ছেলে আরিয়ানের জন্য কঠিন ব্রত নিয়েছেন গৌরী, বাড়ি না ফেরা পর্যন্ত করবেন না এই কাজ

করোনা আবহে উৎসবের রং ফিকে হলেও এই বছরের নবরাত্রিটা যেন পুরো অন্ধকারেই কাটল শাহরুখ-গৌরীর। বর্তমানে মাদককান্ডে বড় ছেলে আরিয়ান গ্রেফতারের পরই খুবই খারাপ  সময়ের মধ্য দিয়ে যাচ্ছে খান পরিবার। উৎসবের মরশুম বিষন্নতার আবহ চলছে মন্নতে। এবার ছেলের জন্য কঠিন ব্রত পালন করেছেন মা গৌরী খান, ছেলের বাড়ি ফেরা না পর্যন্ত করবেন না এই কাজ।  
 

Riya Das | Published : Oct 16, 2021 7:52 AM IST

110
ছেলে আরিয়ানের জন্য কঠিন ব্রত নিয়েছেন গৌরী, বাড়ি না ফেরা পর্যন্ত করবেন না এই কাজ

 বর্তমানে মাদককান্ডে বড় ছেলে আরিয়ান গ্রেফতারের পরই খুবই খারাপ  সময়ের মধ্য দিয়ে যাচ্ছে খান পরিবার। উৎসবের মরশুম বিষন্নতার আবহ চলছে মন্নতে। 

210

করোনা আবহে উৎসবের রং ফিকে হলেও এই বছরের নবরাত্রিটা যেন পুরো অন্ধকারেই কাটল শাহরুখ-গৌরীর। ছেলে আর্থার রোড জেলের বদ্ধ কুটুরিতেই দিন কাটাচ্ছে, যা কোনওভাবেই মেনে নিতে পারছেন না শাহরুখ- গৌরী।

310

সাধারণ কয়েদির মতোই জেলের বদ্ধ কুটুরিতে থাকছেন আরিয়ান। আরিয়ান খান সহ বাকি আসামিদের কারাগারের প্রথম তলার ১ নম্বর ব্যারাকে রাখা হয়েছে।  কারাগারের বাকি আসামিদের মতোই থাকতে হবে আরিয়ানদের।
 

410

যতক্ষণ পর্যন্ত এনসিবি হেফাজতে ছিল আরিয়ান, ততক্ষণ তারা তাদের প্রয়োজনীয় জিনিসপত্র পাচ্ছিলেন। কিন্তু জেলে যাওয়ার পর তারা বিশেষ কিছুই পাচ্ছেন না। সাধারণ কয়েদিদের মতোই সবকিছু পাচ্ছেন আরিয়ান।

510


বর্তমানে বিলাসবহুল বাড়ি-গাড়ি ছেড়ে আর্থার রোড জেলের হাজতের রুদ্ধদ্বার কক্ষেই দিন কাটছে আরিয়ানের। আর পাঁচজনের মতো জুটছে সাধারণ খাবার, বরাদ্দ নেই বিশেষ আয়োজনের।

610

ইতিমধ্যেই শাহরুখ পুত্র আরিয়ানকে নিয়ে তোলপাড় গোটা দেশ। মন্নত জুড়ে যেন শোকের ছায়া পড়েছে। সূত্রের খবর, এবার ছেলের জন্য কঠিন ব্রত পালন করেছেন মা গৌরী খান।

710

বড় ছেলে আরিয়ান বাড়ি ফেরা না পর্যন্ত  মিষ্টি মুখে তুলবেন না মা গৌরী খান। পুরো নবরাত্রি জুড়ে ছেলের জন্য প্রার্থনা করেই চলেছেন গৌরী খান।

810

আর্থার রোড জেলই এখন নয়া ঠিকানা বলিউডের বাদশা শাহরুখ পুত্র আরিয়ান খানের।তবে সেখানে তার পরিচয় শাহরুখ পুত্র আরিয়ান খান নয়, বরং 'কয়েদি নম্বর ৯৫৬' হল এখন আরিয়ানের পরিচয়। 

910

গত বৃহস্পতিবারই কোয়ারেন্টাইন পর্ব শেষ হয়েছে আরিয়ানদের।  কোভিড রিপোর্ট নেগেটিভ আসার পরই পাঁচজনকে  মূল ব্যারাকে নিয়ে যাওয়া হয়েছে। 
 

1010

কোয়ারেন্টাইন থেকে মূল জেলে সমস্ত আসামীদেরই নির্দিষ্ট নম্বর থাকে। এবং সেই নম্বর অনুযায়ী আরিয়ানের পরিচয় 'কয়েদি নম্বর ৯৫৬'।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos