Happy Birthday Aaradhya-রণবীর দেখলে লজ্জায় লাল হয় ঐশ্বর্য্য কন্যা, কী এমন কাণ্ড ঘটেছিল

জন্মদিনে সকলের নজর কাড়ে আরাধ্যা, প্রতি বছরই এই বিশেষ দিনে সেজে ওঠে জলসা। সকলের ভালোবাসা, আশীর্বাদ ও পার্টিতে মেতে ওঠে ঐশ্বর্য কন্যা। বচ্চন পরিবারের মেয়ে বলে কথা, পরিবারের সকলেই সুপারস্টার, যার ফলে ছোট থেকেই নিজের লাইমলাইটে বচ্চন পরিবারের এই ছোট্ট সদস্য। 

Jayita Chandra | Published : Nov 16, 2021 6:55 AM IST

19
Happy Birthday Aaradhya-রণবীর দেখলে লজ্জায় লাল হয় ঐশ্বর্য্য কন্যা, কী এমন কাণ্ড ঘটেছিল

আরাধ্যা (Aaradhya)ছোট থেকেই বেশ লাজুক। ক্যামেরা দেখলেই সে চোখ ঢেকে ফেলতো। যার জন্য একাধিকবার পাপরাজিৎদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়তেন বারে বারে। অভিষেক বচ্চনও (Abhishek Bachchan) সামলে রাখতেন আরাধ্যাকে। 

29

তবে বড় হওয়ার সঙ্গে সঙ্গে ক্যামেরার সঙ্গে পরিচিতি ঘটেছে আরাধ্যার (Aaradhya)। বর্তমানে একাধিক স্টারের অনুষ্ঠানে ঐশ্বর্যের সঙ্গে দেখা যায় এই সেলেব কন্যাকে। রীতিমত মায়ের সঙ্গে পোজ দিয়ে তোলে ছবি। 

39

আরাধ্যার (Aaradhya) স্কুল থেকে শুরু করে সেলিব্রেশন ছবি, ভিডিও ভক্তদের হাতে হাতে ফেরে। কিন্তু সকলের ভালোবাসায় মোড়া আরাধ্যার মনে কার বাস! তিনি কি রণবীর কাপুর! এই রণবীর কাপুরই একটা সময় পরিবার ভাঙার কারণ হয়ে দাঁড়িয়েছিলেন। 

49

কিন্তু আরাধ্যার সরল মনে ছিল অন্য কিছু। আজও আরাধ্যা রণবীরকে দেখে মুখ লুকিয়ে ফেলে। লজ্জায় মাথা নিচু করে নেয়। কী এমন করেছিলেন এই স্টার কন্যা! 

59

ঐশ্বর্য রাই বচ্চন ও রণবীর কাপুর, বলিউডের অন্যতম হট জুটি। অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতে একে অন্যকে তাক লাগিয়ে পর্দায় ঝড় তুলেছিলেন তাঁরা। একাধিক প্রসঙ্গও ঊউঠে এসেছিল সামনে, ঐশ্বর্য হট দৃশ্যে শ্যুট মেনে নিতে পারেনি তাঁর পরিবার। তবে মেয়ের মনে তখন চলছিল অন্য কিছু। 

69

একই ফ্রেমে রণবীর ঐশ্বর্য বিতর্কের ঝড় তুলেছিল এই জুটি। যা পরিবারকেও ছুঁয়ে গিয়েছিল। রণবীর ও ঐশ্বর্যের এই সম্পর্ক বাস্তবেও দানা বাঁধতে চলেছিল। এমনটাই জল্পনা ছিল তুঙ্গে। তবে কেবল ঐশ্বর্যই নন।

79

রণবীরকে মনে প্রাণে পছন্দ করে ঐশ্বর্যের মেয়ে। ঐশ্বর্যের কথায় আরাধ্যা রণবীরকে আঙ্কেল বলতেই রাজি নয়। তাঁকে আঙ্কেল বলতে বলা হলেই সে রণবীরকে আরকে বলে ডাকে। জুনিয়ার কাপুরের সঙ্গে যদিও এই নামের এক গভীর যোগ।

89

তা মনে করেই নস্টালজিয়া ঐশ্বর্য। একবার আরাধ্যা রণবীরকে নিজের বাবা ভেঙে জড়িয়ে ধরেছিল। অভিষেক বচ্চনের মতই জ্যাকেট ও টুপি পরে ছিলেন রণবীর। তাই বুঝতে পারেনি আরাধ্যা।

99

এরপর থেকেই আরাধ্যা রণবীরকে দেখলেই লজ্জা পায়। ফলে অভিষেক ও ঐশ্বর্যের কাছে স্পষ্ট আরাধ্যার মনে জায়গা করে নিয়েছেন রণবীর কাপুর। বে ছোট আরাধ্যার মনের খবর এক সাক্ষাৎকারে খোলসা করেছিলেন ঐশ্বর্য। এরপর থেকেই তা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos