Alia-Ranbir Relation- সঙ্গমের নেশাতেই কি রণবীরকে আটকে রাখা যাবে, কী বলছে আলিয়ার ভাগ্য

একের পর এক সম্পর্ক ভেঙে যাওয়ার ফলে রণবীরকে নিয়ে অনেকেই অনিশ্চয়তায় ভুগতে থাকে। কোথাও গিয়ে যেন একই ছন্দে জীবন বাঁধতে বাধা সৃষ্টি হচ্ছে। পরিস্থিতি কি কেবলই দায়ী, নাকি বিয়ের ভাগ্য আলিয়ার অন্য ইঙ্গিত দিচ্ছে! 

Jayita Chandra | Published : Nov 18, 2021 6:05 PM IST

19
Alia-Ranbir Relation- সঙ্গমের নেশাতেই কি রণবীরকে আটকে রাখা যাবে, কী বলছে আলিয়ার ভাগ্য

সম্পর্ক (Relationship) গড়ে ওঠা বা বেড়ে চলার মাঝে কোথাও গিয়ে যেন ভাগ্যের এক সমীকরণের স্পষ্ট ভূমিকা থেকেই যায়। নয় তো এত সম্পর্ক অচিরেই ভেঙে যেত না। পরিস্থিতিকে স্বাভাবিক করতে বহু চেষ্টা সত্ত্বেও অনেকের ঘর কিছুতেই বাঁধা হয়ে ওঠে না। 

29

তবে কবে প্রেমের সম্পর্কের পরিণতি ঘটবে এই দুই স্টারের। ফ্ল্যাট তৈরি থেকে শুরু করে আলিয়ার (Alia Bhatt) জন্য একটি মস্ত ঘর বানিয়ে দিয়েছেন রণবীর। সেখানে আলিয়ার করা বড় বড় ছবির পোস্টার সাজিয়ে রাখা হবে। 

39

কিন্তু বিয়ের সানাই আজও বাজার কোনও খবরই মিলছে না! ঠিক কী কারণে চার হাত আজও এক হচ্ছে না, কানি আলিয়ার কপালেও সেই ভাঙনেরই সুর। কী বলছে জ্যোতিষশাস্ত্র (Astrology)।  

49

প্রেমিক যখন রণবীর কাপুর (Ranbir Kapoor), তখন কোথাও গিয়ে মনের কোন একটা প্রশ্ন থেকেই যায়, এই সম্পর্ক টিকবে তো! এই প্রশ্নের মুখে একাধিকবার পড়তে হয় আলিয়াকেও (Alia Bhatt)। এমন কি খোদ আলিয়ার বাবা মহেশ ভাটও এই নিয়ে সংশয় প্রকাশ করেন।

59

একটা সময় নিজেই মহেশ ভাট রণবীরকে বলেছিলেন লেডিস ম্যান। সেই কথা আজও ভোলেনি নেট দুনিয়া। তার বছর কয়েক ঘুরতে না ঘুরতেই রণবীরের প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন আলিয়া ভাট।

69

তবে রণবীরের প্রেমে এর আগে অনেকেই পড়েছেন। তাঁদের সঙ্গে খুব বেশিদিন ঘর করা হয়নি রণবীরের। কয়েক বছর যেতে না যেতেই মন ভেঙেছে অভিনেত্রীদের। কেউ সাত বছর কেউ আট। সেখানে আলিয়ার মাত্র চার বছর হতে চলল সম্পর্ক।

79

এরই মাঝে বিয়ের খবর। আলিয়া কি পাড়বেন রণবীরকে বেঁধে রাখতে, কীবলছে আলিয়ার ভাগ্যচক্র। আলিয়ার জ্যোতিষগণনা অনুযায়ী তাঁকে সম্পর্ক টিকিয়ে রাখতে বেশ বেগ পেতে হবে।

89

মাঝে মধ্যেই দাম্পত্ত কহল দিয়ে যেতে হবে তার সাংসারিক জীবনে। তবে চালিয়ে যেতে হবে লড়াই। এতেই আরও মজবুত হবে সম্পর্কেরল ভিত। তবে হাল ছাড়লে হবে না। প্রতিটা পদে পদে কঠিন পরীক্ষার মুখে পড়বে সম্পর্ক। তা আগলে রাখতে পারলেই আলিয়ার সংসার হয়ে উঠবে সুখের।

99

বর্তমানে বিটাউনে কান পাতলেই শোনা যাচ্ছে শীঘ্রই মিলতে পারে সুখবর। বিয়ের পিঁড়িতে বসার প্রস্তুতি বর্তমানে তুঙ্গে। যদিও আলিয়া বা রণবীর প্রকাশ্যে এই বিষয় কিছু জানাননি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos