Priyanka Chopra Gossip- বিবাহিত হয়েও মিটছে না শরীরী চাহিদা, প্রিয়ঙ্কার এই একটা ভুলেই মিলল প্রমাণ

সলমন খানের সঙ্গে প্রিয়ঙ্কার বিবাদ শুরু ভারত ছবির সেট থেকেই। এই ছবিতে কাজ করার কথা ছিল প্রিয়ঙ্কার, কিন্তু শেষ মুহূর্তে বেঁকে বসার পর থেকেই এই নিয়ে ঝড় ওঠে সর্বত্র। আর সলমন খানও সেদিনের পর প্রিয়ঙ্কাকে এক হাত নিতে মোটেও পিছু পা হন না। আর তার জেরেই এবার গোপন রহস্য ফাঁস করে বসলেন ভাইজান। 

Jayita Chandra | Published : Nov 17, 2021 2:40 AM IST / Updated: Nov 17 2021, 08:12 AM IST

19
Priyanka Chopra Gossip- বিবাহিত হয়েও মিটছে না শরীরী চাহিদা, প্রিয়ঙ্কার এই একটা ভুলেই মিলল প্রমাণ

প্রিয়ঙ্কার (Priyanka Chopra) বিবাহিত জীবন ঠিক কেমন, তা নিয়ে সাধারণ মানুষের কৌতুহলের অভাব নেই। কখনও মিলছে বিচ্ছেদের গন্ধ, কখনও আবার সামনে উঠে আসছে প্রিয়ঙ্কাকে ঘিরে নিকের বাড়ির অশান্তির খবর। 

29

১০ বছরের ছোট নিকের সঙ্গে দিব্য ঘর করছে প্রিয়ঙ্কা, এটা মেনে নিতে রীতিমত বেগ পেতে হচ্ছে প্রিয়ঙ্কাকে। ঝড়ের বেগে ভাইরাল হওয়া এই সম্পর্কের খুঁটিনাটির মাঝে এবার ফাঁস তাঁর বেডরুম রহস্য। 

39

নিকের সঙ্গে কি বৈবাহিক জীবনে সুখী নন প্রিয়ঙ্কা। এবার প্রকাশ্যেই এই প্রশ্ন তুলে ধরলেন পসলমন খান, ঠিক কেমন পিগি চপসের সঙ্গে নিকের সম্পর্ক, কেনই বা প্রশ্নের মুখে পড়তে হচ্ছে তাঁকে বার বার। 

49

সলমন খান সেই দিকে নজর দিয়েই এবার ঝড়ের গতী ভাইরাল হওয়ার মত মন্তব্য করে বসেন। প্রিয়ঙ্কাকে নাকি সুখী করতে পারছেন না নিক। মেটাটে পারছেন না শারীরিক চাহিদা! ঠিক কী ঘটেছিল!

59

সলমন খান কখনও তেমন একটা রাখ ঢাক করে কথা বলতে পছন্দ করেন না। তাঁর যা ঠিক মনে হয়, তিনি সেই কাজটাই করে থাকেন। তাতে কোনও ব্যতিক্রম নেই। তবে প্রিয়ঙ্কার সঙ্গে তাঁর গত দেড় বছরে ফাইট যেন মাথা চারা দিয়ে উঠেছে। 

69

সলমন খান গত দেড় বছরে প্রিয়ঙ্কাকে কটাক্ষ করার একটা পথই ছাড়েননি। কখনও উঠে এসেছে তাঁর বিদেশ প্রসঙ্গ, কখনও আবার ব্যবসা। সলমন খান বিগবসের মঞ্চেই হোক বা প্রকাশ্যে কোনও সাংবাদিক বৈঠকে, কোনও মন্তব্য করার আগেই দুবার ভাবেন না।

79

একবার সলমমন খানের কানে খবর আসে ডেটিং সাইট খুলতে চলেছেন প্রিয়ঙ্কা। কেন এই অ্যাপ খোলার সিদ্ধান্ত নিলেন পিগি চপস, প্রশ্ন ছুঁড়ে দেন সলমন। সঙ্গে আরও বলেন, তিনি তো এখন বিবাহিত নিকের সঙ্গে, তাহলে এই সিদ্ধান্তের কী প্রয়োজন! ডেটিং সাইটে এত ঝোঁক কিসের!

89

আসল বিবাদের শুরু কোথায়! সলমন খান প্রথমে ভারত ছবির প্রস্তাব দিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়াকে। প্রিয়ঙ্কা ছবির প্রস্তাব গ্রহণ করেছিলেন, সব ছিল ঠিক। এমনই সময় শ্যুটের ঠিক আগের মুহূর্তে, ৫ দিন আগে তিনি জানান, ছবিটা তিনি করছেন না।

99

 এরপরই সামনে আসেন ক্যাটরিনা। প্রথমে এই ছবি ক্যাটের করার কথা ছিল না। সেই ক্ষোভই উগরে দেন সলমন। এক সাক্ষাৎকারে সলমন ব্যঙ্গ করে বলেন, তিনি তো আবার এখন ভারতে নন, ইউএস-এই মত্ত।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos