'আমাকে দেখে কি প্রেগন্যান্ট মনে হচ্ছে', মা হওয়ার প্রসঙ্গে কড়া জবাব দীপিকার

সত্যি কি মাতৃত্ব উপভোগ করতে চলেছেন দীপিকা পাডুকোন। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন-এর মা হাওয়ার খবর নিয়েই বিটাউনের অন্দরমহলে চলছে চর্চা। 

Jayita Chandra | Published : Aug 20, 2021 9:59 AM IST

19
'আমাকে দেখে কি প্রেগন্যান্ট মনে হচ্ছে', মা হওয়ার প্রসঙ্গে কড়া জবাব দীপিকার

বলিউডের অন্যতম হিট জুটি রণবীর সিং এবং দীপিকা পাডুকোন এর জীবনের নতুন অধ্যায়ের গল্প এখন শিরোনামের শীর্ষে। চলতি মাসে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতাল থেকে রণবীর সিং এর হাত ধরে দীপিকাকে বেরোতে দেখা গিয়েছিল। 

29

তারপর থেকেই দীপিকার মা হওয়ার গুঞ্জন তুঙ্গে। নেটিজেনদের কৌতূহল এতটাই বেশি যে দীপিকার যে কোনও নতুন ছবি পেলেই তা দেখা হচ্ছে খুঁটিয়ে। যদিও এই গুঞ্জন নতুন কিছু নয়। 

39

অভিনেত্রীর ‘ছাপাক’ ছবি মুক্তির সময়ও শোনা গিয়েছিল তিনি নাকি মা হতে চলেছেন। ছবি প্রচারের সময় এক সাংবাদিক সাক্ষাৎকারে অভিনেত্রীকে সোজাসুজি প্রশ্নও করা হয়েছিল এই বিষয়ে। তাতে অবশ্য বেজায় চোটে গিয়েছিলেন মাস্তানি।

49

প্রশ্নের উত্তরে সাংবাদিককেই প্রশ্ন করে বসেছিলেন তিনি। জানতে চেয়েছিলেন, ‘কেন আমাকে দেখে কি প্রেগন্যান্ট লাগছে? এরপর ওই সাংবাদিকের উদ্দেশ্যে তিনি জানান, তিনি ফ্যামিলি প্ল্যানিং করলে ওই সাংবাদিককে জিজ্ঞেস করে নেবেন। 
 

59

তিনি অনুমতি দিলে তবেই এগবেন দীপিকা। অভিনেত্রীর মতে, আমি যদি অন্তঃসত্ত্বা হই, তাহলে তো ৯ মাসেই জানতে পারবেন। বিরুষ্কা কন্যা ভামিকর জন্মের পর থেকে এই জল্পনা আরও জোরালো হয়েছে নেটদুনিয়ায়। 
 

69

মা বাবা হওয়া নিয়ে প্রায়শই চর্চায় দীপিকা ও রণবীর। এই জনপ্রিয় তারকা জুটি কবে ফ্যামিলি প্ল্যানিং করবে তা নিয়ে যেন চিন্তায় গোটা নেটদুনিয়া। সকলের ঘুম করার মতো গসিপ দীপিকা পাডুকোন না দিলেও তার হাতে রয়েছে পরপর কাজ। 

79

তাই আপাতত কাজেই ব্যস্ত দীপিকা। সদ্য শাকুন বাত্রা পরিচালিত ছবিতে সিদ্ধান্ত চতুবেদির বিপরীতে অভিনয় করছেন দীপিকা। শীঘ্রই শুরু করবেন বহু প্রতীক্ষিত সিনেমা ফাইটার এর শুটিং। 
 

89

এই প্রথমবার অ্যাকশন ছবিতে জুটি বাঁধছেন হৃতিক ও দীপিকা। তাছাড়াও বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে পাঠান ছবির কাজ রয়েছে অভিনেত্রীর হাতে। অন্যদিকে অভিনেত্রীর হাতছাড়া হয়েছে বনশালির প্রোজেক্ট। 

99

এই পরিস্থিতিতে দীপিকার মা হওয়ার গুঞ্জন যদি সত্যি হয় তাহলে ট্রেড অ্যানালাইসিসদের মতে পিছিয়ে যাবে বেশ কিছু ছবি। প্রযোজকরা ব্যপক আর্থিক ক্ষতির মুখে পড়তে পারেন বলে ধারণা করা হচ্ছে। সব মিলিয়ে বলিউডের মাস্তানি কী সত্যি মা হতে চলেছেন? এর উত্তর দেবে সময়ই।

Share this Photo Gallery
click me!
Recommended Photos