নেপোটিজমের কোপে কি এবার কার্তিক, বিতর্কের সূত্রপাত ঘটেছিল সেই করণের হাতেই

২০১৯ সাল, বলিউডে নেপোটিজম নিয়ে একাধিকবার বিতর্কের ঝড় উঠেছিল, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বিটাউনের অন্দরমহলের একাধিক গোপন তথ্য তুলে এনেছিল সামনে, যার মধ্যে অন্যতম হল স্বজন পোষণ। আর অভিযোগের তীর সবার আগে গিয়েছিল করণ জোহারের দিকে। সেই প্রসঙ্গ কয়েকমাসের মধ্যেই থিতিয়ে যায়, তবে মেলেনি রেহাই নেটদুনিয়ার হাত থেকে। কয়েকদিনের মধ্যেই কার্তিকের সঙ্গে বিবাদ বিতর্কের তুঙ্গে তুলে এনেছিল আবারও সেই করণকেই। ঠিক কী ঘটেছিল, যার জন্য কার্তিককে বাদ পড়তে হয় করণ গ্যাং থেকে। 

Jayita Chandra | Published : May 28, 2021 6:15 AM IST

18
নেপোটিজমের কোপে কি এবার কার্তিক, বিতর্কের সূত্রপাত ঘটেছিল সেই করণের হাতেই

একের পর এক ভালো ছবি দর্শকদের উপহার দিয়ে বিটাউনে নিজের পায়ের তলার মাটি শক্ত করছিলেন কার্তিক। হাতে ছিল বহু বিগ প্রজেক্ট। 

28

যার ফলে কার্তিকের স্টারডার্ম এক কথায় পৌঁছেছিল তুঙ্গে। যে কোনও কনটেন্টেই যে তিনি দিব্যি সাবলীল তা প্রমাণ করেছিলেন। 
 

38

তবে হঠাৎই ঘটা ছন্দ পতন। দোস্তানা ২, অর্থা ধর্ম প্রযোজনা সংস্থা থেকে বাদ পড়েন তিনি। করণ জোহারের এই সংস্থা সোশ্যাল মিডিয়ায় ফলাও করে জানিয়ে দেয়, কার্তিকের বাতিল হওয়ার খবর।

48

তা মেনে নিতে নারাজ ছিল নেট দুনিয়া। মুহূর্তে ওঠে বিতর্কের ঝড়, এর সাফাইয়ে ঠিক কী জানিয়েছিলেন করণ জোহার- প্রাথমিকভাবে জানা যায় ছবি নিয়ে বেজায় সমস্যা ছিল কার্তিকের। 

58

বেশ কিছু অংশে কার্তিক চেয়েছিলেন গল্প পাল্টে ফেলা হক, তাতে রাজি ছিলেন না করণ। 
এখানেই শেষ নয়, ছবিতে পরতে-পরতে চিত্রনাট্য স্পষ্ট করে দিয়েছিল জাহ্নবী কাপুরের চরিত্রই লিড করতে চলেছে, তা নিয়েও প্রশ্ন তোলেন কার্তিক। 

68

সেখান থেকেই বচসা শুরু হয়ে যায়। নয়া বিতর্কের ঝড় ওঠে ও একসময় ছবি থেকে বাদ পড়েন কার্তিক। সেই খবর সামনে আসতেই প্রকাশ্যে মুখ খুলেছিলেন কঙ্গনা রানাওয়াত। 

78

কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, সুশান্তের মত, কার্তিককেও যেন গলায় দড়ি দিতে বাধ্য না করা হয়। করণকে এক হাত নিয়েছিলেন কঙ্গনা। 
 

88

কার্তিক কারণের এই বিবাদ মুহূর্তে জায়গা করে নেয় সোশ্যাল মিডিয়ার পাতায়। কার্তিকের পক্ষে ওঠে একাধিক সাওয়াল, সেই প্রসঙ্গে তরতাজা করেই এবার সামনে নয়া বিতর্ক। প্রসঙ্গ শাহরুখ খান। 


 

Share this Photo Gallery
click me!
Recommended Photos