সর্বনাশ,আত্মহত্যার চরম সিদ্ধান্ত কেন নিয়েছিলেন অঙ্কিতা, কারণ জানলে আঁতকে উঠবেন

সুশান্তের মৃত্যুর পর থেকেই শিরোনামে উঠে এসেছেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। প্রাক্তন প্রেমিকের মৃত্যুর পর নিজেকে সামলে নিয়ে   ফের শিরোনামে অঙ্কিতা লোখান্ডে। সুশান্তের সম্পর্ক ভাঙাটা মেনে নিতে পারেননি অঙ্কিতা। মানসিক অবসাদ গ্রাস করেছিল অভিনেত্রীকে। তারপররেই আত্মহত্যার চরম সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী। নিজের জীবনের অতীত আজও পিছু ছাড়েনি অঙ্কিতার, এখনও পুরোনো যন্ত্রণায় ক্ষতবিক্ষত অভিনেত্রী, কেন এই আত্মহত্যার চেষ্টা করেছিলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা, কারণ জানলে চমকে যাবেন।

Riya Das | Published : Mar 23, 2021 3:37 AM IST

18
সর্বনাশ,আত্মহত্যার চরম সিদ্ধান্ত কেন নিয়েছিলেন অঙ্কিতা, কারণ জানলে আঁতকে উঠবেন


সুশান্তের মৃত্যুর পর থেকেই শিরোনামে উঠে এসেছেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। সুশান্তের মৃত্যুর পর নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে গুটিয়েও নিয়েছিলেন অঙ্কিতা। 

28

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এতদিন কেটে গেলেও কোনভাবেই যেন মেনে নিতে পারছেন না অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা । এখনও খানিকটা শোকের মধ্যেই রয়েছেন অভিনেত্রী।

38


 সুশান্তের সঙ্গে তার সম্পর্ক নিয়ে অনেকেই তাকে দায়ী করেছেন। কিন্তু অনেক হয়েছে আর সহ্য করা যাচ্ছে না। যার ফলেই প্রকাশ্যেই মুখ খুলেছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। 
 

48


সুশান্তের সম্পর্ক ভাঙাটা আজও মেনে নিতে পারেননি অঙ্কিতা। মানসিক অবসাদ গ্রাস করেছিল অভিনেত্রীকে। তারপররেই আত্মহত্যার চরম সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী।

58


 নিজের জীবনের অতীত আজও পিছু ছাড়েনি অঙ্কিতার, এখনও পুরোনো যন্ত্রণায় ক্ষতবিক্ষত অভিনেত্রী। এখনও পুরোনো দিনের সুশান্তের ছেড়ে যাওয়ার দিনগুলো মনে পড়লে আজও সমানভাবে কষ্ট পান অঙ্কিতা।

68

'পবিত্র রিস্তা' ধারাবাহিক থেকেই সম্পর্কের শুরু সুশান্ত-অঙ্কিতার। তারপরেই ডান্স রিয়েলিটি শো-তে প্রোপোজ করেন সুশান্ত। কিন্তু দীর্ঘ ৬ বছরের সম্পর্ক ভেঙে যায় ২০১৬ সালে।

78


অঙ্কিতার দাবি, সুশান্তই এই সম্পর্কটা ভেঙে দিয়েছিলেন। কিন্তু সব দোষটাই গিয়ে পড়ে আমার উপর। এবং কেরিয়ারের জন্য অঙ্কিতা ছেড়ে দিয়েছিলেন সুশান্ত।

88


সেইমুহূর্তে প্রায় জীবনটা শেষ হয়ে গিয়েছিল অঙ্কিতার। এবং নিজে এতটাই খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলাম যে নিজেকে শেষ করার কথাটাই বারবার মনে হতো। তারপর ধীরে ধীরে সেই জায়গা থেকে বেরিয়ে আসি, জানিয়েছন অঙ্কিতা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos