক। সঙ্গে বিগ বি-র বাজখাই গলা। দর্শকদের মনে উত্তেজনার সৃষ্টি করে। সেখানেই এক আবেগঘন পোস্ট শেয়ার করে করণ (Karan Johar) জানালেন, এই ছবির সঙ্গে জড়িয়ে থাকা প্রতিটা মুহূর্তে ঠিক কতটা স্পেশ্যাল। 

59

ছবিতে মুখ্যভুমিকাতে অভিনয় করছেন আলিয়া ভাট  (Alia Bhatt) -রণবীর কাপুর (Ranbir Kapoor) । বিশেষ ভুমিকাতে দেখা যাবে অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan)। এর আগে সোশ্যাল মিডিয়াতে একাধিক ছবি মুক্তির দিন ঘোষণা করেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। এবার সেই তালিকাতে যুক্ত হল ব্রহ্মাস্ত্র (Brahmastra) ছবির নাম। 

69

'ব্রহ্মাস্ত্র'- রণবীর কাপুর ও আলিয়া ভাট পরিচালিত ব্রহ্মাস্ত্র ছবিতে একসঙ্গে প্রথমবার দেখা যাবে বলিউডের লাভবার্ডসকে। আর তা ঘিরেই উড়ে গিয়েচিল পরিচালকের রাতের ঘুম। এই ছবির হাত ধরেই ঘনিষ্ট হয়ে উঠেছিলেন আলিয়া আর রণবীর। যা এই ছবির জন্য একটি বারতি ইউএসপি। 

79

আয়ান এক সাক্ষাৎকারে জানান, তিনি চেয়েছিলেন তাঁরল ছবিতেই প্রথম আলিয়া আর রণবীরকে সকলে সামনে দেখুক, তার আগে যেন তাঁদের ছবি বা রোম্যান্স কারুর চোখে না পরে। তাই তিনি সর্বদাই তাঁদেরকে পাহাড়া দিতেন। কোথাও গেলেই চিন্তায় পড়ে যেতেন তিনি। 

89

কিন্তু ছবি মুক্তিতে এতটাই দেরি হয়ে যায় যে এদের সম্পর্কের কথা বা এক সঙ্গে ছবি সামনে আসা, কোনও টাই আর ভক্তদের চোখের আরালে রাখা সম্ভব হয়নি। তিনি আলিয়া আর রণবীরকে বলতে সাবধানে থাকতে, তাঁরা কথার অমান্য করলে আয়ান ভাবতেন এই জুটি ছবিটি নষ্ট করেই ছাড়বে। 

99

মুক্তি পেয়েছে এই ছবির প্রথম মোশন পোস্টার। সেই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই তা ঝড়ের বেগে হয়ে উঠল ভাইরাল (Viral News)। তাঁর কথায়, পরিচালক জীবনে দেখা সবব থেকে বড় প্রজেক্ট। যেখানে পরতে-পরতে নজরে এসেছে টিম ওয়ার্ক, ৭ বছর লেগেছে আয়ানের এটি ভাবনা থেকে ছবিতে পরিণত করতে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos