Vicky-Katrina Marriage: সবটাই নাকি রটনা, বিয়েই হচ্ছে না ক্যাট-ভিকির, ভাইরাল খবর

ডিসেম্বর মাসের ৭ থেকে ৯ চলবে সঙ্গীত (Sangeet) থেকে মেহেন্দির উৎসব। ক্যাটরিনা কাইফের বিয়ের স্থান-কাল-পাত্র ফাঁস হবার পর  সামনে এলো বিয়ের সাজ নিয়ে একাধিক তথ্য।  কিন্তু তারই মাঝে উঠে এলো ভয়ানক খবর, বিয়েই নাকি করছেন না এই সেলেব! 

Jayita Chandra | Published : Nov 28, 2021 7:37 AM IST

19
Vicky-Katrina Marriage: সবটাই নাকি রটনা, বিয়েই হচ্ছে না ক্যাট-ভিকির, ভাইরাল খবর

রাজস্থানের রাজকীয় বিয়ের আসর, প্রতিটা মুহূর্তেই এখন বিনোদন জগতে খবরের শিরোনামে একটাই আপডেট, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে। ঠিক কোন পর্যায়ে প্রস্তুতি কীভাবে সেজে উঠছে বিয়ের আসর, সমস্ত তথ্য কড়া নজর নেট পাড়ার।

29

এমনই পরিস্থিতিতে ভয়ানক খবর সামনে আনলেন ভিকি কৌশলের (Vicky Kaushal) বোন উপাসনা (Upasana)। একটি সংবাদপত্রকে দেওয়া  সাক্ষাৎকারে অন্তত এমনটাই জানিয়েছেন উপাসনা। তাঁর কথায় কোনও বিয়ে হচ্ছে না। 

39

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, সবটাই গুজব, কোনও বিয়ে হচ্ছে না, হলে তাঁরা নিজেরাই জানাবেন। তবেই অবাক ভক্তমহল, এত খবর সবটাই কি গুজব, অন্যদিকে প্রস্তুতির আপডেটে ভরপুর সিনে দুনিয়া। 

49

রাজস্থানের রাজকীয় বিয়ের আসর, প্রতিটা মুহূর্তেই এখন বিনোদন জগতে খবরের শিরোনামে একটাই আপডেট, ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ে। ঠিক কোন পর্যায়ে প্রস্তুতি কিভাবে সেজে উঠছে বিয়ের আসর, সমস্ত তথ্য কড়া নজর নেট পাড়ার।

59

সেলিব্রিটি বিয়ে বলে কথা, যার ফলে প্রস্তুতিতে নেহাতই কম নয় তা ভালই মালুম পাচ্ছে সকলে। ইতিমধ্যেই ১০ জনের একটি টিম পৌঁছে গিয়েছে রাজস্থান (Rajasthan), ভালো করে পরিকল্পনা করে নেওয়া হচ্ছে কিভাবে এই বিশেষ দিনে সেজে উঠবে প্রাসাদ।

69

এরই মাঝে মেহেন্দি নিয়ে সমস্ত প্রস্তুতি সেরে ফেললেন ক্যাটরিনা কাইফ। সুজাত মেহেন্দিতে সেজে উঠবেন। বি টাউনে এই মেহেন্দি বেশ ফেমাস। সেলিব্রিটিরা এই মেহেন্দি ভীষণ রকম ভাবে পছন্দ করে থাকেন। যোধপুরের পালি থেকে অর্ডার করা হয় এই মেহেন্দি।

79

বিয়ের আসরে বিভিন্ন বিভাগের দ্বায়িত্বে রয়েছে বিভিন্ন ইভেন্ট সংস্থা, টানা পাঁচ দিনের আয়োজনে কোনও ফাঁক যেন না থাকে, তাই আগে থেকেই সবটা পরিকল্পনা করে নেওয়া হচ্ছে। হাতে সময় কম।

89

কোভিদ খান ও তার স্ত্রী মিনি মাথুরের জায়গাতেই বিয়ের ভেনু, ঠিক করেছেন ক্যাটরিনা ও ভিকি কৌশল। তাদেরই জায়গায় হয়েছিল দিওয়ালির সময় বাগদান। তবে সবটা নিয়ে এখনও পর্যন্ত চুপ সেলেব জুটি। 

99

আর এতেই ভয় ভক্তদের, তবে কি ভিকির বোনের কথাই ঠিক, সত্যিই কি বিয়ের পিঁড়িতে বসছেন না তাঁরা, কেন এই নিয়ে মুখ খোলেননি! একের পর এক প্রশ্ন বর্তমানে ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ার পাতায়। যদিও বিটাউন থেকে ক্রমশ মিলছে একের পর এক প্রস্তুতির খবরই। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos