'স্বামী না থাকলে মহিলাদের লড়াইটা অনেক বেশি কঠিন হয়', হাউ হাউ করে কেঁদে এ কী বললেন শিল্পা


রাজের গ্রেফতারির পর নিজেকে মিডিয়া থেকে প্রায় গুটিয়ে নিয়েছিলেন শিল্পা শেট্টি। পুলিশি ঝামেলায় জর্জরিত শিল্পার পরিবার। শেষমেষ পর্নোগ্রাফি বিতর্ক ঝেড়ে  'সুপার ডান্সার ৪'-এর সেটে ফিরলেন শিল্পা শেট্টি। জোর কদমে শুরু করলেন কাজ।'সুপার ডান্সার ৪'-এর সেটে এসেই প্রথমদিন হাউ হাউ করে কেঁদে ফেললেন শিল্পা শেট্টি।  এবং নারীশক্তি নিয়েও রীতিমতো গর্জে উঠলেন নায়িকা। ভাইরাল ভিডিও নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

Riya Das | Published : Aug 21, 2021 6:13 AM IST

17
'স্বামী না থাকলে মহিলাদের লড়াইটা অনেক বেশি কঠিন হয়', হাউ হাউ করে কেঁদে  এ কী বললেন শিল্পা


আপাতত আর্থার রোড জেলেই বদ্ধ কুটুরিতে রয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। স্বামীর পাশাপাশি তদন্তকারীদের কড়া নজরদাড়িতে রয়েছেন শিল্পা শেট্টি। ফের জিজ্ঞসাবাদ করা হবে অভিনেত্রীকে।

27

রাজের গ্রেফতারির পর নিজেকে মিডিয়া থেকে প্রায় গুটিয়ে নিয়েছিলেন শিল্পা শেট্টি। পুলিশি ঝামেলায় জর্জরিত শিল্পার পরিবার। শেষমেষ পর্নোগ্রাফি বিতর্ক ঝেড়ে  'সুপার ডান্সার ৪'-এর সেটে ফিরলেন শিল্পা শেট্টি।
 

37

জোর কদমে শুরু করলেন কাজ। 'সুপার ডান্সার ৪'-এর সেটে এসেই প্রথমদিন হাউ হাউ করে কেঁদে ফেললেন শিল্পা শেট্টি।  এবং নারীশক্তি নিয়েও রীতিমতো গর্জে উঠলেন নায়িকা।

47

ফের সংবাদ শিরোনামে শিল্পা শেট্টি। সমাজে মহিলাদের লড়াইয়ের কথাই তুলে ধরলেন শিল্পা। ভাইরাল ভিডিও নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

57

ভিডিওতে দেখা যাচ্ছে, ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের জীবন নিয়ে একটি ডান্স পারফরমেন্স প্রতিযোগিতার মঞ্চ মাতিয়ে রেখেছে। যা দেখেই আবেগপ্রবণ হয়ে পড়েছেন শিল্পা শেট্টি। তারপরই মুখ খোলেন অভিনেত্রী।
 

67


রীতিমতো গলা উঁচিয়ে বলেন, ঝাঁসির রানির গল্প শুনলেই এখনও আমার চোখের সামনে সমাজের চেহারাটা ভাল কপে ফুটে ওঠে। নারীদের নিজেদের অধিকারের জন্য লড়াই করতে হয়। স্বামী না থাকলেও অস্তিত্বের জন্য লড়াই করতে হয় আত্মপরিচয় এবং সন্তানদের জন্য।

77


শিল্পা আরও জানিয়েছেন, এমন কিছু নারীর জন্য তিনি গর্বিত। তার আরও মনে হয় যে রকম পরিস্থিতিই আসুক না কেন, তিনি লড়াই জানাবেন। সেই অনুপ্রেরণার জন্য তিনি লক্ষ্মীবাঈয়ের মতো নারীদের কুর্নিশ জানালেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos