ফিরিয়ে দিয়েছেন অগ্রিম ২ কোটি টাকা, করণের পর এবার শাহরুখের 'ফ্রেডি', কেন বাদ পড়লেন কার্তিক

সময়টা যেন একদম ভাল যাচ্ছে না বলি অভিনেতা কার্তিক আরিয়ানের। একের পর এক ছবি থেকে বাদ পড়ছেন বলিউডের হ্যান্ডসাম হ্যাঙ্ক। কিছুদিন আগেই করণ জোহরের 'দোস্তানা ২' থেকে বাদ পড়ার খবরে শোরগোল পড়েছিল বি-টাউনে। এবার শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট-এর আসন্ন ছবি 'ফ্রেডি' থেকেও বাদ দেওয়া হল কার্তিক আরিয়ানকে। কিন্তু কেন এই সিদ্ধান্ত বদল, তা নিয়েই বাড়ছে জল্পনা।
 

Riya Das | Published : May 28, 2021 5:37 AM IST / Updated: May 28 2021, 11:37 AM IST

110
ফিরিয়ে দিয়েছেন অগ্রিম ২ কোটি টাকা, করণের পর এবার শাহরুখের 'ফ্রেডি', কেন বাদ পড়লেন কার্তিক

শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট-এর আসন্ন ছবি 'ফ্রেডি' নিয়ে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে ক্যাটরিনা কাইফের  জুটি বাঁধার কথা ছিল।

210

কিন্তু সমস্ত আশায় জল ঢালল কিং খান। সম্প্রতি  শাহরুখের 'ফ্রেডি' থেকেও বাদ দেওয়া হল কার্তিক আরিয়ানকে।।

310

কিছুদিন আগেই করণ জোহরের 'দোস্তানা ২' থেকে বাদ পড়ার খবরে শোরগোল পড়েছিল বি-টাউনে। সেই রেশ কাটতে না কাটতেই শাহরুখের আসন্ন ছবির খবরে উত্তাল নেটদুনিয়া।
 

410

একের পর এক ছবি থেকে কেন বাদ পড়ছেন বলিউডের হ্যান্ডসাম হ্যাঙ্ক কার্তিক আরিয়ান। কিন্তু কেন এই সিদ্ধান্ত বদল, তা নিয়েই বাড়ছে জল্পনা।

510

চলতি বছর মার্চের শেষেই এই খবর প্রকাশ্যে এসেছিল। সূত্রের খবর, চিত্রনাট্য শুনে হ্যাঁ বলেও বেশ কিছু পরিবর্তন করতে চান কার্তিক। এই কারণের জেরেই নাকি সরে যেতে হল কার্তিককে।

610

সূত্রের খবর, 'ফ্রেডি' ছবির জন্য সমস্ত চুক্তিপত্রও সই করে ফেলেছিলেন কার্তিক। এমনকী ২ কোটি টাকাও নাকি রেড চিলিজকে ফিরিয়ে দিয়েছেন কার্তিক আরিয়ান।

710


যদিও এই বিষয়ে আনুষ্ঠানিক ভাবে কিছু জানায়নি রেড চিলিড বা কার্তিক কেউই। তবে একের পর এক ছবি হাতছাড়া হওয়ায় কার্তিককে নিয়ে উদ্বিগ্ন ফ্যানেরা।
 

810


কিসের কারণে কেন সিদ্ধান্ত, তা জানতেই মুখিয়ে দর্শক। করণের আউটসাইডার থেকে বাদ পরার পরই নেপোটিজম বিতর্ক নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছিল। তারপরই বাধ্য হয়ে আনুষ্ঠানিক বিবৃতি দেয় ধর্মা প্রোডাকশন।

910

ছবি থেকে বাদ পড়লেও কার্তিকের হাতে বেশ কিছু কাজ রয়েছে। 

1010

'ভুলভুলাইয়া ২'-তে দেখা যাবে কার্তিক আরিয়ানকে। এছাড়াও নেটফ্লিক্সের 'ধামাকা'য় দেখা যাবে কার্তিককে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos