নগ্ন হয়ে সঙ্গম যেন জলভাত, অনস্ক্রিনের ঘনিষ্ঠ দৃশ্যের অভিনেত্রীরা কেন কাজ পান না বলিউডে

কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন বেশ কিছু অভিনেত্রীরা। সেই বিতর্কিত দৃশ্যে সাড়া ফেলে দিয়ে নেটিজেনদের নজরে ছিলেন এই নায়িকারা। যাদের অনস্ক্রিন যৌনতা উপভোগ করার জন্য মুখিয়ে থাকত নেটিজেনরা। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে বোল্ড সিনের সেই জৌলুস আর নেই তাদের। অনেকেই পুরোনো সেই যৌন উত্তেজনা ধরে রাখতে পারেননি । বোল্ড সিনে অভিনয় করলেও সেটা আর ধরে রাখতে পারেননি । একটা সময়ে যারা চুম্বন ও যৌনতার দৃশ্যে স্বাচ্ছন্দ ছিলেন, তারা যেন হারিয়ে যাচ্ছেন অচিরেই। 

Riya Das | Published : Aug 21, 2021 3:41 AM IST

17
নগ্ন হয়ে সঙ্গম যেন জলভাত, অনস্ক্রিনের ঘনিষ্ঠ দৃশ্যের অভিনেত্রীরা কেন কাজ পান না  বলিউডে

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী পায়েল রাজপুত। অনেকেই নিজের স্টারডম বাড়ানোর জন্য বোল্ড সিনে অভিনয় করেন। তিনিও নাকি তেমনটাই করেছিলেন বলে গুঞ্জনে শোনা যায়। লিপলকের দৃশ্যে সাড়া জাগানো পায়েল আজ প্রায় হারিয়েই গেছে বলি ইন্ডাস্ট্রি থেকে।

27

বাঙালি কন্যা হয়েও বলিউডের হট অভিনেত্রীর তকমা ছিল উদিতার। পাপ, আকসর, জেহের-প্রতিটি ছবিতেই লাস্যময়ীর উষ্ণতা নজর কেড়েছিল নেটিজেনদের। তারপর থেকেই আর সেভাবে দেখা মেলেনি। পরে অবশ্য বলি পরিচালক মোহিত সুরীকে বিয়ে করেন উদিতা।

37

নব্বইয়ের দশকের 'বং বিউটি' বিপাশা বসুও পুরো হটনেস অ্যালার্ট। চুম্বন থেকে বোল্ড সিনে তিনি ছিলেন সর্বদাই সাবলীল। হট অ্যান্ড সেক্সি বিপাশা  জন আব্রাহামের সঙ্গে সম্পর্ক থেকে লিভ-ইন সবতেই লাইমলাইটে ছিলেন। তারপরই করণ সিং গ্রেভারের সঙ্গে অ্যালোন ছবিতে তাদের গভীর রসায়ণ মন কেড়েছিল সিনেমাপ্রেমীদের। তারপর থেকেই করণের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা। বর্তমানে ৪ বছর ধরে দিব্যিই সংসার করছেন এই হট কাপল।

47

বঙ্গললনা তনুশ্রী দত্তর আশিক বানায়া আপনে ছবির সেই গাঢ় চুম্বন আজও সকলের মনে রয়ে গেছে। গানের সঙ্গে সঙ্গে বলিউডের সিরিয়াল কিসার ইমরান হাসমির সঙ্গে তার রোম্যান্স আজও ভোলার নয়। রাতারাতি খুব জনপ্রিয় হলেও তারপরই কেরিয়ার গ্রাফ নামতে থাকে। এখন ইন্ডাস্ট্রি থেকে অনেকটার দূরে।
 

57

বলি অভিনেত্রী শিল্পা শেট্টির আজও যতটা জনপ্রিয় ঠিক ততটা জনপ্রিয়তা ধরে রাখতে পারেননি বোন শামিতা শেট্টি। মহাব্বতে ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন শামিতা। তারপর ইমরান হাশমির বিপরীতে জেহর, ফারেব,বেওয়াফা ছবিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

67

২০০২ সালে মিস ইন্ডিয়া খেতাব। তারপর বলিউডের প্রতিযোগীতায় পা দিয়েছিলেন। প্রথমদিকে তার বোল্ডনেস বেশ অনেককেই ছাঁপিয়ে গিয়েছিল। যেমন কায়ামত, জুলি, গরম মশালার মতো ছবিতে হট ও বোল্ড দৃশ্যে নজর কেড়েছিলেন নেহা। তারপরই  কেমন জানি ফিকে হতে থাকেন তিনি। তবে বর্তমানে মডেলিং শো এবং রিয়্যালিটি শো-এর বিচারক হয়েছেন তিনি। এবং বেশ কয়েকটি ছবিতে ক্যামিও রোলেও দেখা গেছে নেহাকে।

77

বলিউডের একসময়কার হট অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন কোয়েনা মিত্র। বেশ কয়েকটি চলচ্চিত্রেই নিজের বোল্ডনেসকে পুরোপুরি কাজে লাগালেও আজ আর সেভাবে দেখা মেলে না।ব্ল্যাকমেইল, মুসাফির , আপনা সাপনা মানি মানি ছবিতে তার অভিনয় নজর কেড়েছিল। পাশাপাশি সাকি সাকি গানেও নেচে ঝড় তোলা লাস্যময়ী আজ অনেকটাই দূরে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos