সর্বনাশ, বিবাহবিচ্ছেদের পথে কি কাজল-অজয়, প্রকাশ্যে এল আসল কারণ

বলিউডের সেরা দম্পতি ও জুটি বললেই কাজল-অজয় দেবগণের নাম অনেকেরই মাথায় আসে। একে অপরের সঙ্গে অন্য সম্পর্কে থাকাকালীন মন বিনিময় হয়েছিল দুজনের। তারপর ১৯৯৯ সালে বাড়ির মত না থাকা সত্ত্বেও ২৪ বছর বয়সে গাটছড়া বাঁধেন বলিউডের এই জুটি। তারপরে কেটে গিয়েছে দীর্ঘ ২২ বছর। হঠাৎই সোশ্যাল মিডিয়া জুড়ে জোর কানাঘুসো চলছে বিবাহবিচ্ছেদ হতে চলেছে কাজল-অজলের। সত্যিই কি সংসার ভাঙছে এই হিট জোরির, জানুন আসল সত্য।

Riya Das | Published : Jan 15, 2021 6:46 AM IST / Updated: Jan 15 2021, 12:17 PM IST

19
সর্বনাশ, বিবাহবিচ্ছেদের পথে কি কাজল-অজয়, প্রকাশ্যে এল আসল কারণ

অজয় দেবগণকে বিয়ে করে চুটিয়ে সংসারও করছেন বলিউড ডিভা কাজল। তবে হঠাৎ কেন ছন্দপতন।

29

সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই শোনা যাচ্ছে কাজল-অজয়ের সম্পর্কে নাকি ভাঙন ধরেছে। এমনকী তারা নাকি একঘরে থাকেন না।

39

বেশিরভাগ সময়েই নাকি মেয়ে নাইসার সঙ্গে সিঙ্গাপুরে কাটান কাজল। আর যার কারণেই অজয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে জোর কানাঘুষো চলছে।
 

49

তবে কি সত্যিই বিয়ে ভাঙতে চলেছে এই সেলেব জুটির। খবরের সত্যতা যাচাই করতে গিয়ে সামনে এল মজার তথ্য।

59


আজই মুক্তি পেতে চলেছে কাজল অভিনীত 'ত্রিভঙ্গ'। সেই ছবির সাক্ষাৎকারে কাজলকে প্রশ্ন করা হয়েছিল, লকডাউনে কেমন সময় কাটল তার।

69


সেই প্রশ্নের উত্তরেই মজার ছলে কাজল জানান, ভগবানকে অনেক ধন্যবাদ। আমাদের বাড়িতে চারটে বেডরুম আছে। আমরা মন খারাপ হলেই একে অপরের থেকে আলাদা হয়ে যাই। নিজেরা নিজেকে বন্ধ করে ফেলি। এবং সে সময় অজয়ের সঙ্গেও থাকি না। এমনকী ছেলে-মেয়েদেরও সঙ্গেও থাকি না। আর এইভাবেই লকডাউন কেটেছে।

79

কাজল আরও জানিয়েছন, যখন নিজেদের মি-টাইম দরকার তখনই আমরা আলাদা হয়ে গিয়েছি। এবং বেশিরভাগ সময় নাইসার সঙ্গে থাকতে হয় আমাকে। 

89

ছেলেমেয়েদের  পড়াশুনা সবকিছুতেই নজর রাখি। এমনকী ছেলের ক্লাস রুমে পৌঁছে যাই, এই সমস্ত কথাই মজার ছলে সাক্ষাৎকারে জানায় কাজল।
 

99

সাক্ষাৎকারে মজার ছলে কাজলের কথা শুনে নেটিজেনরা বলতে শুরু করেছিলেন তবে কি আগের মতো আর কোনও সম্পর্ক নেই দম্পত্তির। এই নিয়েই জোর জল্পনা দানা বাঁধছে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos