গোপন সঙ্গম থেকে মানসিক নির্যাতনের অভিযোগ স্ত্রীর, শরীর খারাপের অছিলায় আদালতে গরহাজির হানি সিং

একাধিক অভিযোগে বিদ্ধ হানি সিং।সম্প্রতি  ব়্যাপার গায়ক হানি সিংয়ের স্ত্রী শালিনী তলওয়ার  যৌন হেনস্থা থেকে মানসিক নির্যাতন, এবং আর্থিক ভাবে নিগ্রহের অভিযোগ দায়ের করেছে। একাধিক নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক রয়েছে হানি সিংয়ের। গত ৩ আগস্ট চিফ মেট্রোপলিট্যান ম্যাজিস্ট্রেট তানিয়া সিংয়ের এজলাসে মামলাটি উঠেছে। শুনানির দিন হানি সিংকে হাজিরা দিতে হবে বলে স্পষ্ট জানানো হয় দিল্লি আদালতের তরফে। কিন্তু শরীরের দোহাই দিয়ে আদালতে হাজির হননি হানি সিং। তবে পরবর্তী শুনানির দিন হাজির হবে বলেই জানিয়েছেন হানি সিংয়ের আইনজীবী।
 

Riya Das | Published : Aug 28, 2021 6:24 AM IST

19
গোপন সঙ্গম থেকে মানসিক নির্যাতনের অভিযোগ স্ত্রীর, শরীর খারাপের অছিলায় আদালতে গরহাজির হানি সিং

 একাধিক অভিযোগে  নাম জড়াল ব়্যাপার গায়ক হানি সিংয়ের। স্ত্রী শালিনী তলওয়ার হানি সিংয়ের বিরুদ্ধে দিল্লির তিস হাজারি কোর্টে মামলা দায়ের করেছেন।

29

সম্প্রতি  ব়্যাপার গায়ক হানি সিংয়ের স্ত্রী শালিনী তলওয়ার  যৌন হেনস্থা থেকে মানসিক নির্যাতন, এবং আর্থিক ভাবে নিগ্রহের অভিযোগ দায়ের করেছে। একাধিক নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক রয়েছে হানি সিংয়ের। তেমনটাই দাবি করেছেন শালিনী।

39

গত ৩ আগস্ট চিফ মেট্রোপলিট্যান ম্যাজিস্ট্রেট তানিয়া সিংয়ের এজলাসে মামলাটি উঠেছে। যা প্রকাশ্যে আসতেই হানি সিংকে নিয়ে জলঘোলা শুরু হয়েছে। আর কী কী অভিযোগ আনা হয়েছে হানি সিংয়ের উপর তা জানতেই মুখিয়ে রয়েছেন হানি ভক্তরা।
 

49


শুনানির দিন হানি সিংকে হাজিরা দিতে হবে বলে স্পষ্ট জানানো হয় দিল্লি আদালতের তরফে। কিন্তু শরীরের দোহাই দিয়ে আদালতে হাজির হননি হানি সিং। তবে পরবর্তী শুনানির দিন হাজির হবে বলেই জানিয়েছেন হানি সিংয়ের আইনজীবী।

59


হানি সিং এবং শালিনীর সম্পর্ক দীর্ঘ ২০ বছরের। ২০১১ সালে শিখ রীতি মেনে দিল্লির ফার্ম হাউজে তারা বিয়ে করেন। এবং সেই বিয়ের বছরেই আংরেজি বিট গানে জনপ্রিয়তা পান হানি সিং।

69


২০১৪ সালে রিয়্যালিটি শো রকস্টার-এর একটি পর্বে স্ত্রী শালিনীর সঙ্গে প্রথম পরিচয় করান হানি সিং। তার আগে পর্যন্ত কেউই জানত না যে বিবাহিত ছিলেন। তারপর থেকেই কেরিয়ারের মোড় ঘুরে যায় হানির। সকলের মুখে শুধু একটাই নাম ঘুরতে থাকে হানি সিং। একে একে হাই হিল, লুঙ্গি ডান্স-এর মতো একাধিক গান উপহার দেয় হানি সিং।

79

যৌন হেনস্থা থেকে মানসিক নির্যাতন, এবং আর্থিক ভাবে নিগ্রহের অভিযোগ দায়ের করেছে ব়্যাপার গায়ক হানি সিংয়ের স্ত্রী শালিনী তলওয়ার। হঠাৎ কী হল দীর্ঘদিনের সম্পর্কে এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মনে। 

89

হানির পরিবার নাকি তার স্ত্রী-ধন আটকে রেখেছে, এমনও অভিযোগ করেছেন তার স্ত্রী। শালিনী আরও জানিয়েছেন, হানিমুনের সময় থেকেই তার গায়ে হাত তোলেন হানি। তারপর মানসিক যন্ত্রণা তো রয়েইছে।
 

99

হানি সিংয়ের নেশার কথা কারোরই অজানা নয়। একাধিকবার নেশায় নাম জড়িয়েছে হানির। এবার স্ত্রীও সেই নেশার কথা, একাধিক নারীসঙ্গ,  গোপন সঙ্গম রয়েছে বলে দাবি করেছন। তারপর থেকেই জোর শোরগোল পড়েছ টিনসেল টাউনে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos